অর্থলাভে ফুলে ফেঁপে উঠবে আজ কোন কোন রাশির জাতকেরা, জেনে নিন রবিবারের রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

Jayita Chandra | Published : Apr 4, 2021 2:45 AM IST

112
অর্থলাভে ফুলে ফেঁপে উঠবে আজ কোন কোন রাশির জাতকেরা, জেনে নিন রবিবারের রাশিফল

মেষ রাশি- এই রাশির জাতকেরা আর্থিক দিন থেকে খানিক সাবধানে থাকবেন। অর্থের আগমনের কোনও সম্ভাবনাই নেই। নতুন চাকরীর সুযোগও তেমন একটা আসবে না। তাই বুঝে সিদ্ধান্ত নেওয়া এই সময় প্রয়োজন। 

আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩৯। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল। 

212

বৃষ রাশি-  আপনার অর্থ উপার্জনের চাহিদা আরও বৃদ্ধি পাবে। এমনকি এই চিন্তাকে বাস্তবে রূপ দেওয়ার জন্য আজকের দিনটা শুভ। আসতে পারে নতুন কোনও সুযোগ। অর্থললাভের দিক থেকেও দিনটি ভালো।

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।. 

312

মিথুন রাশি- চাকরী জীবীদের জন্য আজকের দিনটি শুভ। এই বিশেষ দিনে আপনার খুব কাছের বন্ধু আপনার ক্ষতি করতে পারে। ন্যায্য পাওনা আদায়ের ক্ষেত্রে দিনটি শুভ। তবে সম্পর্কে খানিক বিবাদ থাকতে পারে। তাই সেই বিষয় সতর্ক থাকুন। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না। 

412

 কর্কট রাশি- এই রাশির জাতকরা আজ সুখী হবে। শীঘ্রই প্রতিটি কাজ শেষ করার প্রবল ইচ্ছা থাকবে। অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে আপনি আজ অতিরিক্ত শক্তি রাখতে পারেন। তবে আর্থিক দিক থেকে সচেতন থাকলে তবেই মিলবে লাভ। 

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।. 

512

সিংহ রাশি- নিজের কাজের জন্য গুণীমহলে প্রশংসা পাবেন। পাশাপাশি আসতে পারে নতুন কাজের সন্ধান। ব্যবসার ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন আজ। নতুন কাজে বিনিয়োগ করতে পারেন। পুরোনো টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা। 

অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। যে কোনও প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা রাখতে   পারেন। আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৫৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।. 

612

কন্যা রাশি- আর্থিক দিক থেকে আজ উন্নতির সম্ভাবনা প্রবল। তাই এই দিন ব্যবসার কাজে মন দিন। পাশাপাশি পরিবারেও শান্তি বজায় থাকবে। যদিও গুরুজনদের মধ্যে ছোট খাটো সমস্যা দেখা দিতে পারে। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি। 

712

তুলা রাশি- যদিও এই বছর তুলা রাশিদের কোনও উল্লেখযোগ্য ক্ষতির মুখোমুখি হওয়ার সম্ভাবনা নেই, তবুও অনেক সময় অতিরিক্ত ব্যয়, আপনার স্ট্রেসের কারণ হয়ে উঠতে পারে। যারা ঋণ শোধ করতে চান  তাদের প্রচেষ্টা সফল হবে। পাশাপাশি সম্পদ বৃদ্ধি বা সম্পদের প্রাপ্তির যোগও রয়েছে আজ। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন 

812

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশিদের একটি অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। আপনি কর্মক্ষেত্র পরিবর্তনের ফলে উপকারী ফল পাবেন। এখন বেশ কয়েকদিন আপনার অতিরিক্ত চাপ থাকবে।  আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে। 

912

ধনু রাশি- চাকরির ক্ষেত্রে আজকের দিনটি শুভ। এই দিনটিতে আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়াই ভালো। তবে পরিবারে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। অফিসে উন্নতির যোগ রয়েছে। 

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৬৮। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশি- আর্থিক দিক থেকে এই সময়টা সাবধানে থাকাই ভালো। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আজ বেশ কয়েকটি সুখবর মিলতে পারে। আটকে থাকা অর্থও হাতে ফিরে পেতে পারেন। 

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা। 

1112

কুম্ভ রাশি- আজ খুব কাছের মানুষের ক্ষেত্রে বিপদের সম্ভাবনা রয়েছে। এই বিশেষদিনে নতুন কাজের সন্ধান আসতে পারে। আটকে থাকা অর্থ পেয়ে যেতে পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে এই দিনটি বেশ ভালো। তবে শরীরে বেশ কিছু সমস্যা দেখা দিতে পারে এই দিন। 

আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন রাশি- অর্থের বিষয় আজকে কাউকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। তাই আজ বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে একাধিক ব্যক্তির সঙ্গে পরামর্শ করুন। আটকে থাকা অর্থের জন্য তাগাদা দিন। ব্যবসার ক্ষেত্রে আজ দিনটির মোটের উপর ভালো। আজ বড় কোনো ঝামেলা মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল। শরীরে দিনভর নানা ছোটখাটো সমস্যা দেখা দেবে। আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos