বুধবার ৭ রাশির সার্বিক সাফল্য মিলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

১৯ অক্টোবর বুধবার জ্যোতিষশাস্ত্র অনুসারে একটি বিশেষ দিন। এই দিনে তুলা রাশিতে শুক্রের রাশি পরিবর্তন হচ্ছে। ধর্মীয় দৃষ্টিকোণ থেকেও আজ একটি বিশেষ দিন। আজ পুষ্য নক্ষত্র গঠিত হয়েছে। এই নক্ষত্রমণ্ডলীকে সকল নক্ষত্রের রাজা বলা হয়। আজকের দিনটি আপনার জন্য কেমন যাবে? চলুন জেনে নিই আজকের রাশিফল-

deblina dey | / Updated: Oct 19 2022, 07:15 AM IST

112
বুধবার ৭ রাশির সার্বিক সাফল্য মিলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতকরা আজ একটি নতুন সম্পত্তি কিনতে পারেন, যার কারণে পরিবারের পরিবেশও আনন্দদায়ক হবে। আজ কোনও ধর্মীয় কাজের প্রতিও আপনার আগ্রহ বাড়বে। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে এই পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শিক্ষার্থীরা যদি তাদের শিক্ষার ক্ষেত্রে আজ যে সমস্যার সম্মুখীন হয় সে সম্পর্কে চিন্তিত থাকে তবে তারা তাদের সিনিয়রদের সঙ্গে কথা বলতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি কিছু সমস্যা নিয়ে আসতে পারে, তাই তাদের সতর্ক থাকতে হবে এবং তাদের মনের কথা কারও কাছে প্রকাশ করবেন না। প্রেমের জীবনযাপনকারী লোকেরা আজ তৃতীয় ব্যক্তির কারণে চাপের মধ্যে পড়তে পারে তবে আপনার সঙ্গীর প্রতি আপনার বিশ্বাস আরও গভীর হবে, তবেই আপনি সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির জাতক জাতিকাদের পারিবারিক পরিবেশ আজ আনন্দময় হবে, কারণ পরিবারে কোনও শুভ ও শুভ অনুষ্ঠানের আয়োজন করা হলে পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে খুশি থাকবেন। আপনি যদি আজ কিছু নতুন সম্পর্ক করার সুযোগ পান, তবে আপনি তা থেকে পিছপা হবেন না। কর্মক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ একটি ভাল অবস্থান পেতে পারেন। আজ কোনও ভুলের জন্য পরিবারের সদস্যদের কাছে ক্ষমা চাওয়া আপনার জন্য ভালো হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি সাহস ও পরাক্রমের সঙ্গে কাজ করার জন্য হবে। আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে কোনও ভুল কাজ করা থেকে নিজেকে বাঁচাতে পারেন, তাই আজ আবেগের বশে কোনও কাজে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। আপনার স্বাস্থ্যের অবনতির কারণে, আপনি কিছুটা চিন্তিত থাকবেন এবং আপনি কাজ করতে কিছুটা কম অনুভব করবেন। আপনি আজ একটি নতুন ব্যবসা শুরু করার সুযোগ পেতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের জন্য আজ লেনদেন সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তবে তা আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে, কিন্তু আজ আপনি আপনার বোঝাপড়ার মাধ্যমে আপনার ব্যক্তিগত কিছু সমস্যা থেকে সহজেই বেরিয়ে আসতে পারেন। ব্যবসা করা লোকেদের জন্য আজকের দিনটি ধীরগতির হবে, তবে তবুও তারা সহজেই তাদের খরচ তুলতে সক্ষম হবেন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আর্থিক পরিস্থিতিতে শক্তি নিয়ে আসবে। আজ যদি আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ ঝুলে থাকে, তবে আপনি এটি নিয়ে চিন্তিত ছিলেন, আজ তা সম্পন্ন হতে পারে। আপনাকে আজ খুব ভেবেচিন্তে একটি ভূমিকা বিশ্বাস করতে হবে। আজ কর্মক্ষেত্রে ভালো করে অফিসারদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতকদের জন্য দিনটি পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি করবে। সকলের সহযোগিতায় আজ আপনার বিশ্বাস আরও গভীর হবে। আপনার জীবন সঙ্গী যদি আপনাকে আজ কোনও কাজ করতে বলে, তবে আপনাকে তা সময়মতো সম্পন্ন করতে হবে, অন্যথায় সে আপনার উপর রাগ করতে পারে। আজ আপনি এমন একজনের সঙ্গে দেখা করবেন যিনি ব্যবসায় আপনার জন্য কিছু গুরুত্বপূর্ণ তথ্য আনতে পারেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি ইতিবাচক ফল বয়ে আনবে। আজ আপনি দীর্ঘ দূরত্বের ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। আজ আপনি বিভিন্ন স্কিমে অর্থ বিনিয়োগ করে ভাল অর্থ উপার্জন করতে পারেন, তবে এর জন্য আপনাকে একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের প্রয়োজন হবে। আপনি আজ আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতকদের জন্য আজকের দিনটি সুখ ও সমৃদ্ধি নিয়ে আসবে। আজ, আপনি যেই কাজটি আপনার বোঝাপড়ার সঙ্গে এগিয়ে যান এবং আপনি অবশ্যই তাতে সফল হবেন এবং আপনি যদি সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখেন তবে তা আপনার পক্ষে ভাল হবে। আপনাকে আজ কিছু অপরিচিত লোক থেকে দূরে থাকতে হবে এবং তাদের কাছে আপনার মনের কথাও প্রকাশ করবেন না, অন্যথায় কিছু ক্ষতি হতে পারে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি ধন-সম্পদ ও খাদ্যে পরিপূর্ণ হতে চলেছে। আজ, আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হওয়ার কারণে আপনার মন খুশি হবে, তবে আজ আপনার কোনও বন্ধু ব্যবসায় আপনার সঙ্গে অংশীদার হতে পারে, এতে আপনাকে বিশ্বাস করতে হবে এবং সাবধানতার সঙ্গে চিন্তা করতে হবে, তবে আজ যদি আপনি আপনার প্রয়োজনীয় কাজগুলিতে জোর দেন ,তাহলে তোমার জন্যই ভালো।থাকবে, নইলে ফাঁসি হতে পারে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতকদের জন্য দিনটি সাবধানে থাকবে, কারণ তাদের বিরোধীরা আজ সক্রিয় থাকবে এবং তারা তাদের কাজে বাধা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি কর্মক্ষেত্রে নীতি ও নিয়ম মেনে এগিয়ে যান, অন্যথায় আপনি ভুল করবেন। আপনি আপনার দৈনন্দিন রুটিনে কিছু পরিবর্তন করার সুযোগ পাবেন।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি উৎসাহে ভরপুর হতে চলেছে। আপনার মনের কোনও ইচ্ছা পূরণের কারণে আপনি খুশি হবেন এবং আপনি ধর্মীয় ভ্রমণেও যেতে পারেন। আপনি যদি আজ আপনার পরিচিত কারও সঙ্গে দেখা করার সুযোগ পান তবে পুরানো অভিযোগকে উপড়ে ফেলুন। ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা ছিল, আজ তা শেষ হবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos