কন্যা সংক্রান্তি এবং বিশ্বকর্মা পূজায় এই ব্যক্তিরা ভাগ্যবান হবেন, দেখুন শনিবারের রাশিফল

আজ কন্যা সংক্রান্তি। সূর্য আজ কন্যা রাশিতে প্রবেশ করেছে এবং সেখানে এক মাস অবস্থান করবে। রোহিণী নক্ষত্র এবং চন্দ্র থাকবে বৃষ রাশিতে। বৃহস্পতি মীন রাশিতে গমন করছে। বাকি গ্রহের অবস্থান একই থাকে। আজ কন্যা ও তুলা রাশির জাতকরা ব্যবসায় সাফল্য পাবেন। কর্কট ও মকর রাশির শিক্ষার্থীরা চাকরিতে নতুন সুযোগ পাবেন। বৃষ ও তুলা রাশির জাতক জাতিকারা স্বাস্থ্যের প্রতি অবহেলা না করলে ভালো হয়। চলুন এবার জেনে নিই আজকের রাশিফল ​​সম্পর্কে।

deblina dey | / Updated: Sep 17 2022, 07:00 AM IST

112
কন্যা সংক্রান্তি এবং বিশ্বকর্মা পূজায় এই ব্যক্তিরা ভাগ্যবান হবেন, দেখুন শনিবারের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
আজ এই রাশি থেকে চন্দ্রের দ্বিতীয় এবং সূর্যের ষষ্ঠ স্থানান্তর ব্যবসায় কিছু নতুন কাজ দিতে পারে। শিক্ষার্থীরা উপকৃত হবে। লাল এবং হলুদ শুভ রং। শ্রী সূক্ত পাঠ করুন। তিল দান করুন।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজ নতুন প্রকল্প সম্পর্কিত ব্যবসায় বিশেষ সাফল্যের দিন। সূর্যের পঞ্চম স্থানান্তর থেকে অর্থ আসতে পারে। শুক্র ও চন্দ্রের গমনের কারণে আপনি চাকরি পরিবর্তনের দিকে অগ্রসর হবেন। সাদা ও আকাশী রং শুভ।

312

মিথুন দৈনিক রাশিফল
এই রাশি থেকে সূর্যের চতুর্থ এবং দ্বাদশ স্থানান্তর কিছুটা লড়াইয়ের। চাকরিতে অগ্রগতি হবে। দশম গুরুর কারণে সফলতা সহজ। সন্তানদের বিয়ের ব্যাপারে যে কোনো সিদ্ধান্ত সাবধানে নিন। আপনি একটি নতুন ব্যবসায়িক প্রকল্পের দিকে অগ্রসর হতে পারেন। লাল ও আকাশী রং শুভ। মুগ দান করুন।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
এই রাশির মালিক চন্দ্রের একাদশতম স্থানান্তর অর্থনৈতিক উন্নতি দেবে। রাজনীতিবিদরা লাভবান হবেন। লাল এবং হলুদ শুভ রং। কয়েকদিন ধরে আটকে থাকা কাজ শেষ হবে। মাষ কলাই দান করুন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
আজ সূর্যের দ্বিতীয় এবং চন্দ্রের দশম স্থানান্তর শুভ। চাকরি ও ব্যবসায় নতুন সুযোগ পাবেন। সবুজ ও কমলা রং ভালো। শ্রী সূক্ত পাঠ করুন। রাজনীতিতে সাফল্য পাবেন। মুগ ও গুড় দান করুন। বড় ভাইয়ের আশীর্বাদ নিন।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
এই রাশি থেকে চন্দ্র নবমে অবস্থান করছে। আপনি ধর্মীয় আনন্দে খুশি হবেন। চন্দ্র ও বৃহস্পতি আজ চাকরিতে কিছু নতুন দায়িত্ব দিতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। সাদা ও আকাশী রং শুভ। মাষ কলাই দান করুন।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
সূর্যের দ্বাদশ এবং চন্দ্রের বৃষ রাশিতে এবং শনির পঞ্চমে অবস্থান করছে। ব্যবসায় উন্নতির জন্য সুখ থাকবে। স্বাস্থ্য উপকারের জন্য হনুমানভুক পাঠ করুন। আজ উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। হলুদ ও কমলা রঙ শুভ। মাষ কলাই দান করুন।

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজ সূর্যের বৃষ রাশির যাত্রা চাকরিতে সংগ্রাম এবং ব্যবসায় সাফল্য দেবে। কর্কট এবং মকর রাশির জাতক জাতিকারা আজ আপনার জন্য সহায়ক। হলুদ এবং লাল শুভ রং। মাষ কলাই দান করুন।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজ সূর্য ষষ্ঠ ও শনি এই রাশি থেকে দ্বিতীয় অবস্থানে অবস্থান করে অনুকূল। গুরু চতুর্থ হওয়ায় উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে কিছু সুখকর খবর পাবেন। ব্যবসায় অর্থের আগমনের লক্ষণ রয়েছে। কমলা ও হলুদ ভালো রং। বাবার আশীর্বাদ নিন।

1012

মকর দৈনিক রাশিফল
রাশির অধিপতি শনি এই রাশিতে এবং সূর্য কন্যা রাশিতে এবং চন্দ্র বৃষ রাশিতে। চাকরি সংক্রান্ত কোনো বড় কাজ হতে পারে। কন্যা ও তুলা রাশির বন্ধুরা সুবিধা পাবেন। বেগুনি ও আকাশী রং শুভ। ধর্মীয় তীর্থযাত্রা করতে পারেন। রাজনীতিবিদরা সফল হবেন। শনিকে মাষ কলাই ও তিল দান করুন।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
আজ ব্যবসায় উন্নতির দিন। এই রাশি থেকে দ্বাদশ শনি, কন্যা রাশির সূর্য এবং বৃষ রাশির চন্দ্র ধর্মীয় আচার-অনুষ্ঠান সংক্রান্ত যেকোনো কাজ শুরু করতে পারেন। শ্রী সূক্ত পাঠ করুন। সবুজ ও কমলা রং ভালো। গরুকে গুড় খাওয়ান।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
আজ সপ্তম সূর্য এবং চাকরিতে তৃতীয় চন্দ্র এবং এই রাশিতে বৃহস্পতি ব্যবসা ও চাকরিতে দারুণ সাফল্য দিতে পারে। যানবাহন ব্যবহারে সচেতন থাকুন। কমলা ও লাল রং শুভ। শ্রী বিষ্ণু সহস্রনাম পাঠ করুন এবং খাদ্য দান করুন। গরুকে পালং শাক খাওয়ান।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos