অবশেষে 'প্রতিজ্ঞা' ভাঙলেন বিরাট-অনুষ্কা, ৬ মাসের জন্মদিনে শেয়ার করলেন ভামিকার ছবি

অবশেষে নিজেদের প্রতিজ্ঞা থেকে পিছু হটলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি ও বলি অভিনেত্রী। মেয়ে ভামিকার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তারকা দম্পতি। যেই ছবি ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।
 

Sudip Paul | Published : Jul 12, 2021 6:15 AM IST / Updated: Jul 12 2021, 11:55 AM IST

112
অবশেষে 'প্রতিজ্ঞা' ভাঙলেন বিরাট-অনুষ্কা, ৬ মাসের জন্মদিনে শেয়ার করলেন ভামিকার ছবি

চলতি বছরের জানুয়ারি মাসে ভারত অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ঘর আলো করে জন্ম নেয় তাদের কন্যা সন্তান ভামিকা।
 

212

জন্মের পরই পাপারাৎজিদের মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নিষেধ করে দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সকলকে উপহারও পাঠিয়েছিলেন তারা।

312

যদিও পাপারাৎজিরা তাদের কাজ করে গিয়েছেন। যখনই সুযোগ পেয়েছেন ভামিকার ছবি শেয়ার করেছেন তারা। তবে পুরো মুখ কোনও দিনই দেখা যায়নি।

412

বিরাট-অনুষ্কাও জানিয়েছিলেন তারা কোনও দিনই নিজেদের মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না। যতদিন না ভামিকা সোশ্যাল মিডিয়া কি বুঝতে না শিখছে।

512

এমনকি বিরাট নিজের পণে এতটাই অটুট যে বলে বসেন, মেয়ে নিজে চাইলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে পারে। তবে সবসময় বিরুষ্কার মেয়ের এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন নেটিজেনরা।
 

612

অবশেষে নিজেদের পণ থেকে কিছুটা পিছু হটলেন তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় নিজেরাই শেয়ার করলেন তাদের মেয়ে ভামিকার ছবি।
 

712

বর্তমানে ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ছুটি কাটাচ্ছে ভারতীয় ক্রিকেট দল। অন্যান্যরা ঘুড়ে বেড়ালেও মেয়ে ভামিকার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরুষ্কা।

812

ইংল্যান্ডেই মেয়ের ছমাসের জন্মদিন পালন করলেন সেলিব্রিটি দম্পতি। অনুষ্কা ইনস্টাগ্রামে তাঁর মেয়ের ছবি শেয়ার করেছেন। বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অনুষ্কা শর্মা।

912

প্রথম ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে নিয়ে সবুজে ঘেরা জায়গায় শুয়ে রয়েছেন অনুষ্কা শর্মা। মেয়েকে আঙুলের ইশারায় কিছু দেখানোর চেষ্টা করছেন অনুষ্কা। 

1012

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে কোলে নিয়ে বসে রয়েছেন বিরাট কোহলি। ভামিকার ছোট্ট হাত রয়েছে বিরাটের গালে। মেয়েকে আদরে ভরিয়ে দিচ্ছেন ভারত অধিনায়ক।

1112

তবে এবারও কোনও ছবিতে ভামিকার মুখ পরিষ্কার দেখা যায়নি। তবে তারকা দম্পতির মেয়ের ঝলক দেখেই খুশি ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল সেই ছবি।

1212

বর্তমানে ইংল্য়ান্ডে ছুটি কাটালেও, খুব শীঘ্রই ফের বায়ো বাবলে ফিরবেন বিরাটরা। তারপর ইংল্যান্ড সিরিজের জন্য শুরু হবে প্রস্তুতি। ৪ অগাস্ট থেকে শুরু হবে ৫ ম্যাচের টেস্ট সিরিজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos