IPL 2021 - স্বচ্ছ পোশাকের নিচে চাবুক শরীরের হিল্লোল, গেইলের হট বউ যেন 'জামাইকান কুইন'

শুক্রবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)-এর মুখোমুখি পাঞ্জাব কিংস (Punjab Kings)। আর এই জমজমাট ম্যআচের ঠিক আগে পিবিকেএস শিবির ছাড়লেন টি-টোয়েন্টি গ্রহের সবচেয়ে সফল ব্যাটার ক্রিস গেইল (Chris Gayle)। কিন্তু, কেন হঠাৎ এই সিদ্ধান্ত নিলেন ইউনিভার্স বস (Univers Boss)? হট এবং গ্ল্যামারাস বউ-এর টানেই কি আইপিএল-এর মোহও ভুললেন গেইল?

Asianet News Bangla | Published : Oct 1, 2021 10:35 AM IST / Updated: Oct 04 2021, 05:22 PM IST

110
IPL 2021 - স্বচ্ছ পোশাকের নিচে চাবুক শরীরের হিল্লোল, গেইলের হট বউ যেন 'জামাইকান কুইন'

তারকা ব্যাটার আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, আইপিএল এবং তার আগে আন্তর্জাতিক ক্রিকেট খেলার জন্য দীর্ঘদিন ধরে তিনি বায়ো বাবল বা জৈব বুদবুদে বন্দি রয়েছেন। এতে করে তিনি ক্লান্ত বোধ করছেন। তাই আইপিএল-এ আর খেলবেন না তিনি। 

210

এরপরই, বৃহস্পতিবার রাতে পাঞ্জাব কিংস দলের হোটেল তথা জৈব -বুদ্বুদ ত্যাগ করেন গেইল। এখন তিনি আগামী মাসে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে 'ফ্রেশ' হতে চান।  কয়েকটা দিন ক্রিকেট থেকে বাইরে থাকতে চান।
 

310

গেইল এমনিতেই পার্টি ও সেক্স ছাড়া থাকতে পারেন না। অস্ট্রেলিয় ক্রীড়া উপস্থাপক থেকে শুরু করে টাইমস ম্যাগাজিনের রিপোর্টারকে কুপ্রস্তাব - তাঁর কেচ্ছার শেষ নেই। এমনকী বাড়িতে একটি স্ট্রিপ ক্লাবও খুলেছেন তিনি। এহেন উদ্দাম জীবনযাপনে অভ্যস্ত গেইল যে দীর্ঘদিন জৈব-সুরক্ষার বলয়ে থাকতে পারবেন না, তা বলাই বাহুল্য। 

410

তবে আর কোনও নারী নয়, মন মেজাজ সতেজ করতে তিনি তাঁর হট বউ, নাতাশা বেরিজের (Natasha Berridge) কাছেই ফিরে যাবেন বলে মনে করা হচ্ছে। আসলে উইনিভার্স বসের কাছে তাঁর বউ কিন্তু কোনও রানীর থেকে কম নয়। বউ বললে তার অন্যথা করা গেইলের পক্ষেও সম্ভব নয়। 

510

গেইলের বউ নাতাশা বেরিজ অবশ্য সত্যিই কোনও ক্যারিবিয়ান রানীর থেকে কম নন। জামাইকার তিনি একজন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার। 'আলট্রা' নামে তাঁর নিজস্ব একটি ফ্যাশন লাইন রয়েছে, মোট সম্পদের মূল্য প্রায় ২০ লক্ষ। 
 

610

২০০৯ সালে গেইল ও নাতাশা বিয়ে করেছিলেন। ক্রিস-অ্যালিনা গেইল নামে তাঁদের একটি মেয়েও আছে। তবে, ইন্টারনেটে তাদের বিয়ের কোনও ছবি পাওয়া যায়। এই কারণেই অনেকেই দাবি করেন যে, তাঁরা কখনই আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধেননি। লিভ-ইন সম্পর্কে আছেন। 

710

তবে, ক্রিস এবং নাতাশা জীবন উপভোগ করতে জানেন। এই পাওয়ার কাপল, তাঁদের  যাপনের সুন্দরতম মুহূর্তের ছবিও ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় কন্যা-সহ নিজেদের ছবি পোস্ট করেন তাঁরা। 
 

810

গেইলের বউয়ের ৩৫ বছর বয়স হলেও, হটনেসের কোনও অভাব নেই। আসলে চূড়ান্ত ফিট থাকাটাই তাঁর জীবনের সবসময়ের লক্ষ্য। সন্তানের জন্ম দেওয়ার পরও তাই, নাতাশার শরীরের মেসারমেন্ট ৩৬-২৮-৩৮। সেইসঙ্গে তাঁর গাঢ় বাদামী চোখ,আর একমাথা ঘন চুল - তাঁকে আরও মোহময়ী করে তোলে। 

910

আগেই বলা হয়েছে নাতাশার একজন ফিটনেস ফ্রিক। তাই শরীর চর্চা তাঁর অন্যতম শখের মধ্যে পড়ে। এছাড়া তাঁর আগ্রহ রয়েছে বই পড়ায়। 
 

1010

ক্রিস গেইলের বউ, আর নাতাশা পার্টি ভালবাসবেন না তাও কি হয়? বস্তুত পার্টি করায় জামাইকান কুইন, উইনিভার্স বসকেও কখনও কখনও ছাপিয়ে যান। তবে উদ্দামতায় ভেসে গেলেও তিনি না করেন ধূমপান না মদ্যপান। আর আমিষভোজী হলেও কঠোর ডায়েট মেইনটেইন করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos