জীবন যুদ্ধে জয় 'মহারাজের', 'দাদা'-র কামব্যাকে খুশি ভক্তেরা

অবশেষে হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। হাসপাতালের তরফ থেকে জানানো হল সম্পূর্ণ সুস্থ রয়েছেন সৌরভ। জীবন যুদ্ধে জয়ী হয়ে সকলকে ধন্যবাদ জানান বিসিসিআই প্রেসিডেন্ট। খুব শীঘ্রই কাজে ফেরার কথা জানালেন তিনি। জীবন যুদ্ধ জয় করে ঘরে ফেরায় খুশি সৌরভ অনুগামীরা।

Sudip Paul | Published : Jan 7, 2021 7:00 AM IST / Updated: Jan 07 2021, 12:31 PM IST

18
জীবন যুদ্ধে জয় 'মহারাজের', 'দাদা'-র কামব্যাকে খুশি ভক্তেরা

গত ২ জানুয়ারি, শনিবার  জিম করতে গিয়ে অসুস্থ বোধ করেন সৌরভ। বুকে ব্যথা অনুভূত হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হন তিনি। পরীক্ষা করে জানা যায় মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। ডা. সরোজ মণ্ডলের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে চলে চিকিৎসা। 
 

28
সৌরভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দেশ জুড়ে। সুস্থতা কামনা করেন সচিন, বিরাট, জয় শাহ, অনিল কুম্বলে থেকে শুরু করে দেশ তথা বিশ্ব জুড়ে তার কোটি কোটি ভক্তরা।
38
পরীক্ষায় রাইট করোনারি আর্টারি-সহ মোট তিনটি ব্লকেজ ধরা পরে সৌরভের হার্টে। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়। মঙ্গলবারই ডা. দেবী শেঠী দেখা করেন সৌরভের সঙ্গে। তারপরই জানিয়ে দিয়েছিলেন, সৌরভ একদম সুস্থ। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়েই আগের মতোই সব কাজ করতে পারবেন তিনি।
48

প্রথমে বুধবারই সৌরভকে ছুটি দেওয়া হবে বলে ঠিক করা হয়েছিল। কিন্তু সৌরভ নিজে আরও একটি হাসপাতালে থেকে যেতে চান। অবশেষে বৃহস্পতিবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিসিসিআই প্রেসিডন্ট।  
 

58

সকালে হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর বেরিয়ে হাত সকলের উদ্দেশ্যে হাত নাড়েন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপর চিকিৎসক, হাসপাতাল কর্মী সকলকে ধন্যবাদ দেন এত ভালো পরিষেবা দেওয়ার জন্য। খুব তাড়াতাড়ি কাজে ফিরতে পারবেন বলেও আশা প্রকাশ করেছেন সৌরভ গঙ্গোপাোধ্যায়। 
 

68

হাসপাতালের তরফে জানানো হয়, নিয়ন্ত্রতি জীবন যাপন ছাড়া সব কাজই করতে পারবেন প্রাক্তন ভারত অধিনায়ক।  ২ -৩ সপ্তাহ পর বাকি দুটি স্টেন্ট বসানো হবে। আপাতত কয়েকদিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে। করাতে হতে পারে নানা পরীক্ষা-নিরীক্ষা।
 

78

হাসপাতাল থেকে বেরোনোর পর বেহেলার বাড়ির সামনে ভিড় জমান সৌরভের অসংখ্য ভক্ত অনুগামী। দাদার কামব্যাকে খুশি সকলেই। স্লোগান দিতে দেখা যায় সকলকে। আপাতত বাড়িতেই থাকবেন বিসিসিআই প্রেসিডন্ট।
 

88

জীবনে বহু য়ুদ্ধ জয় করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লর্ডসে সেঞ্চুরি, থেকে বেটিং জর্জরিত ভারতীয় দলের অধিনায়কত্ব নেওয়া, ভারতীয় দলকে উন্নতি শিখরে নিয়ে যাওয়া, গ্রেগ চ্যাপেলের বিরুদ্ধ লড়াই করে ফিরে আসা, শেষে বিসিসিআই প্রেসিডেন্ট মনোনীত হওয়া। সব যুদ্ধেই জয় পেয়েছেন সৌরভ। এবার জীবন যুদ্ধ জয় করলেন বাংলার 'মহারাজ'।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos