অনুষ্কার বিরাটকে চেয়েছিলেন এই সুপার হট পাকিস্তান ফ্যানগার্ল, রূপ দেখলে ঘায়েল হবেন আপনিও

বর্তমানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে রয়েছেন বিরাট কোহলি। এরই মধ্যে আরও একবার সংবাদ শিরোমানে উঠে এসেছেন পাকিস্তানের ফ্যানগার্ল রিজলা রেহান। যিনি বলেছিলেন, ‘মুঝে বিরাট দে দো, প্লিজ মুঝে বিরাট দে দো’।  কিন্তু কে এই রিজলা রেহান। চলুন জানা যাক।
 

Sudip Paul | Published : Jun 7, 2021 11:19 AM IST

113
অনুষ্কার বিরাটকে চেয়েছিলেন এই সুপার হট পাকিস্তান ফ্যানগার্ল, রূপ দেখলে ঘায়েল হবেন আপনিও
শুধু মাত্র ভারতেই নয়, বিশ্ব জুড়ে রয়েছে বিরাট কোহলির ফ্যানেরা। সুন্দরী মহিলা ফ্যান সংখ্যাও নেহাতের অসংখ্য। যারা বিরাটের জন্য পাগল।
213
বিরাট কোহলির মহিলা ফ্যানেদের মধ্যে অন্যতম পাকিস্তানের ফ্যানগার্ল রিজলা রেহান। যিনি পাকিস্তান দলকে সাপোর্ট করলেও বিরাটের অন্ধ ভক্ত।
313
করাচির বাসিন্দা হলেও, জীবনের বেশিরভাগ সময় দুবাইতেই কাটিয়েছেন রিজলা। সমাজ সেবার সঙ্গে যুক্ত তিনি। পাকিস্তানের অনাথ শিশুদের শিক্ষার ব্যবস্থা করেন। কয়েক জন অনাথ শিশুর দায়িত্বও নিয়েছেন তিনি।
413
ক্রিকেট খেলা দেখতে খুবই পছন্দ করেন রিজলা। পাকিস্তানের অনেক ম্য়াচেই মাঠে থাকেন তিনি। পাক ক্রিকেটারদেরও খুব ঘনিষ্ঠ এই এই ফ্যানগার্ল।
513
২০১৮ সালের এশিয়া কাপে রিজলা সবার আগে শিরোনামে এসেছিলেন। এশিয়া কাপের ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়তেই তার ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
613
২০১৯ বিশ্বকাপ সেমিফাইনালের সময় ভারতীয় দলকে সমর্থন করতে ম্যাঞ্চেস্টারে হাজির ছিলেন রেহান। যদিও পাক তরুণী পরে জানিয়েছিলেন যে, তিনি পাকিস্তান সেমিফাইনালে উঠবে ভেবেই টিকিট কিনেছিলেন।
713
সেই সময় একটি সাক্ষাৎকারে তার বক্তব্য ভাইরাল হয়েছিল। তার কাছে জানতে চাওয়া হয়েছিল ভারতীয় দলের কাকে চান তিনি। সেই সময় রিজলা বলেছিলেন, ‘মুঝে বিরাট দে দো, প্লিজ মুঝে বিরাট দে দো’।
813
রিজলা রেহান ক্রিকেটের ভক্ত হলেও, ক্রিকেটের থেকেও বেশি ভক্ত বিরাট কোহলির। তা তারর বিভিন্ন ঘটনা থেকেই প্রমাণিত। অনেকেই বলেন বিরাটের প্রেমে পাগল রিজলা।
913
সোশ্যাল মিডিয়াতেই খুবই সক্রিয় রিজলা রেহান। ঘনঘন নিজের ছবি চেঞ্জ করেন তিনি। যেই ছবিগুলিতে লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়।
1013
রিজলা রেহান দেখতেও খুব সুন্দরী। হট ও সেক্সিও। নিজে ফ্যানগার্ল হলেও তার রূপ মুগ্ধ করে সকলকে। সোশ্যায় মিডিয়ায় তার প্রচুর ফ্যান রয়েছে।
1113
রিজলার ছবির অপেক্ষায় রীতিমত অপেক্ষায় বসে থাকেন তার ফ্যানেরা। রিজলা ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।
1213
তবে বিরাট কোহলির প্রতি তার ভালোলাগার কথা নিয়ে এখনও সোশ্যাল মিডিয়ায় জল্পনা শোনা যায়।
1313
যদিও বিরাট তার এত বড় ভক্তকে নিয়ে কোনও মন্তব্য কোনও দিন করেননি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos