এই রবিবার ৮ রাশির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন আপনার আজকের রাশিফল

২৩ অক্টোবর ২০২২, রবিবার রাশিফলের দৃষ্টিকোণ থেকে, আজকের দিনটি মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ এবং কন্যা রাশি সহ সমস্ত ১২ টি রাশির জন্য গুরুত্বপূর্ণ। পঞ্চাঙ্গ মতে আজ কার্তিক মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথি। একে রমা একাদশীও বলা হয়। রবিবার হওয়ায় এটি লক্ষ্মীদেবীর আশীর্বাদ পাওয়ারও একটি দিন। কোন রাশির জাতক জাতিকাদের এই দিনে ধন দেবীর আশীর্বাদ করতে চলেছেন। চলুন জেনে নিই আজকের রাশিফল-

deblina dey | / Updated: Oct 23 2022, 07:00 AM IST

112
এই রবিবার ৮ রাশির আর্থিক বিনিয়োগের জন্য সেরা দিন, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
আজ মেষ রাশির আজ চন্দ্র পঞ্চম ঘরে থাকবে, যার কারণে সন্তানদের কাছ থেকে সুখ ও সুখ পাবেন। পারিবারিক ব্যস্ততার কারণে আপনি কাজে বেশি সময় দিতে পারবেন না। তবে কর্মচারীদের সহযোগিতায় ব্যবসায়িক কার্যক্রম চলবে। দীপাবলির উত্সবের কারণে, আপনি হস্তশিল্প এবং অভ্যন্তরীণ ব্যবসায় ভাল মুনাফা অর্জন করবেন। কর্মজীবনের দিক থেকে, অফিসিয়াল কাজ যাই হোক না কেন, তারা দ্রুত এগিয়ে যাবে। চাকুরীজীবীদের তাদের অফিস সংক্রান্ত কাজের ব্যবস্থায় পরিবর্তন আনতে হবে। ভাসি যোগ গঠনের সঙ্গে, আপনি কর্মক্ষেত্রে আপনার স্পষ্ট চিন্তাভাবনা দিয়ে সেই সময়ে আপনার সহকর্মীদের প্রভাবিত করতে পারেন। জীবন সঙ্গীর উচিত আপনার অনুভূতিকে সম্মান করা।খেলোয়াড় ব্যক্তির স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার খুব চটপটে থাকবে। আপনার খাদ্য নিয়ন্ত্রণ নিন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির চন্দ্র চতুর্থ ঘরে থাকবে, যার কারণে মায়ের স্বাস্থ্য ভালো থাকবে। পরিবহন ব্যবসায় সময়মতো লোড-আনলোড না হওয়ায় লোকসানের সম্ভাবনা রয়েছে। কর্মচারী বা কর্মচারী সংক্রান্ত কিছু সমস্যা হবে। ব্যবসায়িক কার্যক্রম এ সময় ধীরগতিতে থাকবে। উৎসবের মরসুমের কারণে অফিসে বেশি কাজ থাকতে পারে এবং প্রয়োজনে অফিস ট্যুরে যাওয়া যেতে পারে। চাকরিতে দীর্ঘ সময় পরে, আপনি আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জীবন সঙ্গীর সঙ্গে ভালবাসা এবং সম্প্রীতি বজায় রাখুন। আপনার পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। ছাত্রদের তাদের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে।আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে, অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। সাবধান হও.
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির চন্দ্র তৃতীয় ঘরে থাকবে, যা ছোট ভাইয়ের কাছ থেকে শুভ সংবাদ দেবে। এই সময়ে আপনাকে আপনার ব্যবসা সম্পর্কে আরও চিন্তা করতে হবে। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সুসম্পর্ক আপনাকে সরকারি দরপত্র বা কোনও বড় প্রতিষ্ঠান থেকে অর্ডার পেতে পারে। অফিসে পরিবর্তনের পরিস্থিতি হতে পারে। কর্মক্ষেত্রে একটি ভাল কাজের পরিবেশ আপনাকে আনন্দ দেবে। চাকরিতে আপনার সিনিয়রদের সঙ্গে আপনার বোঝাপড়া সুরেলা হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। আপনার একে অপরকে সম্মান করা উচিত। শিক্ষার্থীরা তাদের ক্ষেত্রে মনোনিবেশ করবে। আপনার পেট খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির চন্দ্র দ্বিতীয় ঘরে গমন করছে। যার দ্বারা আপনি নেক আমলের বরকত পাবেন। এ সময় মার্কেটিং না করে কর্মক্ষেত্রে বেশি সময় দিন। অভ্যন্তরীণ ব্যবস্থা এবং কর্মীদের উপর নজর রাখা প্রয়োজন। আপনার পরিকল্পনা এবং পদ্ধতি কারো সঙ্গে শেয়ার করবেন না। অফিসে কোনও কাজ নিয়ে সহকর্মীর সঙ্গে তর্ক হতে পারে। আপনি রক্তচাপের সমস্যায় অস্থির হবেন। পরিবারে আপনার প্রেমময় আচরণে আপনার স্ত্রী খুশি হবেন। ক্রীড়া ব্যক্তিরা তাদের আগ্রহ অনুযায়ী তাদের ক্ষেত্রে ভাল ফলাফল পেতে কঠোর পরিশ্রম করবে। স্বাস্থ্য বজায় থাকবে। আবহাওয়ার পরিবর্তন আপনাকে অসুস্থ করে তুলতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির চন্দ্র আপনার রাশিতে অবস্থান করবে, যার কারণে মন শান্ত থাকবে। ব্যবসায় দিনটি ব্যয়বহুল হবে। হতে পারে, কেনাকাটায় সময় ব্যয় করুন, যা অতিরিক্ত ব্যয়ের কারণে আর্থিক পরিস্থিতির বোঝা পড়বে। কাজের সঙ্গে সম্পর্কিত পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে না এবং আপনি আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়াতে পারবেন না। ভাসি যোগ গঠনের কারণে, আপনি চাকরিতে নিষ্ঠার সঙ্গে আপনার কাজ চালিয়ে যাওয়ার সময় এগিয়ে যাবেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে মানসিক সংযুক্তি থাকবে। অংশীদারের সহযোগিতা ও সুবিধা পাওয়া যাবে। আপনার পুরো মনোযোগ পরিবারের প্রতি নিবদ্ধ থাকবে। শিক্ষার্থীরা শিক্ষা সংক্রান্ত যেকোনও চিন্তায় হারিয়ে যেতে পারে, সময়ের গুরুত্ব বুঝে পড়তে থাকুন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে কিন্তু পেশীর ব্যথা আপনাকে বিরক্ত করবে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
কন্যা রাশির চন্দ্র দ্বাদশ ঘরে থাকবে, যা নতুন বিদেশী পরিচিতি থেকে লাভবান হবে।বাজারে আপনার ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীদের চিহ্নিত করুন এবং তাদের থেকে দূরে থাকুন, তারা আপনার ব্যবসার ক্ষতি করতে পারে। আপনি বিপণন সম্পর্কিত ব্যবসায় পিছিয়ে থাকবেন, আপনার কর্মীদের সঙ্গে দেখা করতে থাকবেন এবং তাদের সমস্যার সমাধান পাবেন। আপনার মনোভাব পরিবর্তন করুন, আপনার জীবন পরিবর্তন করতে নিরাপদ এবং দায়িত্বশীল আর্থিক বিকল্পগুলি খুঁজুন। আপনি অফিসে শান্ত হয়ে আপনার কাজ করতে পারেন, কোনও বিষয়ে সিনিয়র এবং বসের সঙ্গে উত্তপ্ত তর্ক হতে পারে। আপনাকে ধৈর্য ধরতে হবে। ধৈর্য সবসময় আপনার আত্মবিশ্বাস বাড়ায়। আমরা পরিবারে আমাদের সম্পর্ক জোরদার করতে থাকব, এটিও সত্য। যে লোকেরা আপনাকে জীবনে সমর্থন করে তারা খুব গুরুত্বপূর্ণ। ক্রীড়া ব্যক্তি অনুশীলনের সময় শান্ত থাকার মাধ্যমে নিজেকে অনুশীলন করুন, অপ্রয়োজনীয় গসিপ এবং বিতর্ক থেকে দূরে থাকুন। আপনি রক্তচাপের সমস্যায় অস্থির হবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির চন্দ্র থাকবে একাদশ ঘরে, যা অর্থে লাভবান হবে। যারা সদ্য নতুন চাকরিতে যোগ দিয়েছেন, তাদের আত্মবিশ্বাসকে দুর্বল হতে দেবেন না। অফিসে অতিরিক্ত কাজের কারণে ওভারটাইমের প্রয়োজন হতে পারে। আপনি কিছু সমস্যা নিয়ে চিন্তিত থাকতে পারেন। চিন্তা করবেন না, ভাবুন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে পারে। চাকরিতে টেনশনের পরিবেশেও শান্ত থাকার মাধ্যমে আপনি অন্যদের জন্য অনুপ্রেরণা হয়ে উঠবেন। উৎসবের মরসুমকে সামনে রেখে ঋণগ্রহীতার সংখ্যা বাড়বে, যার ফলে যারা অর্থসংক্রান্ত ব্যবসা করছেন তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় উন্নতি হবে। আর্থিক অবস্থা ভালো হবে। সন্তান-সম্পর্কিত সুখবরের খবর আপনাকে খুশি করবে। B.Com.CA, MCA, B.Tech, M.Tech ইঞ্জিনিয়ারিং-এর ছাত্ররা প্লেসমেন্ট নিয়ে চিন্তিত ছিল, তারা প্লেসমেন্ট পেতে পারে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির দশম ঘরে চন্দ্র গমন করছে। দাদা ও বাবার আদর্শ মেনে চলা। ব্যবসার দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ, সেইসঙ্গে আপনি যদি নতুন কিছু শুরু করতে চান তবে এটি আপনার জন্য উপকারী হবে। কর্মক্ষেত্রে একটি প্রকল্প সম্পূর্ণ করতে, আপনাকে অফিসের সমস্ত সহায়তা কর্মীদের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। বিকেলে, কর্মক্ষেত্রে দিনটি উপকারী হবে এবং আপনি আপনার অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার পরিকল্পনা করতে পারেন। দাম্পত্য জীবনে সম্পর্কের ক্ষেত্রে আসা ভুলগুলোকে উপেক্ষা করুন, প্রেম-ভালোবাসা বাড়বে। সত্যিকারের সম্পর্কের সৌন্দর্য একে অপরের ভুল সহ্য করার মধ্যে নিহিত কারণ আপনি যদি অভাবহীন কাউকে খুঁজতে থাকেন তবে আপনি একা হয়ে যাবেন। শিক্ষার্থীরা দৈনন্দিন কাজে নিয়োজিত থাকবে। পরিষ্কার পরিচ্ছন্নতার পূর্ণ খেয়াল রাখবেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির চন্দ্র নবম ঘরে অবস্থান করবে, যা ধর্মীয় কাজের যত্ন নেবে। ব্যবসায়, আপনার পণ্যের গুণমান সম্পর্কে সচেতন হওয়া উচিত, সময়ে সময়ে এটি পরীক্ষা করতে থাকুন। যার কারণে সামনের সময়টা খুব ভালো যাবে। এছাড়াও, আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে এবং তিনি খুশি হবেন। ভাসি এবং সানফা যোগ গঠনের কারণে, অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় আরও ভাল সমন্বয়ের কারণে আপনি প্রচুর লাভ অর্জন করবেন। এছাড়াও, কোন ধরনের অফিসিয়াল ভ্রমণ হতে পারে। উৎসবের মরসুমকে সামনে রেখে, কর্মক্ষেত্রে পদোন্নতির পাশাপাশি বদলির জন্য প্রস্তুত থাকুন, পদোন্নতির সঙ্গে বদলি হয়। চাকরি পরিবর্তনের দিকে এগিয়ে যাবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ ক্যারিয়ারের সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। শিক্ষার্থীদের সফলতা পেতে সব কিছু বাজি রেখে দিতে হয়। সফলতা পাওয়ার কোন মন্ত্র নেই।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির চন্দ্র অষ্টম ঘরে প্রবেশ করছে। যার মাধ্যমে অমীমাংসিত মামলার নিষ্পত্তি হবে। উৎসবের মরসুম মাথায় রেখে কারখানা ও দোকানে অগ্নিকাণ্ডের সম্ভাবনা থাকায় অগ্নিকাণ্ড সংক্রান্ত ব্যবস্থা আরও উন্নত করতে হবে। এর পাশাপাশি নিয়োগকারী প্রতিষ্ঠানের লোকজন কোনও সমস্যায় খুবই চিন্তিত থাকবেন। উদ্বেগ এবং উদ্বেগ একই শুধুমাত্র বিন্দু পার্থক্য. চিতা মৃতকে পোড়ায়, দুশ্চিন্তা জীবিতকে গ্রাস করে। তরুণরা তাদের ক্যারিয়ার নিয়ে চিন্তিত থাকবে, যাই হোক না কেন, আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যান। কর্মক্ষেত্রে কিছু সমস্যা চলছে, সেগুলো সমাধানের চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ আপনাকে ভাবিয়ে তুলবে। শিক্ষার্থীরা তাদের ভয় এবং উদ্বেগ কাটিয়ে উঠতে তাদের পরিবার এবং শিক্ষকের উপর নির্ভর করে। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির চন্দ্র সপ্তম ঘরে থাকবে, যার কারণে ব্যবসায় উন্নতি হবে। ভাল যাবে তবে সিদ্ধান্ত নেওয়ার সময় আবেগপ্রবণ হবেন না। আর্থিক লাভের লক্ষণ রয়েছে। আপনি আপনার পেশাদার কার্যকলাপ প্রসারিত করার জন্য নতুন কৌশল তৈরি করতে পারেন। কর্মক্ষেত্রে আপনাকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। পরিবারে কোনও বিবাদ মিটমাট করতে হবে। সামাজিক বন্ধন জোরদার করতে হবে। আপনার চিন্তা স্থির করার জন্য ধ্যান, যোগব্যায়াম এবং প্রাণায়ামের জন্য সময় করুন। শিক্ষা এবং সুস্বাস্থ্য সবসময় একজন মানুষকে জীবনের উচ্চতায় নিয়ে যায়। দাতব্য বা অলাভজনক কাজগুলিও আপনার জীবন ও চরিত্রের উন্নতির জন্য দরকারী উপায়। ভালো স্বাস্থ্যের জন্য সময়ে সময়ে ওষুধ খেতে থাকুন। 
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির চন্দ্র আপনার ষষ্ঠ ঘরের দিকে তাকিয়ে আছে। যা মানসিক ও শারীরিক চাপ সৃষ্টি করবে। ভাসি যোগ গঠনের সঙ্গে সঙ্গে আপনার ব্যবসায়িক ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে, যা উপকারীও প্রমাণিত হবে। উৎসবের মরসুমের কথা মাথায় রেখে ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তিদের সম্পৃক্ত করুন, ব্যবসাকে উজ্জ্বল করতে তাদের অভিজ্ঞতার সদ্ব্যবহার করুন। ক্যারিয়ারের ক্ষেত্রে ভালো সুযোগ পাওয়া যেতে পারে, নিজের জন্য ভালোটা বেছে নিতে ব্যস্ত হয়ে যান। কর্মস্থলে মিটিংয়ে আপনি নতুন জিনিস শিখতে পারবেন। আপনার উচ্চাকাঙ্ক্ষা এবং আপনার গুণমান দেখে, আপনাকে অফিসে নেতৃত্বের দায়িত্ব অর্পণ করা যেতে পারে। একজন নেতা হলেন এমন একজন যিনি পথ জানেন, পথ অনুসরণ করেন এবং পথ দেখান। পরিবারের সকল সদস্যদের যত্ন আপনার কাছে খুবই গুরুত্বপূর্ণ। ক্রীড়া ব্যক্তিকে ট্র্যাকে তাদের প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। আপনার স্বাস্থ্য স্থিতিশীল হবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos