আইনত বিয়ে হল অরুণ লাল-বুলবুল সাহার, ধরা দিলেন ঘনিষ্ঠ মুহূর্তে, দেখুন রেজিস্ট্রি ম্যারেজের অ্যালবাম

আগেই প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ড। জানা গিয়েছিল ২ মে দ্বিতীয় বিয়ে করতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও বাংলা দলের বর্তমান কোচ অরুণ লাল। তার আগে সামনে এসেছে গায়ে হলুদের ছবি। এবার সোমবার সামাজিক বিয়ের আগে আইনত বিয়ের ছবি শেয়ার করলেন অরুণ লালের নতুন স্ত্রী বুলবুল সাহা। যেই ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছে। কেমন ছিল অরুণ লাল ও বুলবুল সাহার রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠান দেখুন ছবি।
 

Sudip Paul | Published : May 2, 2022 11:00 AM IST

18
আইনত বিয়ে হল অরুণ লাল-বুলবুল সাহার, ধরা দিলেন ঘনিষ্ঠ মুহূর্তে, দেখুন রেজিস্ট্রি ম্যারেজের অ্যালবাম

২ মে ভারতের প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল ৬৬ বছর বয়সে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। বাঙালি রীতি-রেওয়াজ মেনেই বুলবুল সাহার সঙ্গে অরুণ লালের বিয়ে সম্পন্ন হবে। তার আগে হয়ে গেল বাংলা দলের বর্তমান কোচের রেজিস্ট্রি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অরুণ লালের নতুন স্ত্রী বুলবুল সাহা। 
 

28

এর আগে গায়ে হলুদের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন বুলবুল। সেখানেও খুব সুন্দর লেগেছিল নব দম্পতিকে। গায়ে হলুদের রীতির সঙ্গে ম্যাচ করে হলুদ ও লাল রঙের পোষাক পড়েছিলেন দুজনেই। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় স্বজন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ছিল।
 

38

এবার নেট দুনিয়ায় ঝড় তুলল অরুণ লাল ও বুলবুল সাহার রেজিস্ট্রি ম্য়ারেজের ছবি।  ৬৬ বছর বয়সি প্রাক্তন এই ভারতীয় ক্রিকেট তারকার আইনত বিয়ে হল বছর ৩৬-এর বান্ধবীর সঙ্গে। সুন্দর পোষাকের পাশাপাশি গোলাপের মালা পড়েছিলেন দুজনেই। রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠানের নানা ছবি শেয়ার করেছেন অরুণ লালের নতুন স্ত্রী।
 

48

অরুণ লালের দীর্ঘদিনের বান্ধবী বুলবুল। বিয়ের রেজিস্ট্রির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পাত্রী বুলবুল সাহা লিখেছেন, ‘‘অফিশিয়ালি মিসেস লাল, পরিবারের লোকজন এবং বন্ধুবান্ধবদের অনেক ধন্যবাদ ৷’’ ঘনিষ্ঠ মুহূর্তেও ধরা দিয়েছেন ২ জন। এই ছবি শেয়ার করার পর শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন প্রাক্তন ক্রিকেটার  অরুণ লাল ও তাল স্ত্রী বুলবুল সাহা।

58

রিসেপশনে দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজন, পশ্চিমবঙ্গ রাজ্য ক্রিকেট দলের সদস্যরা এবং সিএবি কর্তারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। তার আগে সকালে বাড়িতেই হয়ে গেল রেজিস্ট্রি৷ উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এবং প্রাক্তন ক্রিকেটার সাবা করিম৷ 
 

68

সোমবার শহরের একটি অভিজাত হোটেলে বিয়ের রিসেপশনের আয়োজন করা হয়েছে।  বাঙালি রীতি মেনেই বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর পারিবারিক বন্ধু। ফলে আজ বিয়েতে উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এছাড়াও অতিথি তালিকায় রয়েছে  ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী সহ আরও তারকা ব্যাক্তিত্বদের নাম।

78

ইতিমধ্যে বিয়েবাড়িতে কী কী খাওয়া-দাওয়া হবে,সেই তালিকাও প্রকাশ্যে চলে এসেছে। একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে অরুণ লালের দ্বিতীয় বিয়ের এই অনুষ্ঠানে অধিকাংশ বাঙালি পদই রান্না করা হবে। এরমধ্যে থাকছে চিংড়ি মালাইকারি, ফিস ফ্রাই, খাসির মাংস, মিষ্টি দই সহ আরও রকমারি পদ।

88

 এক কমন ফ্রেন্ডের পার্টিতে গিয়ে বুলবুলের সঙ্গে আলাপ হয়েছিল বাংলা তথা ভারতের প্রাক্তন ক্রিকেটারের। তারপর দীর্ঘদিনের বন্ধুত্ব। অরুণ লালের প্রথন স্ত্রী রীনাদেবী অসুস্থ। সেই কথাও জানেন বুলবুল। তার সেবা করা কথাও জানিয়েছেন বুলবুল। তার আগে দ্বিতীয় বিয়ের অনুষ্ঠানের আনন্দে মেতে অরুণ লাল ও বুলবুল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos