বুধবার এই রাশিগুলির দীর্ঘদিনের মনের ইচ্ছা পূরণ হবে, দেখে নিন আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, ২৪ আগস্ট ২০২২ বুধবার বৃষ, সিংহ, তুলা এবং কুম্ভ রাশির মানুষদের জন্য বিশেষ হতে পারে। আসুন জেনে নিই সমস্ত ১২ রাশির দৈনিক রাশিফল।

deblina dey | / Updated: Aug 24 2022, 07:00 AM IST

112
বুধবার এই রাশিগুলির দীর্ঘদিনের মনের ইচ্ছা পূরণ হবে, দেখে নিন আজকের রাশিফল

মেষ – 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে পরিত্রাণ পেতে পারে। আজ আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাচ্ছেন, যা আপনার অনেক সমস্যার সমাধান করবে। ব্যস্ততার কারণে আপনি পরিবারের সদস্যদের কম সময় দিতে পারবেন, যার কারণে তারাও আপনার উপর রাগ করতে পারে। ব্যবসায় চলমান সমস্যাগুলি সম্পর্কে আপনি সিনিয়র সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন, তাদের দেওয়া পরামর্শ আপনার জন্য খুব কার্যকর হবে। আপনি সামাজিক ইভেন্টগুলিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যা আপনার ভাবমূর্তি উন্নত করবে।
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  

212

বৃষ– 
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি কাটবে। আজ আপনার কর্মীদের আনন্দও বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তির প্রাপ্তিতে আপনি খুশি হবেন, তবে যারা বিদেশে যাওয়ার পরিকল্পনা করছেন তারা সেই সুযোগ পেতে পারেন। আপনাকে কোনওকাজ ভাগ্যের উপর ছেড়ে দিতে হবে না, অন্যথায় এটি আপনার জন্য পরে সমস্যা তৈরি করতে পারে। আপনার পুরনো কিছু জিনিস মানুষের সামনে আসতে পারে, যা আপনি এতদিন লুকিয়ে রেখেছিলেন।
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকারা আজ নিজের মধ্যে মত্ত থাকবেন, তারা অন্যের বিষয়ে মনোযোগ দেবেন না এবং পরিবারের সদস্যরাও আজ তাদের কথায় খুশি হবেন, তাদের সঙ্গে কিছুটা সময় একা কাটাবেন। আপনার আটকে থাকা কিছু কাজ শেষ হতে পারে, যা আপনি আশাও করেননি, আপনার ক্ষেত্রে কঠোর পরিশ্রমের দায়িত্ব দেওয়া হতে পারে, যা আপনি সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনার পেট সংক্রান্ত কিছু সমস্যা থাকতে পারে, যার জন্য আপনাকে আপনার খাদ্যাভাস পরিবর্তন করতে হবে।
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 

412

কর্কট– 
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ক্ষেত্রবিশেষে তাদের মন অনুযায়ী সুবিধা দেওয়ার দিন হবে। আপনার ব্যবসায় অর্থ উপার্জনের জন্য আপনাকে আপনার জুনিয়রদের কিছু ভুল উপেক্ষা করতে হবে। আপনার একটি যানবাহন কেনার ইচ্ছা পূরণ হবে এবং পরিবারের সদস্যরা খুশি হবেন, তবে আপনার কিছু বিরোধীরা আপনার অগ্রগতিতে বাধা দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে, যার ব্যাপারে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আপনার স্ত্রীর প্রেমে নিমগ্ন দেখা যাবে এবং তাদের কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন।
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 

512

সিংহ–  
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক বিষয়ে আজকের দিনটি ভালো যাবে। পিতামাতার আশীর্বাদে, আপনি অংশীদারিত্বে যে কোনও নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনি আপনার দৈনন্দিন চাহিদা পূরণের জন্য আজ কিছু অর্থ ব্যয় করবেন। পরিবারের সন্তানরা আপনার কাছে একটি অনুরোধ করতে পারে, যা আপনাকে অবশ্যই পূরণ করতে হবে। চাকরিতে নিযুক্ত ব্যক্তিরা আজ অফিসারদের প্রশংসা শুনে খুশি হবেন এবং কঠোর পরিশ্রম করবেন।
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি গুরুত্বপূর্ণ হবে। আপনি আপনার কিছু গুরুত্বপূর্ণ কাজ প্রথমে করবেন, তবে আপনার আইনি কাজ আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে, তাই আপনাকে সময়মতো তা নিষ্পত্তি করতে হবে। ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। ভাইবোনরা আপনাকে প্রতিটি বিষয়ে সমর্থন করবে, যা আপনার আত্মবিশ্বাসকে আরও গভীর করবে। কারো কাছে ঋণ চাইলে সহজেই পেয়ে যাবেন।
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 

712

তুলা– 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি মধ্যম ফলদায়ক হতে চলেছে। আপনার পরিবারের কেউ ভালো-মন্দ কথা বলতে পারে, যার কারণে আপনি একটু বিরক্ত হবেন। আজ বাবার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে, তাই আপনাকে অবশ্যই তার চেকআপ করাতে হবে, অন্যথায় কোনও বড় রোগ হতে পারে। প্রেমের জীবন যাপনকারী লোকেরা আজ তাদের সঙ্গীর কথাবার্তায় অনেক বেশি বিনিয়োগ করবে, যার ক্ষতিও পরবর্তীতে বহন করতে হবে। শিক্ষার্থীরা পরিশ্রম করলেই পরীক্ষায় সাফল্য পাবে বলে মনে হয়।
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 

812

বৃশ্চিক-  
বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ উদ্যমী হবেন, যার কারণে তারা চিন্তা না করে যে কোনওকাজ করতে প্রস্তুত থাকবেন, তবে তাদের খেয়াল রাখতে হবে যে তারা কোনও ভুল কাজে হ্যাঁ না দেন। দ্রুত অর্থ উপার্জন করার জন্য আপনাকে কোনওভুল স্কিমে বিনিয়োগ এড়াতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে, আপনি কোনওশুভ অনুষ্ঠানে অংশ নেবেন, যেখানে আপনার পরিবারের সদস্যদের ওজন করে কথা বলা আপনার পক্ষে ভাল হবে। রাজনীতির দিকে অগ্রসর হওয়া মানুষ আজ কিছুটা বিচলিত হবেন।
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 

912

ধনু-  
আজ ধনু রাশির জাতকদের জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। মানসিক চাপের কারণে আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা প্রভাবিত হবে, কারণ আপনি এই কাজটি করবেন কি করবেন না তা বুঝতে পারবেন না। আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে মায়ের সঙ্গে কথা বলতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা তাদের প্রতিভা দেখিয়ে মানুষকে তাদের দিকে আকৃষ্ট করবে। যারা চাকরি করছেন তারা কিছু ছোট ব্যবসায়ও তাদের হাত চেষ্টা করতে পারেন, যাতে তারা সফল হবেন।
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 

1012

মকর-  
আজ মকর রাশির জাতকদের জন্য দিনটি অনুকূল থাকবে। তার মনে ইতিবাচক চিন্তা আছে, যার কারণে মানুষের প্রতি তার আচরণ ভালো হবে এবং মানুষ তার প্রশংসা করতে দেখা যাবে। আদালত সংক্রান্ত কোনওবিষয়ে আজ আপনি কিছুটা স্বস্তি পাচ্ছেন। আপনি যদি আগে কোনওসম্পত্তিতে বিনিয়োগ করে থাকেন তবে আজ এটি আপনাকে ভাল মুনাফা দিতে পারে। কর্মক্ষেত্রে, আপনি কোনওঅংশীদারের সহায়তায় ব্যবসায় আপনার কিছু পরিকল্পনা পুনরায় চালু করতে পারেন, যা আপনার উপকারে আসবে। 
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতকদের জন্য এই দিনটি পরিবারে চলমান কলহের অবসান ঘটিয়ে সুখ বয়ে আনবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনা থেকে মনোযোগ সরিয়ে অন্যের কাজে পরামর্শ দেবে, যা তাদের জন্য ক্ষতিকর হতে পারে। পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে একটু বেশি আশা করবে, যা আপনি পূরণ করবেন, তবে আপনি অর্থ সংক্রান্ত কোনওসমস্যা থেকেও মুক্তি পেতে পারেন। আজ বিবাহিতদের জীবনে সন্তানদের দিক থেকে কিছু সুখবর আসতে পারে।
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 

1212

মীন– 
আজ মীন রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। আপনি আপনার সম্পত্তি চুক্তি চূড়ান্ত করতে খুশি হবে. আপনার সম্পদও বাড়বে। আপনার শরীরের শক্তির কারণে, আপনি আপনার কোনওকাজ আগামীকালের জন্য রেখে দেবেন না। কর্মক্ষেত্রে, আজ আপনাকে কোনওবিষয়ে কর্মকর্তাদের সঙ্গে তর্ক করতে হবে না, অন্যথায় তারা আপনাকে খারাপ মনে করতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা আজ একটি ভাল সুযোগ পেতে পারেন।
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos