ছবির শুটিং শেষ, ৮৩’র দলকে পার্টি দিলেন দীপিকা

১৯৮৩ বিশ্বকাপ জয়কে সিনেমার পর্দায় নিয়ে আসার কাজ অনেকটাই এগিয়ে গেছে। ছবির শুটিং শেষ। এবার পালা প্রোডাকশনের। ক্রিকেটের লম্বা  শুটিং পর্ব শেষ করে গোটা দলকে পার্টি দিলেন দীপিকা পাড়ুকোন। মুম্বাইতে বান্দ্রার একটি রেস্তোঁরায় হল এই পার্টি। ছবির অভিনেতারা ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক কবির সিং। ২০২০ সালের ১০ এপ্রিল এই ছবির মুক্তি। 

Prantik Deb | Published : Oct 8, 2019 9:59 AM IST

15
ছবির শুটিং শেষ, ৮৩’র দলকে পার্টি দিলেন দীপিকা
১৯৮৩ সালের বিশ্বজয়কে সিনেমার পর্দায় তুলে আনার কাজ চলছে। শেষ হয়েছে ছবির শুটিং। তাই দলকে পার্টি দিলেন দীপিকা। রণবীর সিং কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন। কপিলের স্ত্রী রোমির ভূমিকায় দীপিকা। পার্টির আগে ফোটাগ্রাফারদের অনুরোধে ক্রিকেটে মাতল তারকা জুটি।
25
ইংল্যান্ডে ২০১৯ বিশ্বকাপের সময় হয়েছে ছবির শুটিং। ইতিমধ্যেই কপিলের ভূমিকায় রণবীরের ফার্স্ট লুক। পর্দার দলকে ছবির শুটিংয়ের আগে অনুশীলন করিয়েছে ৮৩ বিশ্বকাপ জয়ী দল। দীপিকা নিজের নিমন্ত্রণ পত্র পাঠিয়েছিলেন ছবির অভিনেতাদের জন।
35
এই ছবিতে বাস্তবের মতই স্বামী স্ত্রী’র ভূমিকায় দীপিকা রণবীর। রণবীর যেমন ১৯৮৩ বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন, তেমনই কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে দীপিকাকে।
45
১৯৮৩ সালের বিশ্বকাপ জয়কে কেন্দ্র করে এই ছবিকে বলা হচ্ছে ভারতের সব থেকে বড় স্পোর্টস ফিল্ম। ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষাতেও রিলিজ করতে চলেছে।
55
২০২০ সালের ১০ এপ্রিল ছবিটি রিলিজ করার কথা। ছবিতে রণবীর ছাড়া আর বড়ও কোনও নাম নেই। তবে চমক আছে। যেমন সন্দীপ পাটিলের ভূমিকায় অভিনায় করবেন সন্দীপের ছেলে চিরাগ পাটিল।
Share this Photo Gallery
click me!
Recommended Photos