ফের ২২ গজে যুবরাজ, খেলতে পারেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে

যুবরাজ সিং ভক্তদের জন্য আসতে চলেছে সুখবর। অস্ট্রেলিয়ার ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ বিগ ব্যাশে খেলতে পারেন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমে দাবি করা হয়েছে ইতিমধ্যেই বিগ ব্যাশে খেলার ইচ্ছে প্রকাশ করেছেন যুবরাজ সিং। ফলে সবকিছু ঠিকঠাক থাকলে ভারতের প্রথম পুরুষ ক্রিকেটার হিসেবে বিগ ব্যাশে খেলবেন যুবি।
 

Sudip Paul | Published : Sep 8, 2020 9:08 AM IST / Updated: Sep 08 2020, 02:44 PM IST

17
ফের ২২ গজে যুবরাজ, খেলতে পারেন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে

টিম ইন্ডিয়ার জার্সিতে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১৭ সালে। এরপর দীর্ঘদিন জাতীয় দলে সুযোগ না পাওয়ায় ২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীন ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেন ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটার যুবরাজ সিং। 
 

27

অস্ট্রেলিয়ার অগ্রণী সংবাদপত্র সিডনি মর্নিং হেরাল্ড জানিয়েছে যে যুবরাজ এই লিগে খেলতে আগ্রহী। যেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়ে গিয়েছে।

37


যুবরাজ যে বিবিএলে খেলতে আগ্রহী সেটা জানিয়েছেন তাঁর ম্যানেজার জেসন ওয়ার্ন। তিনি বলেছেন যে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আলোচনা চলছে যাতে যুবরাজ কোনও দলের অংশ হতে পারেন। তবে ৩৮ বছরের ক্রিকেটারকে নিতে এখনও কোনও ক্লাব খুব বেশি উৎসাহ দেখায়নি ।
 

47

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলার অভিজ্ঞতা রয়েছে যুবরাজ সিংয়ের। সেখানে পারফরমেন্স করে নজরও কেড়েছিলেন যুবি। এবার বিগ ব্যাশে খেলতে আগ্রহ প্রকাশ করেছেন ছয় ছক্কার মালিক।

57

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের নিয়মে সাধারণভাবে বাইরের দেশের টি-টোয়েন্টি লিগে খেলতে পারেন না ভারতীয় ক্রিকেটাররা। এমনকি অবসর নেওয়ার পরেও বোর্ডের নো অবজেকশন সার্টিফিকেট লাগে বিদেশের লিগে খেলার জন্য। এনওসি পাওয়ার বিষয়ে আশাবাদী যুবরাজ।

67

অস্ট্রেলিয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট শেন ওয়াটসন আগেই বলেছেন যে তাঁরা চান ভারতীয়রা বিবিএলে খেলুক।  ওয়াটসনের আশা অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগের সঙ্গে ভারতীয় ক্রিকেটাররা জুড়ে গেলে তা আরও আকর্ষণীয় হয়ে উঠবে। 

77

ভারতীয় মহিলা ক্রিকেটার হরমনপ্রীত কৌর ,স্মৃতি মান্ধানারা অস্ট্রেলিয়ার মহিলা বিগ ব্যাশ লিগে খেলেছেন। তবে এখনও পর্যন্ত কোনও ভারতীয় পুরুষ ক্রিকেটার খেলেনি। ফলে যুবরাজ হতে পারেন প্রথম ক্রিকেটার যিনি বিগ ব্যাশ লিগে অংশ নেবেন। এই খবরে খুশি যুবি ভক্তরাও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos