মেহেন্দির অনুষ্ঠানে সচিন কন্যা সারা তেন্ডুলকর, ভাইরাল ছবি ঘিরে নেট দুনিয়ায় শুরু তুমুল জল্পনা

কিংবদন্তী ক্রিকেটার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে প্রায়ই শিরোনামে থাকেন। শুধু তাই নয়, তার পরিবার বিশেষ করে মেয়ে সারা তেন্ডুলকার (Sara Tendulkar) সোশ্যাল মিডিয়ায় (Social Media) রীতিমত রাজ করে থাকেন। সারা ফিল্ম স্টার নয়।  কিন্তু তা সত্ত্বেও তার জনপ্রিয়তা ছবির নায়িকার চেয়ে কম নয়। সারা তেন্ডুলকার প্রায়শই তার সুন্দর মুখ এবং হাসি দিয়ে মানুষের মন জয় করেন। এবার সারার এমনই কিছু ছবি সামনে এসেছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে তুমুল আলোচনা।

Sudip Paul | Published : Aug 12, 2022 4:21 PM IST

18
মেহেন্দির অনুষ্ঠানে সচিন কন্যা সারা তেন্ডুলকর, ভাইরাল ছবি ঘিরে নেট দুনিয়ায় শুরু তুমুল জল্পনা

সোশ্যাল মিডিয়া খুবি সক্রিয় সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। ঘন ঘন নিজের ছবি ও ভিডিও নেট দুনিয়ায় আপলোড করে থাকেন সারা। যা মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ায়। বিশাল ফ্যান ফলোয়ার্স হওয়ায় সারার ছবি বা ভিডিও ভাইরাল হতে সময় লাগে না।
 

28

ফের সারা তেন্ডুলকর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে সারাকে  অন্য এক মহিলা মেহেন্দি পড়িয়ে দিতে দেখা গিয়ছে। এই ছবি দেখে অনেকেই জল্পনা শুরু করেছেন যে সারা তেন্ডুলকার বিয়ে করছেন কিনা।

38

এই ছবিগুলি নেট দুনিয়ায় ঝড়ে গতিতে ছড়িয়ে পড়ে। লাইক ও কনমেন্টের বন্যায় ভেসে যান সারা তেন্ডুলকর। অনেক নেটিজেন জানতে এই ছবিগুলির আসল রহস্য কী। এই মেহেন্দি পড়া ছবির রহস্যভেদ করতে বেশি সময় নেননি সারা।

48

আরও একটি ছবিতে সারার সঙ্গে দেখা যাচ্ছে অন্য এক মেয়েকে। এই ছবির সাথে ক্যাপশনে সারা বলেছেন যে তার বোনের বিয়ে হচ্ছে এবং তিনি এটি নিয়ে খুব উত্তেজিত। এবং তিনি যে খুব আনন্দ করছেন ছবিগুলি থেকেই তা প্রমাণ। 

58

বলা হচ্ছে খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে সারার। সারা তেন্ডুলকারকে শাহিদ কাপুরের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও সারার বাবা সচিন তেন্ডুলকার এসব খবর অস্বীকার করেছেন। প্রসঙ্গত, সারা ইতিমধ্যেই মডেলিংয়ে আত্মপ্রকাশ করেছেন। কয়েক মাস আগে, তিনি ব্র্যান্ডের জন্য একটি প্রচারমূলক ফটোশুট করেছিলেন।
 

68

সচিন তেন্ডুলকার একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে সারা এখনও তার পড়াশোনা নিয়ে ব্যস্ত এবং বর্তমানে তার চলচ্চিত্রে জগতে আসার কোনও সুযোগ বা সম্ভাবনা নেই। সারা তেন্ডুলকারের নাম প্রায়ই ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে যুক্ত হয়। তবে দুজনের কেউই এখন পর্যন্ত এই সম্পর্কের বিষয়ে কিছু বলেননি।
 

78

সারা তেন্ডুলকার তার মা অঞ্জলির মতোই সুন্দর। ইনস্টাগ্রামে সারার ২.২ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে। যেখানে তিনি মাত্র অসংখ্য নেটিজেন তাকে অনুসরণ করেন। এর মধ্যে রয়েছেন শাহরুখ খান, রণবীর সিং, ভিকি কৌশল এবং আলিয়া ভাট।

88

আমরা আপনাকে বলি যে গ্ল্যামারাস হওয়ার পাশাপাশি সারা একজন ফিটনেস ফ্রিকও। তিনি জিমে যেতে এবং ফিট থাকতে পছন্দ করেন। অভিনয়ের প্রশিক্ষণও নিয়েছেন সারা। সারা লন্ডন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। আগামি দিনে সত্যি বড় পর্দায় দেখা যায় কিনা ,সারাকে সেটাই দেখার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos