শাহিদ আফ্রিদির মেয়ের বিয়ে 'আফ্রিদির' সঙ্গে, খুব শীঘ্রই হবে বাগদান

ক্রিকেট বিশ্বের অন্যতম চর্চিত চরিত্র শাহিদ আফ্রিদি। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও, খেলছেন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগগুলিতে। তার বয়স নিয়েও রয়েছে বিতর্ক। এবার নিজের মেয়ের বিয়ে দিতে চলেছেন শাহিদ আফ্রিদি। আর পাত্র হলেন 'আফ্রিদি'।
 

Sudip Paul | Published : Mar 8, 2021 9:31 AM IST

17
শাহিদ আফ্রিদির মেয়ের বিয়ে 'আফ্রিদির' সঙ্গে, খুব শীঘ্রই হবে বাগদান

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক শাহিদ আফ্রিদির পাঁচ মেয়ে। তাদের মধ্যে আকসা আফ্রিদি সবথেকে বড়। বয়স ২০ বছর।
 

27

শাহিদ আফ্রিদির বড় মেয়ে আকসা আফ্রিদি। খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে তার। সোশ্যাল মিডিয়ায় এই কথা জানিয়েছেন শাহিদ আফ্রিদি।
 

37

আর শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিয়ে হতে চলেছে আরও এক আফ্রিদির। এই এই আফ্রিদি হলেন পাকিস্তানের বর্তনান বাঁ-হাতি পেসার শাহিন আফ্রিদি।
 

47

দুই পরিবারের মধ্যে যে বিয়ে নিয়ে কথা চলছে তা  সোশ্য়াল মিডিয়ায় জানিয়েছেন শাহিদ আফ্রিদি। মাঠ ও মাঠের বাইরে শাহিন আফ্রিদির সাফল্য কামনা করেছেন শাহিদ আফ্রিদি।

57

পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহিন আফ্রিদির বাবা আয়াজ খান স্বয়ং বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের হচ্ছে। 
 

67

আয়াজ খান সংবাদমাধ্যমে বলেছেন, দুই পরিবারের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক দিনের পুরনো। আমাদের পক্ষ থেকে শাহিদের পরিবারকে বিয়ের প্রস্তাবটা দেওয়া হয়েছিল। শাহিদ আফ্রিদির পরিবার তাতে রাজি হয়েছে।
 

77
এখনই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে না। আপাতত আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে দুই পরিবারের তরফে । দু'বছর পর আফ্রিদির মেয়ের পড়াশুনা শেষ হলে বিয়ে হবে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos