উৎসবের আনন্দে অধিনায়ক কিং কোহলির এক ঝলক

দক্ষিণ আফ্রিকাকে টেস্ট সিরিজে হোয়াইট ওয়াশ করেই ছুটিতে যাবে ভারতীয় ক্রিকেটাররা। এমনটাই বলেছিলেন অধিনায়ক বিরাট কোহলি। টেস্ট চ্যাম্পিয়নশিপকে মাথায় রেখে নিজের দলকে সেই ভাবে চালনা করেছিলেন কিং কোহলি। এবার সেই কাজ সম্পূর্ণ হওয়ার পরই ছুটির মেজাজে গিয়েছেন বিরাট। হোয়াইট ওয়াশ করার পরেই মজা করেই ছুটি কাটাছেন বিরাট। শনিবার এক সম্প্রচার সংস্থার অনুষ্ঠানে দীপাবলির মেজাজে কাটালেন বিরাট। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বিরতি। এখন বাংলাদেশের বিরুদ্ধে খেলা শুরু হতেও সময় আছে কিছুদিন। আর তাঁর আগেই দীপাবলির মেজাজে বিরাট।

Anirban Sinha Roy | Published : Oct 26, 2019 12:01 PM IST

15
উৎসবের আনন্দে অধিনায়ক কিং কোহলির এক ঝলক
একটি বেসরকারি সম্প্রচার সংস্থার অনুষ্ঠানে হাজির বিরাট কোহলি। একই সঙ্গে সেই চ্যানেলের একজন খুদে অভিনেত্রীর সঙ্গে বিরাট। দীপাবলির আগেই মজলেন হাসি-ঠাট্টায়।
25
অনুষ্ঠানের মাঝে হাসি-ঠাট্টার মেজাজে বিরাট ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। হালকা মেজাজে বিরাট। বাংলাদেশের বিরুদ্ধে টি২০ খেলছেন না বিরাট। আবার টেস্ট দলে ফিরবেন ভারত অধিনায়ক।
35
অনুষ্ঠান শেষে ফটো সেশ্যনে বিরাট কোহলি ও খুদে অভিনেত্রী। এবার বিরুষ্কা জুটি নয়। এই খুদে তারকার সঙ্গে অনুষ্ঠানে মাতলেন জাতীয় দলের অধিনায়ক।
45
অনুষ্ঠানের অ্যাঙ্করের সঙ্গে ফটো সেশ্যনে বিরাট কোহলি ও খুদে অভিনেত্রী। রঙ ও আলোর উৎসবের আগে দীপাবলির মজাজে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।
55
ফ্যাশনে সব সময় পছন্দ বিরাটের। আর দীবাপলির আগেই দীপাবলি মেজাজে ভারত অধিনায়ক বিরাট। বীরুষ্কা নয়। একাই অনুষ্ঠানে মাতলেন কিং কোহলি। উৎসবের মরশুমে হাসি-খুশি ভারত অধিনায়ক।
Share this Photo Gallery
click me!
Recommended Photos