তার হাতের ছোঁয়ায় বদলে যা রূপ, ভারতীয় ক্রিকেটারদের নিত্যনতুন হেয়ার কাটের কারিগর ইনি

ভারতীয় ক্রিকেট দলে (Indian Cricket Team) ক্রিকেটারদের মধ্যে স্টাইল স্টেটমেন্ট নিয়ে সবসময় একটা অঘোষিত প্রতিযোগিতা চলে। পোষাক-পরিচ্ছদ থেকে হেয়ার কাট সব কিছু নিয়েই টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটাররা শিরোনামে থাকেন। বর্তমানে ভারতীয় ক্রিকেটারদের নিত্য নতুন হেয়ারস্টাইল (Hair Style) করার প্রবণতা দেখা যায়। চলুন জানা যাক কোন বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের এমন আকর্ষণীয় লুক দিয়ে থাকেন।
 

Sudip Paul | Published : Jun 27, 2022 11:18 AM IST

18
তার হাতের ছোঁয়ায় বদলে যা রূপ, ভারতীয় ক্রিকেটারদের নিত্যনতুন হেয়ার কাটের কারিগর ইনি

ভারতীয় ক্রিকেট দলে মুম্বইয়ের বিখ্যাত হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। তবে ত নতুন নয়। দীর্ঘ দিন ধরেই ভারতীয় ক্রিকেটারদের হেয়ার মেকওভার করছেন তিনি। তরুণ ক্রিকেটাররাই নয় বহু সিনিয়র ক্রিকেটারও রয়েছে সেই তালিকায়। মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকারেরও চুল কাটেন আলিম হাকিম।
 

28

ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক এমএস ধোনিও আলিম হাকিমের কাছে নিজের হেয়ার কাটিং করেন। ২০২১ আইপিএলের আগে ধোনির যে মেকওভার করেছিলেন আলিম হাকিম তা খুব চর্চিত হয়েছিল।

38

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও আলিম হাকিমের কাছ থেকে চুল কাটেন। একাধিকবার আলিম হাকিমের সেলুনে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। বিরাটকে নানা নতুন লুক দিয়েছেন এই হেয়ার স্টাইলিস্ট।
 

48

গুজরাট টাইটান্সের অধিনায়ক এবং ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ে কয়েক বছর ধরে আলিম হাকিমের চুল কেটে থাকেন। হার্দিক ছাড়াও তার ভাই ক্রুণাল পান্ডিয়াও এই হেয়ার স্টাইলিস্টের কাছ থেকে চুল কাটান।
 

58

ভারতীয় ক্রিকেট দলের তরুণ খেলোয়াড় এবং কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারও আলিম হাকিমের কাছ থেকে হেয়ার স্টাইল করান। দেখুন কালো রঙের গগলস পরা এই ছবিতে শ্রেয়সকে কতটা স্টাইলিস্ট দেখাচ্ছে।
 

68

এর আগে ভারতীয় দলের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ চুল কাটার জন্য এই হেয়ার স্টাইলিস্টের কাছে এসেছিলেন এবং তিনিও উবার কাট স্টাইল করেছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসেছিল। 

78

 ভারতীয় ক্রিকেট দলের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালকেও একটি দর্শনীয় হেয়ার স্টাইল দিয়েছিলেন আলিম হাকিম।  যার ছবি তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। এছাড়াও যুবরাজ সিং, জহির খান, সুরেশ রায়না এবং অজিঙ্কে রাহানেও আলিম হাকিমের কাছে চুল কাটেন।

88

আলিম হাকিম একজন সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট। যার মুম্বইয়ের বান্দ্রা এবং ভারসোভায় সেলুন রয়েছে। তিনি শুধু একজন ক্রিকেটারই নন, বলিউড তারকা থেকে দক্ষিণের সুপারস্টারদেরও হেয়ার স্টাইলিস্ট হিসেবে কাজ করেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos