মঙ্গলবার এই দুই রাশি নিজের লক্ষ্যে পৌঁছাতে সফল হবেন, এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলে আগ্রহী। এই কারণে অনেকেই ভরসা করে জ্যোতিষ গণনার ওপর। সেই গণনার নিরিখে দেখে নিন দিন কেমন কাটবে। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানালেন আজকের রাশিফল। তার গণনা অনুসারে দেখে নিন কার আজ গ্রহের অবস্থান অনুকূল, কার নয়। জেনে নিন আজ মঙ্গলবার কেমন কাটবে দিনটি। রইল আজকের রাশিফল। 

Web Desk - ANB | Published : Oct 18, 2022 2:44 AM IST

112
মঙ্গলবার এই দুই রাশি নিজের লক্ষ্যে পৌঁছাতে সফল হবেন, এক ঝলকে দেখে নিন আজকের রাশিফল

মেষ (Aries)
গণেশ বলেছেন, বাড়িতে কিছু ধর্মীয় পরিকল্পনা থাকবে। সমস্যা থেকে মুক্তি পেতে পারেন আজ। কাজ বেশি হবে তবে আপনি দক্ষতার সঙ্গে তা সম্পন্ন করবেন। সন্তানদের কেরিয়ার নিয়ে দুশ্চিন্তা হতে পারে। অতিরিক্ত ব্যস্ততার কারণে পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। শারীরিক ও মানসিক অবসাদ দেখা দিতে পারে। স্বাস্থ্য়ের যত্ন নিন।  
 

212

বৃষ (Taurus)
গণেশ বলেছেন, এই সময় আবেগপ্রবণ না হয়ে ব্যবহারিক হন। আপনার কঠোপ পরিশ্রমের কারণে আপনি লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। কোনও আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে যোগ দিতে পারেন। কথা বলার সময় উপযুক্ত শব্দ ব্যবহার করুন। মার্কেটিং ও মিডিয়া সংক্রান্ত কাজে সময় বেশি সময় নষ্ট করবেন না।    

312

মিথুন (Gemini)
গণেশ বলেছেন, আপনার বিশেষ অবদান পারিবারিক ও সামাজিক কাজে সুশৃঙ্খলভাবে তৈরি হবে। আত্মীয়ের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। ব্যক্তিগত সমস্যা কারণে ভাইয়ের সঙ্গে সম্পর্কের অবনতি হবে। অন্যে বিষয়ে হস্তক্ষেপ করবে না। আপনার কিছু কর্তৃত্ব কর্মচারীদের কাছে অর্পণ করা উপযুক্ত হতে পারে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা দেখা দিতে পারে।  
 

412

কর্কট (Cancer)
গণেশ বলেছেন, কিছু রাজনৈতিক ও সামাজিক সম্পর্কের উন্নতি হবে। জনসংযোগ ভালো রাখুন। পুরনো জিনিসগুলো মনে আসবেন না। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ পেয়ে যেতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় থাকবে। অতিরিক্ত কাজ ক্লান্তির দিকে নিয়ে যাবে। 
 

512

সিংহ (Leo)
গণেশ বলেছেন, আপনার ব্যক্তিগত সম্পর্ককে আজ মূল্য দেবেন। আপনি পরিবারের চাহিদা সম্পর্কেও সচেতন হবেন। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। বর্তমান পরিস্থিতি খুব একটা অনুকূল নাও থাকতে পারে। পারিবারিক জীবনে কোনও সুখবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।   
 

612

কন্যা (Virgo)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। সময়ের সঠিক ব্যবহার করুন। শিশুদের শিক্ষা সংক্রান্ত কিছু প্রকল্প সুবিধা জনক হবে। সর্বত্র আপনার ইমেজ ভালো হবে। নতুন কাজ শুরু করতে পারেন। মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে। বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে।    
 

712

তুলা (Libra) 
গণেশ বলেছেন আপনি আপনার কাজে প্রতি আরও সতর্ক হন। নারীরা তাদের গৃহস্থালীর কাজ শেষ করতে সফল হবেন। আজ লক্ষ্য পৌঁছানোর জন্য অধিক পরিশ্রম করতে হতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। ঋতু পরিবর্তনের কারণে অসুস্থ বোধ করবেন। সর্দি কাশির সমস্যায় ভুগতে পারেন। 
 

812

বৃশ্চিক (Scorpio)
গণেশ বলেছেন, বাড়িতে নতুন জিনিস কেনা হবে। বিনিয়োগ সংক্রান্ত কাজ আজ সম্পন্ন হবে। সাহস ও সাহসিকতার সঙ্গে যে কোনও কাজ করুন। কেরিয়ার সম্পর্কিত স্বপ্ন পূরণ হবে। ভারসাম্যহীন ডায়েটের কারণে বিপদে পড়তে পারেন। আজ সুস্থ থাকতে হালকা খাবার খান। বাড়ির পরিবেশ আজ আনন্দের হবে।  
 

912

ধনু (Sagittarius)
গণেশ বলেছেন, আজ একটি বড়় সমস্যা দেখা দিতে পারে। অন্যের সাহায্যে মানসিক শান্তি পাবেন। অত্যাধিক ইগোর কারণে বিপদে পড়তে পারেন। আর্থিক বিষয় লেনদেন এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ।ত্ন নিন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। আজ স্বাস্থ্যের যত্ন নিন। আজ গুরুত্বপূর্ণ কথাবার্তায় উপকার পাবেন।     
 

1012

মকর (Capricorn)
গণেশ বলেছেন, দিমের প্রথম ভাগে বেশিরভাগ কাজ শেষ হবে। আটকে থাকা টাকা পেতে পারেন। প্রিয় জিনিস আজ উপহার পেতে পারেন। আজ অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা বাড়তে পারে। আয়ের নতুন উৎস পাবেন। কর্মক্ষেত্রে আপনার প্রাধান্য থাকবে।   
 

1112

কুম্ভ (Aquarius)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও ধর্মীয় কাজ আজ বৃদ্ধি পাবে। আপনি শান্তি অনুভব করবেন। ব্যাঙ্ক বা বিনিয়োহ সংক্রান্ত কিছু কাজ নষ্ট হতে পারে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। কঠোর পরিশ্রমে সাফল্য পেতে পারবেন। পারিবারিক সম্পর্ক মধুর হবে। প্রেমের সম্পর্কে ভুলবোঝাবুঝি হতে পারে।  

1212

মীন (Pisces) 
গণেশ বলেছেন, আপনার দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হবে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। শীঘ্রই আপনার সকল স্বপ্ন পূরণ হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে অহং আসতে দেবেন না। সর্দি, কাশি ও ভাইরাল জ্বর হতে পারে। কর্মক্ষেত্রে নিজের যোগ্যতা অনুসারে কাজ করুন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos