অফিসের মহিলা 'কর্মীর' সঙ্গে কী করেছিলেন রোহিত শর্মা, জানুন তারকা ক্রিকেটারের 'কীর্তি'

ভারতীয় ক্রিকেট দলের তিন ফর্ম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Roht Sharm)। বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) -এ মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দিতে ব্যস্ত রয়ছেন তিনি। সঙ্গে নিজেও ব্যাট হাতে সাফল্য পেতে মরিয়া। এবারের আইপিএলের শুরুটা ভালো না হলেও ঘুড়ে দাঁড়ানোর বিষয়ে আশাবাদী ৫ বারের চ্যাম্পিয়ন অধিনায়ক। ক্রিকটের বাইরে রোহিত শর্মার ব্যক্তিগত জীবন নিয়েও ফ্যানেদের জানার কৌতুহল কম নয়। আজ আপনাদের জানাবো নিজের অফিসের মহিলা কর্মীর প্রেমে পড়ে কী করছিলেন হিটম্য়ান।

Sudip Paul | Published : Apr 9, 2022 9:22 AM IST / Updated: Apr 09 2022, 02:53 PM IST

18
অফিসের মহিলা 'কর্মীর' সঙ্গে কী করেছিলেন রোহিত শর্মা, জানুন তারকা ক্রিকেটারের 'কীর্তি'

মাত্র ২০ বছর বয়সে নিজের আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেন রোহিত শর্মা। বর্তমানে আন্তর্জাতিক ক্রিকেটে আঙিনায় রোহিত শর্মা অন্যতম সেরা ব্যাটসম্যান। ভারতীয় ক্রিকেটে তিন ফর্ম্য়াটেই তিনি অধিনায়ক। আইপিএলের ইতিহাসেও অন্যতম সেরা ব্য়াটসম্যান তিনি। তার অধিনায়কত্বেই ৫ বার ট্রফি জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। 
 

28

খেলার মাঝে যখনই সুযোগ পান নিজের পরিবারের সঙ্গে সময় কাটান রোহিত শর্মা। স্ত্রী রীতিকা ও মেয়ের সঙ্গে কাটানো নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তবে জানা যায় বিয়ের আগে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রোহিত শর্মা। তাদের মধ্যে ব্রিটিশ মডেল সোফিয়া হায়াত অন্যতম। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

38

কিন্তু আপনারা কি জানেন, রোহিত শর্মা একসময় নিজের অফিসের মহিলা কর্মীর প্রেমে পড়েছিলেন। তার রূপ রোহিতক পাগল করে তুলেছিল। নানাভাবে নিজের মনের কথা ওই কর্মীকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কিছুতেই বুঝিয়ে উঠতে পারছিলেন না।  তারপর না পেরেই ঘটিয়েছিলেন কাণ্ড।
 

48

সেই কর্মচারী আসলে রোহিত শর্মার ম্যানেজার হিসেবে কাজ করতেন। একসঙ্গে কাজ করার সময় থেকেই ম্যানেজারকে পছন্দ ছিল রোহিত শর্মার।  তারই প্রেমে পাগল হয়েছিলেন ভারতীয় তথা বিশ্ব ক্রিকেটের হিটম্যান।  শেষ পর্যন্ত প্রপোজ করেছিলেন তাকে। তারপর যা ঘটিয়েছিলেন তা হার মানাবে বলিউড মুভিকেও।

58

রোহিতের সেই ম্যানেজার অন্য কেউ নয়, বর্তমানে তার স্ত্রী রীতিকা সাজদে। রোহিত ও রীতিকার প্রেমকাহিনি কোন ফিল্মি ঘটনার থেকে কম নয়। তাদের দুজনের প্রথম সাক্ষাৎ হয়েছিল প্রফেসনালভাবে। রীতিকা সাজদে স্পোর্টস ইভেন্ট ম্যানেজার ছিলেন। তিনি রোহিত শর্মার ক্রিকেট ম্যানেজার হিসেবে কাজ করতেন। সেই সময় তারা বন্ধু ছিলেন। পরে বন্ধুত্ব থেকে ভালবাসা হয় ও তারা বিয়ের সিদ্ধান্ত নেয়। 

68

শুরুতেই আমরা বলেছিলাম রোহিত শর্মার প্রেমকাহিনি ফিল্মি স্টোরির থেকে কম কিছু নয়। রীতিকাকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন রোহিত শর্মা। রোহিত শর্মা রীতিকাকে মুম্বইয়ের একটি নামকরা ক্লাবে হাঁটু গেড়ে প্রোপোজ করেছিলেন। সঙ্গে পড়িয়েছিলেন আংটিও। প্রপোজাল পাওয়ার সঙ্গে সঙ্গে তা মেনে নেন রীতিকা।

78

২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিয়ে করেন রোহিত শর্মা ও  রীতিকা সাজদে। বিয়েতে তারকা ক্রিকেটার বলিউড সেলেব থেকে নামকরা বিজনেসম্যান সকলেই উপস্থিত ছিলেন। বিয়ের তিন বছর তারে একটি কন্যা সন্তান হয়। তিনজনকে একসঙ্গে একাধিক ইভেন্টে দেখা যায়। স্ত্রী ও সন্তানকে নিয়ে এখন সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন রোহিত।
 

88

বর্তমানে আইপিএল ২০২২ খেলতে ব্যস্ত রয়েছেন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্স দলকে আরও একবার সাফল্য এনে দেওয়াই তার লক্ষ্য। ২০২০ আইপিএল জিতে পঞ্চমবারের জন্য চ্যাম্পিয়ন হয়েছিল মুম্বই। ২০২১ সালে শেষ চারে কোয়ালিফাই করতে পারেন রোহিতের দল। এবার শুরুটা ভালো হয়নি। তবে ঘুড়ে দাঁড়াতে মরিয়া রোহিত ব্রিগেড। আইিপএলে সাফল্য পাওয়ার জন্য রোহিতকে শুভেচ্ছাও জানিয়েছেন রীতিকা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos