দেবীপক্ষের ষষ্ঠী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ শনিবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | / Updated: Oct 01 2022, 07:00 AM IST

112
দেবীপক্ষের ষষ্ঠী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
ব্যবসায়িকদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আর্থিক বিষয়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। কোনও কাজ সঙ্গীর ওপর ছেড়ে দেবেন না। আপনি যদি টাকা ফেরত পাওয়ার আশা না করে থাকেন, তাহলে আজই ফেরত পেতে পারেন। আপনার জীবন সঙ্গীর সহায়তায় আপনি সহজেই আপনার পারিবারিক সমস্যার সমাধান পাবেন। আপনার মনের কথা কোনও ব্যক্তির সঙ্গে শেয়ার করা এড়িয়ে চলতে হবে, অন্যথায় তারা এটির সুবিধা নিতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে খুশি হবেন। আপনার বন্ধুরাও আজ আপনার জন্য একটি ছোট পার্টির আয়োজন করতে পারে। প্রবীণ সদস্যের অবসরের কারণে আজ পরিবারে সুখ থাকবে। আপনি যদি চাকরিতে পরিবর্তন চান তবে আপনার জন্য আরও ভাল সুযোগ আসতে পারে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাদের মিষ্টি কথাবার্তা দিয়ে মানুষের মন জয় করতে সক্ষম হবেন, যা তাদের বন্ধুর সংখ্যা বাড়াতে পারে। পরিবারে আজ লোকেরা একে অপরের সঙ্গে মিলিত হবে এবং পুরানো অভিযোগগুলি ভাগ করবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তনের কারণে আজ আপনি বিচলিত হবেন। কর্মক্ষেত্রেও আপনি কিছুটা অলস থাকবেন, তবে আপনি যদি অলসতা দেখান তাহলে পরবর্তীতে কাজে সমস্যার সম্মুখীন হতে পারেন। যে কোনও কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরুন। আপনি ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন, যেখানে আপনার মূল্যবান জিনিস চুরি হওয়ার আশঙ্কা রয়েছে। পরিবারের সন্তানদের জন্য উপহার আনতে পারেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সন্তানদের ভবিষ্যতের সঙ্গে সম্পর্কিত কিছু বিনিয়োগও বিবেচনা করতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য টক এবং মিষ্টি কিছু হতে চলেছে। আপনার কোনও কাজ অন্যের উপর ছেড়ে দেবেন না, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। চাকরিতে দায়িত্বশীলভাবে কাজ করলে সুফল পাওয়া যাবে। কর্মক্ষেত্রে আপনার পরামর্শ স্বাগত জানানো হবে, তবে আপনার অগ্রগতি দেখে আপনার কিছু বন্ধুই আপনাকে ঈর্ষা করবে। আপনি আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সম্পূর্ণ সুবিধা পাবেন। আপনি পরিবারে চলমান কলহ থেকে স্বস্তি পাবেন, তবে আপনার কাশি, সর্দি, সর্দি ইত্যাদির মতো সমস্যা হতে পারে, তাই আপনার খাবারে নিয়ন্ত্রণ রাখুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার সমস্যা থেকে মুক্তির দিন হবে। আজ আপনি সহজেই কথাবার্তার মাধ্যমে কারো সঙ্গে চলমান বিবাদের অবসান ঘটাবেন। কেউ যদি আপনার কাছে পরামর্শ চায়, তাহলে অনেক ভেবেচিন্তে করুন, অন্যথায় তারা আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে। এমনকি যে কোনও পরিস্থিতিতে, আজ আপনাকে সংযমের সঙ্গে কাজ করতে হবে, অন্যথায় অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন। আপনার ব্যয় বাড়বে, তবে শক্তিশালী আর্থিক অবস্থার কারণে আপনি সেগুলি নিয়ে চিন্তা করবেন না। মায়ের কিছু শারীরিক কষ্ট হতে পারে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজ আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি করবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় সজাগ থাকবে এবং অন্যান্য প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করতে পারে। ভালো কাজ দিয়ে নিজের পরিচয় বাড়াতে হবে। রাজনীতির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ বড় নেতার সঙ্গে দেখা করতে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিদের কোনও বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে তর্কে জড়ানো এড়াতে হবে, অন্যথায় তারা আপনার ওপর রাগান্বিত হতে পারে। আজ কিছু ইচ্ছা করলে তা পূরণ হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজকের দিনে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার ব্যবসায় আটকে থাকা অর্থ পেয়ে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। আপনি যদি বিদেশী দেশগুলির সঙ্গে ব্যবসা সংক্রান্ত কোনও চুক্তি চূড়ান্ত করার কথা ভাবছেন, তবে আজ আপনি তাতেও সাফল্য পেতে পারেন। আপনি যদি আগে কোনও ভুল করে থাকেন তাহলে আপনাকে এর জন্য ক্ষমা চাইতে হতে পারে। আপনার কিছু অভিজ্ঞতা থেকে আপনাকে শিক্ষা নিতে হবে। আপনাকে অন্য কাউকে সাহায্য করার কথা বিবেচনা করতে হবে। প্রেমময় জীবন-যাপনকারীরা তাদের সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার কিছু অতিরিক্ত কাজের দায়িত্ব থাকতে পারে, যা আপনার উপেক্ষা করা উচিত নয়। আপনি আপনার বন্ধু এবং পরিবারের সদস্যদের কাছ থেকে কিছু গ্রহণ করে মানসিক চাপে পড়তে পারেন। চাকরিতে কর্মরত ব্যক্তিরা তাদের সহকর্মীদের মিষ্টি কথাবার্তা ব্যবহার করে সহজেই তাদের কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কিছু প্রেমময় কাজ করবেন এবং তাদের জন্য একটি উপহারও আনতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজ আপনার জন্য কিছু জটিলতা নিয়ে আসবে, তবে আপনি সেগুলিকে ভয় পাবেন না। আজ যারা ব্যবসা করছেন তাদের সতর্ক হওয়া দরকার, কারণ তারা কিছু ভুল চুক্তি করতে গিয়ে ধরা পড়তে পারে। অন্যের চাপে কোনও সিদ্ধান্ত নেবেন না, না হলে ভুল হতে পারে। অন্যের উপর নির্ভর করা এবং নিজের কাজগুলি নিজে সম্পূর্ণ করার চেয়ে স্বাবলম্বী হওয়া আপনার পক্ষে ভাল। আপনি তাদের শিক্ষকদের সহায়তায় শিশুদের পড়ালেখায় আসা সমস্যাগুলি শেষ করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
আজ, আপনার পরিবারের শান্তিপূর্ণ পরিবেশের কারণে, আপনি আপনার মনে সুস্থ থাকবেন এবং আপনার মনও কর্মক্ষেত্রে প্রতিটি কাজে নিযুক্ত থাকবে। আপনি আপনার কিছু অসমাপ্ত কাজ সম্পূর্ণ করার জন্য কঠোর পরিশ্রম করবেন এবং আপনি কেবল সেগুলি করার মাধ্যমেই তা করতে সক্ষম হবেন। আপনি যদি পিতামাতার কাছ থেকে ব্যবসা সম্পর্কিত কোনও পরামর্শ নেন তবে আপনি এতে তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার কোনও বন্ধু আপনার বাড়িতে ভোজের জন্য আসতে পারে। পরিবারের কোনও সদস্য বিদেশে চাকরি পেলে পরিবারের সদস্যরা খুশি হবেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
আজ আপনাকে সম্পত্তি সম্পর্কিত কোনও কাজে তাড়াহুড়ো করা এড়াতে হবে, অন্যথায় আপনার এই চুক্তি আপনার জন্য ক্ষতিকারক হবে। আপনি যদি উত্সাহী হয়ে লোকেদের সাহায্য করেন তবে লোকেরা আপনার সুবিধা নিতে চাইবে। আপনাকে আপনার অর্থ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। পরিবারের ভাইদের সঙ্গে কথা বলতে পারেন। আপনি আপনার সন্তান এবং স্ত্রীর সঙ্গে মাঙ্গলিক উৎসবে অংশ নিতে পারেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে, আপনি কোনও ভুল বিষয়ে রেগে গিয়ে আপনার কোনও কাজ নষ্ট করতে পারেন, যা আপনার পদোন্নতিকেও প্রভাবিত করতে পারে। পরিবারের কোনও সদস্যকে নিয়ে খারাপ লাগলেও কিছু বলতে পারবেন না। বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার কারণে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে তাদের মনোযোগ সরিয়ে নিতে পারে, তবে আপনাকে তা এড়াতে হবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos