ধোনি না কোহলি, আইপিএলে কার সাথ দেবেন ভাগ্যদেবী, ভবিষ্যদ্বাণী করলেন বিখ্যাত জ্যোতিষী

আইপিএল শুরু হতে বাকি হাতে গোনা কয়েকটা দিন। তারপর শুরু হয়ে যাবে বিশ্ব ক্রিকেটের সবথেকে জনপ্রিয় টুর্নামেন্ট। তার আগে অবশ্য ফ্যানেদের  মধ্যে শুরু  হয়ে গিয়েছে তর্ক বিতর্ক। কারও মতে এবারের আইপিএলের সুপার স্টার হতে চলেছে ধোনি, কেউ আবার বলছেন কোহলি, অনেকের মতে আইপিএলে ভাগ্যদেবী এবারও প্রসন্ন থাকবে রোহিত শর্মার উপর। তবে এবারের আইপিএলে সবথেকে বেশি নজর থাকবে কোহলি ও ধোনির উপর। কারণ অবসর নেওয়ার পর নিজেকে আরও একবার প্রমাণ করার জন্য মরিয়া থাকবেন ধোনি। অপরদিকে এতদিনের অধরা ট্রফি জেতার জন্য মরিয়া হয়ে রয়েছেন কোহলিও। তাই ফ্যানেদের মধ্যে ধোনি ও কোহলিকে নিয়ে জল্পনা কল্পনা বেশি। তাই এই দুই তারকার মধ্যে কার ভাগ্য উজ্জ্বল থাকবে তার ভবিষ্যৎবাণী করলেন ব্যাঙ্গালোরের এক নামকরা জ্যোতিষী।

Sudip Paul | Published : Sep 11, 2020 5:36 PM IST

17
ধোনি না কোহলি, আইপিএলে কার সাথ দেবেন ভাগ্যদেবী, ভবিষ্যদ্বাণী করলেন বিখ্যাত জ্যোতিষী

মহেন্দ্র সিং ধোনিকে ফের ২২ গজে দেখার অপেক্ষায় অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিশ্ব জুড়ে কোটি কোটি ধোনি ভক্তরা। ধোনির জন্য প্রার্থনাও করছেন তার ভক্তরা।

27

গত ১৫ অগাস্ট রাতে ধোনির অবসর গ্রহণের সিদ্ধান্ত দুঃখ পেয়েছিলেন কোটি কোটি ধোনি ভক্তরা। ধোনিকে ফের মাঠে দেখে তারা আনন্দিত হওয়ার অপেক্ষায় রয়েছেন।
 

37

এবারের আইপিএল হতে চলেছে আরব আমিরশাহির মাটিতে।  করোনার কারণে দর্শকশূন্য মাঠে হবে সব ম্যাচ। ফলে ধোনিকে মাঠে দেখার আনন্দ টিভির পর্দাতেই বসে উপভোগ করতে হবে ক্রিকেট প্রেমিদের।

47

অপরদিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ শংকর বসু মনে করেন, করোনা ভাইরাস মহামারীর ফলে যে বিরতি পেয়েছেন বিরাট কোহলি তারফলে আরও ভালভাবে মাঠে ফিরবেন ভিকে।
 

57

শংকর বসু জানিয়েছেন, এই মুহূর্তে বিরাট খুব ভাল অবস্থায় রয়েছেন। এই বিরতিতে বিরাট তার শারীর্ক অবস্থার যে বিষয়ে নজর দেওয়ার দরকার ছিল সে সব কিছুর উপর পরিশ্রম করেছেন।

67

বর্তমানে ধোনি ও কোহলি দুজন নিজের ফ্র্যাঞ্চাইজির হয়ে আরব আমিরশাহিতে অনুশীলন করছেন। কোহলি জোর দিচ্ছেন তার ফিটনেসের উপর ও ধোনি জোর দিচ্ছেন তার ব্যাটিংয়ের উপর।

77


ব্যাঙ্গালুরুর নাম করা জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি ভবিষ্যদ্বাণী করেছেন, এই মরসুমে কে জ্বলবেন ধোনি নাকি বিরাট? তিনি বলেছেন,প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি, যিনি সম্প্রতি খেলার সমস্ত আন্তর্জাতিক ফর্ম থেকে অবসর নেওয়ার ঘোষণা করেছেন তার মধ্যে অনেক ক্রিকেট বাকি রয়েছে। আর তার অনন্য ক্রিকেট দক্ষতা আইপিএল ২০২০ চলাকালীন প্রদর্শিত হবে বলে আশা করছেন তিনি। অন্যদিকে বিরাট কোহলি খুব ভাল খেলবে, তবে ধোনির পারফরম্যান্স আরও ভাল হবে বলে আশা তার। এই ফলাফল দু'জন কিংবদন্তি ক্রিকেটারের মুখ পাঠের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos