এশিয়া কাপে মরুদেশে রুপের ঝড় তুলেছেন এই রহস্যময়ী, চিনে নিন এই আফগান সুন্দরীকে

দেশে রাজনৈতিক অস্থিরতা। চলছে তালিবানি  শাসন। বোমা-গুলির আওয়াজ অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। কিন্তু ক্রিকেট মাঠে যখনও নেমেছে আফগানিস্তান (Afghanistan) নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন। আফগান সমর্থকরাও জান প্রাণ দিয়ে দেশের দলকে সমর্থন করেন মাঠে গিয়ে। আর এশিয়া কাপে (Asia Cup 2022) রাশিদ খান, মহম্মদ নবিদের সমর্থন করতে গিয়ে ভাইরাল হয়ে উঠলেন এক আফগান সুন্দরী। রহস্যময়ী সুন্দরী ( Mystery Girl) ঘিরে এখন সোশ্যাল মিডিয়ায় (Social Media) উঠেছে ঝড়। তার এক ঝলকে পাগল আট থেকে আশি।

Sudip Paul | Published : Sep 5, 2022 8:54 AM IST

16
এশিয়া কাপে মরুদেশে রুপের ঝড় তুলেছেন এই রহস্যময়ী, চিনে নিন এই আফগান সুন্দরীকে

ক্রিকেট মাঠে বার বার দেখা মিলেছে রহস্যময়ী সুন্দরীদের। যাদের রুপ ও যৌবন দেখে অবাক হয়েছে সকলেই। আইপিএল থেকে ক্রিকেট বিশ্বকাপ। সোশ্যাল মিডিয়ায় নান সময়ে রাজ করেছে এক এক জন রহস্যময়ী সুন্দরী। এশিয়া কাপ ২০২২-এও দেখা মিলল এক স্বপ্ন সুন্দরীর।

26

এশিয়া কাপে শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান শারজায় গ্যালারিতে দেখা যায় আফগানিস্তানের মহিলা সমর্থককে। রঙিন পোষাকে হাতে দেশের জাতীয় পতাকা হাতে সমর্থন করছেন ক্রিকেট দলকে। ক্যামেরা বন্দি হতেই দর্শকরা আর চোখ ফেরাতে পারেননি অন্যদিকে।

36

মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় দুনিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। খোঁজ শুরু হয়ে যায় তাঁর পরিচয় নিয়ে। পরে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই জানা যায় যে, সংশ্লিষ্ট আফগান সমর্থকের নাম ওয়াজমা আয়ুবি। তার রুপ দেখে মুগ্ধ সকলেই।

46

যেমন রুর তার ঠিক তেমন গুণ। একেবারে পারফেক্ট বলতে যা বোঝায়। খোঁজ চালিয়ে জানি গিয়েছে, পেশাগত দিক দিয়েও ওয়াজমা নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন। লামান ক্লোদিংয়ের মালকিন তিনি। তবে গ্যালারিতে উপস্থিত থাকেন নিছক ক্রিকেটপ্রেমী হিসেবে।

56

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি রাতারাতি সুপার স্টার হয়ে উঠেছেন ওয়াজমা আয়ুবি। নিজের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন তিনি। যা রাতারাতি সুপার ভাইরাল হয়ে উঠছে। এত ভালোবাসা দেওয়ার জন্য তার ফ্যান ফলোয়ার্সদের ধন্যবাদ জানিয়েছেন ওয়াজমা।

66

ভারত থেকে সবথেকে বেশি ভালোবাসা পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। ভারতকে নিজের সেকেন্ড হোম বলেও জানিয়েছেন তিনি। আফগানিস্তান ক্রিকেট দলের পর তার দ্বিতীয় প্রিয় দল যে ভারত তাও জানিয়েছেন ওয়াজমা আয়ুবি।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos