১৮-তে পা সৌরভ কন্যা সানার,ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট 'দাদা'র

গতকালই  ১৮ বছরে পা দিয়েছেন প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। চোখের নিমেষে কেটে গেছে এতগুলি বছর। চোখের পলক সড়তে না সড়তেই সানার বয়স এখন আঠারো। দেখতে দেখতে মেয়ে এখন প্রাপ্তবয়স্ক। জন্মদিনে শুভেচ্ছাবার্তা তো রয়েছেই, সেই সঙ্গে রয়েছে বাবার স্পেশ্যাল আদর। মা যতই থাকুক না কেন মেয়ের যত আদর, আবদার সবটাই যেন বাবাকে ঘিরে।  সময় পেলেই বাবা ও মেয়ে মেতে ওঠে সেলফি তোলায়। আর সেই ছবি একের পর এক শেয়ার হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। জন্মদিনেও ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন মহারাজ।  ছোটবেলার সানাকে ফিরে দেখুন এই ছবিগুলিতে।  

Riya Das | Published : Nov 4, 2019 6:26 AM IST

16
১৮-তে পা সৌরভ কন্যা সানার,ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট 'দাদা'র
ছোটবেলার সেই ছােট্ট সানা আজ অষ্টাদশী। ছোটবেলা থেকে বাবার বড্ড প্রিয় সানা। কাজের সূত্রে বেশিরভাগ সময়েই বাইরে থাকলেও সুযোগ পেলেই মেয়ের সঙ্গে খুনসুটিতে মাতেন মহারাজ। ঠিক তেমনই ছোটবেলার সানাকে নিয়ে পিচকারি হাতে হোলিতে মেতেছেন সৌরভ। আর তারই এক টুকরো ছবি শেয়ার করে নিয়েছেন সকলের সঙ্গে।
26
এই ছবিটিতেও বাবার সঙ্গে আবীর খেলতে দেখা যাচ্ছে সানাকে। দুজনেই বেশ ব্যস্ত রয়েছেন রং খেলাতে। খুবই আনন্দের সঙ্গে মুহূর্তটাকে উপভোগ করছেন বাবা ও মেয়ে।
36
বাবার কোলে ছোট্ট মেয়েটি আজ সাবালিকা। এটা ভাবতে গেলেই যেন আবেগে আপ্লুত হয়ে যাচ্ছেন মহারাজ। কিন্তু সত্যিটা তো আর অস্বীকার করা যাবে না। মেয়ের সানাকে কোলে নিয়ে জন্মদিনে এই বিশেষ ছবিটি পােস্ট করেছেন মহারাজ।
46
বাবার সঙ্গে কুল মুডে দেখা যাচ্ছে সানাকে। দুজনেই একই পোজ দিয়ে ছবিটি তুলেছেন।
56
মেয়ের সঙ্গে প্রতিটি মুহুর্তই যেন স্বর্গীয় সুখ মহারাজের। ব্যস্ত জীবনে স্ট্রেস দূর করার সবচেয়ে ভাল জায়গা এটি।
66
বাবাকে জড়িয়ে ধরে রয়েছে সানা। সময় খুব তাড়াতাড়ি কেটে যাচ্ছে। জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানানোর পাশাপাশি মেয়ের বয়সের সংখ্যাটাও উল্লেখ করেছেন সৌরভ।
Share this Photo Gallery
click me!
Recommended Photos