মঙ্গলবার এই রাশিগুলির সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, ২২ আগস্ট ২০২২ মঙ্গলবার বৃষ, সিংহ, তুলা এবং কুম্ভ রাশির মানুষদের জন্য বিশেষ হতে পারে। আসুন জেনে নিই সমস্ত ১২ রাশির দৈনিক রাশিফল।

deblina dey | Published : Aug 22, 2022 8:01 PM IST

112
মঙ্গলবার এই রাশিগুলির সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতকদের জন্য আজ পরিবারে সুখ বয়ে আনবে। পরিবারের কোনও সদস্য চাকরি পেলে আনন্দ থাকবে এবং পার্টিরও আয়োজন করা যাবে। পরিবারের একজন বয়ষ্ক সদস্য আপনার কথায় রাগান্বিত হবেন, তাদের বোঝানোর জন্য আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে হবে। আপনি আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন, যার জন্য আপনাকে কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। আপনি আপনার দায়িত্ব ভালভাবে পালন করবেন। সন্তান বিদেশ থেকে চাকরি নিয়ে আসতে পারে।
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  

212

বৃষ– 
আজ বৃষ রাশির জাতক জাতিকারা পূর্ণ উদ্যমে যে কোন কাজ করতে প্রস্তুত থাকবেন, যার কারণে আপনি তার ব্যাপারে আপনার হুঁশ হারাবেন। যারা ব্যবসা করছেন তাদের কাউকে অংশীদার করতে হবে, অন্যথায় তাদের ব্যবসায় সমস্যা হতে পারে। অর্থের অভাবে আপনি একটু চিন্তিত থাকবেন। অন্যের কাজে বেশি মনোনিবেশ করা আপনার ক্ষতি করতে পারে, যার কারণে আপনার কোনও কাজই ভুল হতে পারে না কিন্তু সময় মতো হয় না। আপনি আপনার স্ত্রীকে ডিনার ডেটে নিয়ে যেতে পারেন। আর্থিক অবস্থা কিছুটা দুর্বল হবে।
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যস্ত থাকবে।অত্যধিক ভিড়ের কারণে আপনার খরচও বাড়বে, পরিবারের কোনও সদস্যের ভবিষ্যৎ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে আপনার লোকের মতামতের প্রয়োজন হবে। আজ আপনি কোনও সম্পত্তি থেকে সুবিধা পাচ্ছেন। একই সময়ে অনেক কাজ হাতে আসার কারণে আপনার দুশ্চিন্তা বাড়বে এবং যার কারণে আপনার স্বভাবও হবে খিটখিটে। শ্বশুরবাড়ির কেউ আপনার সঙ্গে দেখা করতে আসতে পারে।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 

412

কর্কট– 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনি বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন, তবে আপনার বাড়ি বা যানবাহন কেনার ইচ্ছা পূরণ হতে থাকবে, যা আপনার মনকে কিছুটা দুঃখিত করবে। আদালত সংক্রান্ত বিষয়ে আপনি বিজয়ী হবেন, কিন্তু তাতে কোনও শিথিলতা নেই। আপনি আপনার বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনাকে আপনার জীবন সঙ্গীর সঙ্গে ঝগড়া এড়াতে হবে, অন্যথায় এটি দীর্ঘ সময়ের জন্য যেতে পারে।
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 

512

সিংহ–  
সিংহ রাশির জাতক জাতিকারা আজ সমস্যা নিয়ে চিন্তিত বলে মনে হবে, যার কারণে তারা তাদের কাজেও মনোনিবেশ করবে না। চাকরিজীবীদের চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে, তা না হলে বড় ধরনের ভুল করতে পারেন। মানসিক চাপের কারণে আপনি বিভ্রান্তিতে থাকবেন। কোনও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন, এতে আপনার মন শান্ত থাকবে। আগে কাউকে ধার দিয়ে থাকলে আজ তা ফেরত পাওয়া যাবে। আপনি দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার পরিকল্পনা করবেন।
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের পারিবারিক জীবনে চলমান বিবাদের অবসান ঘটবে এবং জীবন সুখী হবে। যে কোন ব্যক্তির ইচ্ছায় আপনি শেয়ার বাজার বা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। শিক্ষার্থীদের পরীক্ষায় মনোনিবেশ করতে হবে, তবেই তারা সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবে, যারা প্রেমের বিয়ে নিয়ে চিন্তিত তাদের জন্য তা পূরণ করা সম্ভব। মা যদি আগে থেকেই কোনও শারীরিক কষ্টে ভুগছিলেন, তাহলে তা আরও বাড়বে। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা কাউকে সাহায্য করতে পিছপা হবে না।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 

712

তুলা– 
আজকের দিনটি আপনার জন্য উন্নতির দিন হবে। আপনি কর্মক্ষেত্রের লোকদের দ্বারা আপনার কাজগুলি সহজে করিয়ে নিতে সক্ষম হবেন, তাই আপনি যদি কথার মাধুর্য বজায় রাখেন তবে এটি আরও ভাল হবে। এমন কিছু কাজ সন্তানের দ্বারা করা হবে, যা আপনার এবং আপনার পরিবারের নাম বাড়াবে। আপনি নিজের পাশাপাশি অন্যের যত্ন নেবেন, যার কারণে আপনি আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দেবেন না, তবে এটি আপনার জন্য কিছু রোগ নিয়ে আসতে পারে। চাকরিজীবীদের নারী বন্ধুদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 

812

বৃশ্চিক-  
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনার পুরনো কোনও সমস্যা আজ আপনার মাথাব্যথা হয়ে উঠবে। অর্থ সংক্রান্ত যেকোনও সিদ্ধান্ত আপনাকে খুব সাবধানে নিতে হবে। টাকা ধার দেওয়া থেকে বিরত থাকতে হবে। বন্ধুদের সঙ্গে পিকনিকেও যেতে পারেন। যদি সন্তানের কর্মজীবনে কোনও সমস্যা থেকে থাকে, তাহলে আজ আপনি তাদের জন্য একজন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেবেন। আপনি আপনার ব্যবসার কিছু স্থগিত পরিকল্পনা পুনরায় চালু করে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। 
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 

912

ধনু-  
ধনু রাশির জাতক জাতিকারা আজ সুফল পেতে চলেছেন। আজ আপনি আপনার কোনও আত্মীয়ের বাড়িতে জন্মদিন ইত্যাদির শুভ কর্মসূচিতে অংশ নিতে পারেন। আজ, অন্য কারো সঙ্গে কিছু ভেবেচিন্তে কথা বলা আপনার পক্ষে ভাল হবে, অন্যথায় কেউ আপনার কথাকে খারাপ মনে করতে পারে। আজ আপনি আপনার বন্ধুদের পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাবেন। আজ, পরিবারের কোনও সদস্য তার কোনও ভুল জেদ পূরণ করতে আপনার পিছনে থাকবে। আজ, একটি নতুন শক্তি আপনার ভিতরে বসবে, যার কারণে আপনি আপনার অনেক কাজ পরিচালনা করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 

1012

মকর-  
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো হতে চলেছে। যারা প্রেমের বিবাহের সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তাদের সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে, যাতে আপনাকে তাদের কাছে ক্ষমা চাইতে হবে, তবে আপনার কিছু অপ্রয়োজনীয় ব্যয় এমন হবে, যা আপনি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। যারা আজ ব্যবসা করছেন তারা তাদের আয় বাড়ানোর জন্য অন্য কিছু উত্সে অর্থ বিনিয়োগ করবেন, যা তাদের জন্য উপকারী হবে। পিতা আজ কিছু স্বাস্থ্য সমস্যার কারণে অস্থির হবেন, যাতে তাকে ডাক্তারের পরামর্শ নিতে হবে।
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আপনি ব্যবসায় আপনার মন অনুযায়ী মুনাফা অর্জনে খুশি হবেন এবং বিক্ষিপ্ত লাভের সুযোগ পেতে থাকবেন। যারা ব্যবসা করছেন তারা আরও কিছু লোককে অন্তর্ভুক্ত করতে পারেন। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের কাজের সঙ্গে কর্মকর্তাদের চোখের মণি হয়ে উঠবেন, যার কারণে তাদের আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার জীবন সঙ্গীর জন্য একটি নতুন ব্যবসা শুরু করার বিষয়ে আলোচনা করতে পারেন। আজ আপনি আপনার মনের কিছু বিভ্রান্তি মাকে বলে আপনার বোঝা কমিয়ে দেবেন।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 

1212

মীন– 
মীন রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র যাচ্ছে। শিক্ষার্থীরা তাদের সম্পূর্ণ মনোযোগ অধ্যয়নে নিবদ্ধ করবে এবং পরীক্ষায় সাফল্য পাবে। পরিবারের লোকেরা আপনার কথায় খুশি হবে এবং আপনি যা বলবেন সেই অনুসারে কাজ করবে, যা দেখে আপনি খুশি হবেন, তবে আজ আপনাকে তাড়াহুড়ো এবং আবেগপ্রবণ হয়ে ঘরে এবং বাইরে কোনও সিদ্ধান্ত নিতে হবে না, অন্যথায় আপনার হতে পারে পরে সমস্যার সম্মুখীন হতে। আপনার একজন বন্ধু আপনার জন্য একটি সম্পত্তি বিনিয়োগের পরিকল্পনা নিয়ে আসতে পারে, যাতে বিনিয়োগ করা আপনার পক্ষে ভাল হবে।
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos