এ বলে আমায় দেখ, ও বলে আমায়, আরসিবি তারকাদের বউ-প্রেমিকারা সত্যি 'ড্রিম গার্ল', দেখুন ছবি

এবার আইপিএল ২০২২ (IPL 2022) -এ দুরন্ত ফর্মে রয়েছে রয়্যাল চ্যালঞ্জার্স ব্যাঙ্গালোর। নতুন অধিনায়ক ফাফ ডুপ্লেসির অধীনে প্রথম আইপিএল জয়ের স্বপ্ন দেখছে আরসিবি (RCB)। আইপিএল চলাকালীন ক্রিকেটেক পাশাপাশি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন নিয়েও জানার কৌতুহল কম নয় ফ্যানেদের। আজ আপনাদের দেখাবো আরসিবি তারকাদের স্ত্রী ও প্রেমিকাদের ছবি (RCB cricketers Wife and Girl Friends)। যাদের রূপ দেখলে মোহিত হবেন আপনিও। 
 

Sudip Paul | Published : Apr 19, 2022 10:10 AM IST

18
এ বলে আমায় দেখ, ও বলে আমায়, আরসিবি তারকাদের বউ-প্রেমিকারা সত্যি 'ড্রিম গার্ল', দেখুন ছবি

গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রমন-
আরসিবি এবং অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল মার্চ মাসে ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনকে বিয়ে করেছেন। ভিনি পেশায় অস্ট্রেলিয়ার একজন ফার্মাসিস্ট এবং একটি তামিল পরিবারের মেয়ে। আইপিএল ঠিক  শুরুর আগে বিয়ে করেন ম্যাক্সওয়েল ও ভিনি। সোশ্য়াল মিডিয়ায় বিয়ের একাধিক ছবিও শেয়ার করেছেন তারকা ক্রিকেটার ও তার স্ত্রী।
 

28

ফাফ ডু প্লেসিস ও ইমারি ভিসার-
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক ফাফ ডু প্লেসিস ২০১৩ সালে ইমারি ভিসারকে বিয়ে করেছেন। ইমারি দক্ষিণ আফ্রিকার সাংসদ কারিনের মেয়ে এবং তিনি ধর্ষণের শিকারদের আর্থিক সহায়তা প্রদান করেন। ফাফ এবং ইমারির দুই মেয়ে, জোয়ি এবং অ্যামেলিয়া। আরসিবি অধিনায়কের স্ত্রীকে দেখতে খুবই সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় নিজেদের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন তারা।

38

জেসন বেহরেনডর্ফ এবং জুভেল হার্ট-
আরসিবি এবং অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জেসন বেহরেনডর্ফ ২০১৪ সালে জুভেল হার্টের সাথে বিয়ে করেছেন। জুভেল দেখতে খুব সুন্দরী। তাদের  মধ্যে সম্পর্কের সমীকরণ ও খুব ভালো। অজি ক্রিকেটার খেলার বাইরে সুযোগ পেলেই নিজের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়া করে থাকেন।। যা সকলেই খুব পছন্দ করে। লাইক ও কেমেন্টের বন্যায় ভেসে যান অজি তারকা ও তার স্ত্রী।

48

দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকল-
আরসিবির উইকেটরক্ষক-ব্যাটসম্যান দীনেশ কার্তিক ২০১৮ সালে ভারতীয় স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকলকে বিয়ে করেছিলেন। চলতি বছরেই  তাদের যমজ সন্তানের জন্ম হয়েছে। তাদের নাম কবির এবং জিয়ান। খেলার বাইরে সুযোগ পেলেই দুজনে একসঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করেন। তাদের একাধিক ছবিও সোশ্যালল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছে। 
 

58

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা-
বলিউডের তারকা অভিনেত্রী তথা প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার ,সৌন্দর্য নিয়ে নতুন করে বলার কোনও দরকার পড়ে না।  এবার আইপিএলে অধিনায়ক ক্রিকেটার হিসেবে খেলছেন না বিরাট কোহলি। আরসিবিতে ব্য়াটসম্যান হিসেবে খেলছেন তিনি।  মেয়ে ভামিকা ছোট থাকায় সব ম্যাচে মাঠে দেখা যাচ্ছে না অনুষ্কা শর্মাকে। তবে কিছু ম্যাচে তাকে দেখা গিয়ছে। 

68

জস হ্যাজেলউড ও চেরিয়া মার্ফি -
এবার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোর দলের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ার তারকে পেসার জস হ্যাজেলউড। বল হাতে নিজেকে নতুন ফ্র্যাঞ্চাইজির হয়ে প্রমাণও করেছেন। বিয়ে না হলেও হ্যাজেলউড সম্পর্কে রয়েছে চেরিয়া মার্ফির সঙ্গে। দুজনকে একসঙ্গে একাধিক অনুষ্ঠানে দেখা পর্যন্ত যায়। তাদের সম্পর্কের কথা সকলেই জানেনে। 

78

ডেভিড উইলি ও ক্যারোলিন গুড-
ইংলিশ অলরাউন্ডার ডেভিড উইলি বিয়ে করেছেন ক্যারোলিন গুডকে। তিনি পেশায় একজন গায়ক, গীতিকার, অভিনেত্রী এবং একজন প্রাক্তন মডেল। ২০১৫ সালে ক্যারোলিন গুড প্রকাশ্যে জানিয়েছিলেন যে তিনি ইংলিশ ক্রিকেটার ডেভিড উইলির সাথে সম্পর্কে রয়েছেন। ২০১৬ সালে বিয়ে করেছিলেন তারা।  বর্তমানে দুটি কন্যা সন্তান রয়েছে তাদের।

88

শেরফেন রাদারফোর্ড ও  আলিয়ানা-
আরসিবির অপর এক ক্রিকেটার শেরফেন রাদারফোর্ড বিয়ে করেছেন আলিয়ানা। তারকা ক্রিকেটারের স্ত্রী খুব একটা প্রচারের আলোয় থাকেন না। সরাদারফোর্ড তার স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেন। তাদের খুব শীঘ্রই সন্তান হতে চলেছে। পুত্র সন্তান আসতে চলেছে বলেও জানিয়েছেন রাদারোর্ড। সন্তান আসার আগে স্ত্রীয়ের প্রেগন্যান্ট অবস্থার ছবিও শেয়ার করেছেন তারা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos