এবার দুবাইতে শুধুই ধোনির হেলিকপ্টার শট, যুদ্ধের জন্য প্রস্তুত এমএসডি

ঘোষণা হয়ে গিয়েছে আইপিএল ২০২০-র। প্রস্তুত হচ্ছেন দেশি বিদেশি সকল ক্রিকেটাররা। কিন্তু এবারের আইপিএলে যাকে দেখার জন্য সকলেই মুখিয়ে রয়েছেন তার নাম এমএস ধোনি। কেমন প্রস্তুতি নিয়েছেন ধোনি, কতটা প্রস্তুত আরও একবার নিজেকে প্রমাণ করার জন্য?সেই কথাই জানালেন ধোনির সিএসকে দলের খুব কাছের বন্ধু সুরেশ রায়না।
 

Sudip Paul | Published : Aug 6, 2020 1:02 PM IST

16
এবার দুবাইতে শুধুই ধোনির হেলিকপ্টার শট, যুদ্ধের জন্য প্রস্তুত এমএসডি

বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে মাঠের বাইরে রয়েছেন ধোনি। এই সময়ে তাকে নিয়ে নানা আলোচনা হয়েছে। অবশেষে আইপিএলের দিন ঘোষণা হতেই যুদ্ধের জন্য ধোনি প্রস্তুত হচ্ছেন। মুখিয়ে রয়েছেন এইবারের আইপিএল খেলার জন্য। জানিয়েছেন সুরেশ রায়না।
 

26

শুধু রায়না নয়, আইপিএলকে পাখির চোখ করেই যে এগোচ্ছেন ধোনি সেই কথা আগেই জানিয়েছিলেন ধোনির ম্যানেজার। মাহি কঠোর পরিশ্রম করছেন বলেও জানিয়েছিলেন। একইসঙ্গে অবসর নিয়ে সবরকম জল্পনাও উড়িয়ে দিয়েছিলেন ধোনির ম্যানেজার।
 

36

ধোনির প্রত্যাবর্তনের অপেক্ষায় রয়েছেন তার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংসও। সিএসকে ভক্তদের কাছে ধোনি ভগবানের থেকে কম কিছু নয়। তাই আরও একবার ধোনি ধামাকা দেখার অপেক্ষায় প্রহর লগোনা শুরু করে দিয়েছেন ধোনির ভক্তরা। 
 

46

ধোনি যখন চেন্নাইতে আইপিএলের প্র্যাকটিস করছিলেন, সেখানে ছিলেন সুরেশ রায়নাও । নেটে ধোনি যে ঝড় তুলেছিলেন তা সামনে থেকে দেখেছিলেন রায়না।  পরপর ৫টা ছক্কা হাঁকিয়ে সকলকে অবাকও করেছিলেন এমএসডি।
 

56

বিশ্বকাপ পরবর্তী সময়ে খুব কাছে থেকে ধোনিকে দেখেছেন তিনি। রায়নার কথায়, 'আমি ওঁর সঙ্গে বেশ কিছু দিন ছিলাম। আর খুব ভালো করেই ওঁকে প্র্যাকটিস করতে দেখেছি। কঠিন কসরত করছিল মাহি । নিজেকে উজার করে দিতে প্রস্তুত ধোনি।
 

66


এছাড়াও সুরেশ রায়না জানিয়েছেন,  খুব শিঘ্রই আপনারা দুবাইতে শুধুই ধোনির হেলিকপ্টার শট দেখতে পাবেন। আইপিএলের সেরা অ্যাম্বাস্যাডর ধোনি। একজন মহান ক্রিকেটার। ওঁর সেই লড়কু যোদ্ধার মেজাজই আবার দেখতে পাবেন। এই আইপিএল খেলার জন্য ছটফট করছে ধোনি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos