'শাশুড়ি জিও হাজারো সাল',মন ভরিয়ে দেওয়া ছবিতে জন্মদিন সেলিব্রেশন সৌরভের

বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ায় দিবের বেশিরভাগ সময়টাই ক্রিকেটীয় কাজে ব্যস্ত থাকেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সুযোগ পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন বাংলার মহারাজ। সম্প্রতি পারিবারিক একটি অনুষ্ঠানে খোশ মেজাজে পাওয়া গেল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শাশুড়ির জন্মদিন সেলিব্রেশন করার পাশাপাশি পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম।

Sudip Paul | Published : Dec 9, 2020 11:22 AM IST

17
'শাশুড়ি জিও হাজারো সাল',মন ভরিয়ে দেওয়া ছবিতে জন্মদিন সেলিব্রেশন সৌরভের

৬৯ বছর পূর্ণ করলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের স্ত্রী স্বপ্না রায়। করোনা আবহে বাড়িতেই একটি ছোটোখাটো অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ডোনা।

27

সৌরভের নিজের পরিবার, শ্বশুর বাড়ির পরিবারের পাশাপাশি বেশ কয়েক জন ঘনিষ্ঠ বন্ধুদেরই আমন্ত্রণ জানানো হয় জন্মদিনের অনুষ্ঠানে। ছোট এনুষ্ঠানে চুটিয়ে মজা করলেন সকলেই।
 

37

অনুষ্ঠানে সম্পূর্ণ অন্য মেজাজে পাওয়া গেলব সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শাশুড়ির সঙ্গে কেক কাটার পাশাপাশি, প্রিয় জামাইকে কেক খাইয়ে দেওয়া, সব কিছুই ফ্রেমবন্দি হয়।

47

শাশুড়ি ও পরিবারকে নিয়ে ক্যামেরার সামনে বসে খোশ মেজাজে ছবি তুলেছেন বিসিসিআই প্রেসিডেন্ট। জমিয়ে আড্ডাও দিয়েছেন গোটা পরিবারের সঙ্গে।

57

সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়ও মায়ের জন্মদিন উপভোগ করেন। ক্যামেরার সামনে পোজ দিতে কোনও কসুর করেনতি তিনিও। অতিথিরদের আপ্যায়নও করেছেন ডোনা।
 

67


দিদার জন্মদিনের খোশমেজাজে দেখা গেছে সৌরভ কন্যা সানাকে। পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর পাশাপাশি ফটোশুটও করেন সানা গঙ্গোপাধ্যায়।
 

77

স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও ক্যামেরার সামনে পোজ দেন সৌরভ। শাশুড়ির জন্মদিনে কাটানো বিসিসিআই প্রেসিডেন্টের নানা মুহূর্ত বেশ মনে ধরেছে সকলেরই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos