কেকেআর নেওয়ার পরই নয়া বিতর্কে শাকিব, কী কাণ্ড ঘটালেন তারকা অলরাউন্ডার

বৃহস্পতিবার আইপিএল নিলামে ৩.২০ কোটি টাকায় শাকিব আল হাসানকে কিনেছে কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে কেকেআরের ফেরার পরই বিতর্কে জড়ালেন বাংলাদেশের তারকা অল রাউন্ডার। দেশ হয়ে না খেলে আইপিএল খেলার ইচ্ছে প্রকাশ করাতেই তৈরি হয়েছে এই নয়া বিতর্ক।
 

Sudip Paul | Published : Feb 19, 2021 11:45 AM IST

18
কেকেআর নেওয়ার পরই নয়া বিতর্কে শাকিব, কী কাণ্ড ঘটালেন তারকা অলরাউন্ডার

নির্বাসন কাটিয়ে আইপিএল নিলামে দল পাওয়ার পরই বিতর্কে জড়ালেন বাংলাদেশের তারকা ক্রিকেটার শাকিব আল হাসান।
 

28

বৃহস্পতিবার আইপিএল নিলামে ৩.২০ কোটি টাকায় বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডারকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। 
 

38

কেকেআর প্রত্যাবর্তন করে খুশি তা নিজেও জানিয়েছেন সাকিব আল হাসান। ২০১২ ও ২০১৪ সালের মতই কেকেআরের সোনার সময় ফেরানোর কথাও বলেছেন শাকিব।

48

কিন্তু আইপিএল খেলার জন্য দেশের হয়ে ক্রিকেট খেলা থেকে ছুটি চেয়েছেন শাকিব। আইপিএল চলাকালীন শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শাকিব।

58

আসলে আইপিএল চলাকালীনই এপ্রিলে দুই টেস্টের সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা বাংলাদেশের।  আবার মে মাসে ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা শ্রীলঙ্কার। 

68

কিন্তু শাকিব শ্রীলঙ্কার বিরুদ্ধে না খেলে আইপিএল খেলার ব্যাপারে মনস্থির করেন। এরপরই তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে না চেয়ে ছুটি চান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে চিঠি লিখে আবেদনও জানান। শেষপর্যন্ত শুক্রবার তা মঞ্জুরও করে দিয়েছে বিসিবি। 

78

দেশের হয়ে না খেলে আইপিএল খেলতে চাওয়াতেই তৈরি হয়েছে বিতর্ক।  বিসিবির কর্তা আক্রম খান জানিয়েছেন,শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট সিরিজ ও আইপিএল একই সময়ে চলবে। শাকিব এই সিরিজে খেলতে চায় না। আমরা তাঁকে ছুটি দিয়েছি। যদিও এটা খুব ভাল উদাহরণ নয়।
 

88

শাকিবের এহেন সিদ্ধান্ত কিছুটা অখুশি বাংলাদেশে শাকিবের ভক্তকুল। তবে আইপিএলে খেলা নিয়ে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছে তারকা ক্রিকেটার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos