শুক্রবার ৭ রাশির উদ্দেশ্য পূরণে সাফল্য হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

শুক্রবার কর্কট রাশির জাতক জাতিকাদের লক্ষ্য ভিত্তিক কাজ করার জন্য শুক্রবার একটি ভাল দিন হতে চলেছে, তারা সহজেই তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। সেই সঙ্গে মকর রাশির যুবকরা হনুমানের পূজা দিয়ে তাদের কাজ শুরু করুন, তাদের সমস্ত ঝামেলা দূর হবে এবং কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

deblina dey | Published : Oct 13, 2022 8:51 PM IST / Updated: Oct 14 2022, 05:15 PM IST

112
শুক্রবার ৭ রাশির উদ্দেশ্য পূরণে সাফল্য হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রের পরিস্থিতিও তাদের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে, তাই পরিস্থিতি নিজের হাতে রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের লাভের পাশাপাশি কাজের চাপও বাড়বে, ব্যবসাকে উচ্চতায় নিয়ে যেতে পূর্ণ শক্তি নিয়ে কাজ করা ভালো। তরুণদের মনে হতাশার অনুভূতি আসতে দেওয়া উচিত নয়, এমন অনুভূতি আপনাকে লক্ষ্য থেকে দুই ধাপ পিছিয়ে দিতে পারে। আপনার পরিবারের কাছ থেকে কিছু সুসংবাদ পাওয়া যাবে এবং নতুন অতিথির কান্না বাড়ির আঙ্গিনায় অনুরণিত হতে পারে। আপনি মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন এবং রোগ থেকেও উপশম পাবেন, যার কারণে মন খুশি হবে, কিন্তু অসতর্ক হবেন না। ঋণের কারণে বর্তমানে সমস্যা তৈরি হতে পারে, তাই খুব প্রয়োজন হলেই ঋণ নিন, অন্যথায় এটি থেকে দূরে থাকুন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির জাতক জাতিকাদের তাদের অফিসে সহকর্মীদের কাছ থেকে তাদের কাজের উপর নজর রাখতে হবে যাতে পরিপূর্ণ কাজ ও সুবিধা হয়। ব্যবসায়ীদের আজ ভাল বেচাকেনা হবে, যার কারণে তারা তাদের মনের মতো সুবিধা পেতে সক্ষম হবেন, যার কারণে তারা খুশি এবং খুশি থাকবেন। অন্যের কথা বলা তরুণদের হৃদয়কে আঘাত করতে পারে, তাই যারা তীক্ষ্ণ কথাবার্তা ব্যবহার করে তাদের থেকে দূরে থাকুন এবং আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বাবার স্বাস্থ্য খারাপ হতে পারে, তাই আপনার উচিত তার স্বাস্থ্য নিয়ে চিন্তা করা এবং প্রয়োজনে ডাক্তারের কাছে যাওয়া। রক্তজনিত রোগজনিত রোগের সম্মুখীন হতে হতে পারে, তাই চিকিৎসকের পরামর্শ নিয়ে চিকিৎসাও করা উচিত। আজ যদি আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ দিন হয়, তবে এটি উদযাপন করার সর্বোত্তম উপায় হল একজন অভাবী ব্যক্তিকে খাওয়ানো।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
এই রাশির জাতকরা তাদের কাজের বিস্তারিত জানতে চাইতে পারেন, তাই তাদের জিজ্ঞাসা করার আগে আপনার রিপোর্ট প্রস্তুত করা উচিত। ব্যবসায়ীদেরও উচিত তাদের কাজ বাড়ানোর জন্য কিছু সোশ্যাল মিডিয়ায় সময় দেওয়া, এতে নেটওয়ার্ক বাড়বে, যা আপনার ব্যবসায় লাভবান হবে। যে কোনও কাজের ফলাফলে পৌঁছানোর পর যুবকদের খেয়াল রাখতে হবে যেন তাদের কাজে কোনও ধরনের অবহেলা না হয়। আপনার বাবার কিছু কথা আপনাকে ঠেলে দিতে পারে, তবে তিনি যা বলছেন তা আপনার স্বার্থে, তাই তার কথাগুলি মনে রাখবেন না। এই রাশির জাতক জাতিকাদের গাড়ি দুর্ঘটনার প্রতি সতর্ক থাকা উচিত এবং গাড়ি চালানোর সময় তাদের গতি নিয়ন্ত্রণে রাখা উচিত। আজকের দিনটি মহিলাদের জন্য খুব শুভ হতে চলেছে, এই শুভ দিনটি ভালভাবে উপভোগ করা উচিত।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
যারা কর্কট রাশির জাতক জাতিকাদের লক্ষ্য ভিত্তিক কাজ করেন তাদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, তারা সহজেই তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। ব্যবসায় অর্থের অভাবের কারণে মন অস্থির থাকবে, কখনও কখনও ব্যবসায় এমন একটি পর্ব আসে, ধৈর্য ধরুন, ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। সপ্তাহের শেষ কর্মদিবস চলছে, এমন পরিস্থিতিতে যুবসমাজকে পূর্ণ উদ্যম ও শক্তি নিয়ে কাজ করতে হবে যাতে কাজটি সম্পন্ন হয়। শ্বশুরবাড়ির পক্ষ থেকে শুভ কাজের খবর পাওয়া যাবে, এই অনুষ্ঠানে আপনাকে ডাকা হলে যেতে হবে। আজ শারীরিক ও মানসিক অবস্থার সামঞ্জস্য থাকবে যা আপনাকে সুস্থ রাখবে, এমন অবস্থা বজায় রাখবে। আপনার উচ্চ পদে বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ থাকবে, এই পরিচিতিগুলি আপনার ভবিষ্যতের জীবনকে উন্নত করবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি দপ্তরে কর্মরত, তাদের বিভাগীয় কর্মকর্তারা তাদের ভালো কাজে খুশি হবেন। শস্যের বড় ব্যবসায়ীদের মন্দার সম্মুখীন হতে হবে, তাই আপনার স্টক বন্ধ করার পরিবর্তে, এটি সরিয়ে ফেলুন, যাতে দাম আপনার ক্রয়ের চেয়ে কম না হয়। যুবকদের তাদের ভবিষ্যতের জন্য তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত, তাই আপনার শারীরিক সুস্থতার দিকে মনোনিবেশ করা উচিত। পরিবারের সদস্যদের মধ্যে ব্যক্তিগত সম্পর্কের তীব্রতা বৃদ্ধি পাবে, সম্পর্কের মাধুর্যের কারণে বাড়ির পরিবেশও আনন্দদায়ক হবে। যারা অসুস্থ হয়ে পড়ছেন, তাদের স্বাস্থ্যের যত্ন নিন, তাদের স্বাস্থ্যের সমস্যা গুরুতর হতে পারে। আপনি আগে যে সৎকর্ম করেছেন, বর্তমান সময়ে সেগুলো আপনাকে সম্মান, সম্মান ও প্রতিপত্তি বয়ে আনবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

সিংহ– 
এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি দপ্তরে কর্মরত, তাদের বিভাগীয় কর্মকর্তারা তাদের ভালো কাজে খুশি হবেন। শস্যের বড় ব্যবসায়ীদের মন্দার সম্মুখীন হতে হবে, তাই আপনার স্টক বন্ধ করার পরিবর্তে, এটি সরিয়ে ফেলুন, যাতে দাম আপনার ক্রয়ের চেয়ে কম না হয়। যুবকদের তাদের ভবিষ্যতের জন্য তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত, তাই আপনার শারীরিক সুস্থতার দিকে মনোনিবেশ করা উচিত। পরিবারের সদস্যদের মধ্যে ব্যক্তিগত সম্পর্কের তীব্রতা বৃদ্ধি পাবে, সম্পর্কের মাধুর্যের কারণে বাড়ির পরিবেশও আনন্দদায়ক হবে। যারা অসুস্থ হয়ে পড়ছেন, তাদের স্বাস্থ্যের যত্ন নিন, তাদের স্বাস্থ্যের সমস্যা গুরুতর হতে পারে। আপনি আগে যে সৎকর্ম করেছেন, বর্তমান সময়ে সেগুলো আপনাকে সম্মান, সম্মান ও প্রতিপত্তি বয়ে আনবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে ভালো যোগাযোগ করার চেষ্টা করা উচিত, আজ করা যোগাযোগ ভবিষ্যতে কাজে লাগবে। শস্য ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ লক্ষণ নিয়ে এসেছে, তাদের অর্থনৈতিক আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। যুবকরা তাদের সাহস ও বীরত্ব দেখিয়ে সফলতা অর্জন করতে সক্ষম হবে, কোনও কাজে সাহস হারাবে না। পারিবারিক কলহের কারণে কিছু অসুবিধার সম্মুখীন হতে হবে, এর জন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে। পাকস্থলীতে কোনও সিস্ট থাকলে সচেতন হোন এবং একজন দক্ষ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা করান, তাদের নির্দেশনা অনুসরণ করুন। আপনি শস্য দান করুন, এবং এটি একটি যোগ্য ব্যক্তিকে দান করুন, এতে আপনি আপনার পুণ্য বৃদ্ধি করতে সক্ষম হবেন। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকারা নতুন করে তাদের কর্মজীবন শুরু করছেন, তাদের উচিত কারও না কারও সঙ্গে কাজ করার সময় শিখে এগিয়ে যাওয়া। ইস্পাত ব্যবসায়ীরা ভালো মুনাফা করার শর্ত দেখছেন, তাদের সুযোগ নেওয়া উচিত। তরুণদের উচিত তাদের আশেপাশে তাদের উপদেষ্টাদের রেখে বিভিন্ন বিষয়ে পরামর্শ নেওয়া এবং সেই পরামর্শ অনুসরণ করাও উচিত। পরিবারের সদস্যরা গার্হস্থ্য বিষয়ে আপনার মতামত চাইতে পারেন, এমন পরিস্থিতিতে আপনাকে নিরপেক্ষ হতে হবে এবং পরিবারের স্বার্থে উপযুক্ত পরামর্শ দিতে হবে। আপনি যদি কোনও রোগে ভুগে থাকেন এবং কষ্ট পান, তাহলে এখন আপনি সেইসব রোগ থেকে মুক্তি পাবেন যা আপনাকে অভ্যন্তরীণভাবে খুশি করবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের তাদের কলমের দিকে মনোনিবেশ করা উচিত তবেই তারা ভাল কিছু তৈরি করতে সক্ষম হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির এই রাশির লোকেরা যদি নতুন চাকরির জন্য আবেদন করে থাকেন, তাহলে নির্বাচিত ব্যক্তিদের তালিকায় আপনার নাম আসতে পারে। যারা ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসা করেন তাদের আজ ভালো বিক্রি হতে পারে, মজুদের ব্যবস্থা করতে হবে। তরুণরা যেন তাদের গোপন কথা অন্য কারও সঙ্গে শেয়ার না করে, যার সঙ্গে শেয়ার করবে, তারাও আপনার কথার অপব্যবহার করতে পারে। পুরানো আত্মীয়দের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে হবে, যদি আপনার পুরানো আত্মীয় থাকে তবে আপনি তাদের সঙ্গে কথা বলতে পছন্দ করবেন এবং তাদেরও। অন্যের সঙ্গে তর্কের পরিস্থিতি থেকে নিজেকে দূরে রাখুন এবং নিজের ব্যবসা করুন, অন্যের বিষয়ে না জড়ানোই ভাল।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের সময় নিয়ে ধৈর্য সহকারে প্রয়োজনীয় কাজ করতে হবে, প্রয়োজনীয় কাজে তাড়াহুড়ো করলে ভুল হতে পারে। টেলিযোগাযোগ ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, তাদের কাজ আজ আরও ভাল করবে। যুবকদের উচিত হনুমানের পূজা দিয়ে তাদের কাজ শুরু করা, তাদের সমস্ত ঝামেলা দূর হবে এবং কাজ সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। পরিবারের সিনিয়রদের রাগ এড়িয়ে চলুন, এর জন্য আপনাকে তাদের দেখানো পথ অনুসরণ করতে হবে যাতে তারা রাগের পরিবর্তে আনন্দ প্রকাশ করে। আপনার আজ চোখের সমস্যা হতে পারে, যদি সমস্যা স্বাভাবিক হয় তাহলে কিছু যায় আসে না অন্যথায় সরাসরি ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন। সামাজিক কাজে সাফল্য ও খ্যাতি অর্জিত হবে, তাই সামাজিক কাজে সক্রিয় থাকুন।

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
যারা এই রাশির গবেষণার কাজ করেন তাদের তাদের কাজে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত, তবেই তারা সফল হতে পারবে। ব্যবসায়ীদের উচিত তাদের কর্মীদের কাছ থেকে কাজ নেওয়ার জন্য তাদের আচরণ নরম রাখা, তারা উত্তাপ দেখালে কর্মচারীরাও রেগে যেতে পারেন। আজ, যুবকদের মন কোনও কাজে নিযুক্ত থাকবে না, যার কারণে তারাও চিন্তিত হবে, এমন পরিস্থিতিতে তাদের সমস্ত কাজ ছেড়ে তাদের পছন্দের কাজ করা উচিত। যারা পড়াশোনা ও চাকরি করতে পরিবার থেকে দূরে থাকেন, তাদের দেশে ফেরার পরিকল্পনা করা হবে, তাদের দেখে পরিবারের সদস্যরাও খুশি হবেন। গর্ভবতী মহিলাদের স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে এবং ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখতে হবে এবং তার দেওয়া নির্দেশাবলী অনুসরণ করতে হবে। ইতিবাচক লোকদের সংস্পর্শে থাকুন এবং তাদের সঙ্গে যোগাযোগ করুন এবং তাদের কাছ থেকে সুবিধা পাওয়ার কথা বিবেচনা করুন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতক জাতিকারা যে কোম্পানিতে কিছু সময় কাজ করার পর চলে গিয়েছিলেন সেখান থেকে চাকরির অফার পেতে পারেন, যদি তারা অর্থ এবং পদ পান তবে তাদের যোগদান করা উচিত। দুধের ব্যবসায় ভালো মুনাফা অর্জন করতে পারবেন, তবে এসব কাজে গুণগত মান বজায় রাখা খুবই জরুরি। তরুণদের উচিত তাদের মনোবল উঁচু রাখা এবং এই উচ্চ মনোবলের ভিত্তিতেই তারা এগিয়ে যেতে পারবে। সপরিবারে কোথাও ধর্মীয় যাত্রায় যাওয়ার সুযোগ হবে, মাঝে মাঝে পরিবারের সঙ্গে যেতে হবে। অনেক দিন ধরে রুটিন চেকআপ করানো হয়নি, তাই এখনই করিয়ে নিন, সময়ে সময়ে স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে। বর্তমান সময়ের পরিস্থিতি বিবেচনা করে আজকের দিনের জন্য পরিকল্পনা করা উচিত। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos