দেবীপক্ষের একাদশী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

বৃহস্পতিবার, মেষ রাশির জাতকদের অফিসে একটি নতুন প্রকল্পের জন্য প্রস্তুত থাকতে হবে, আপনাকে কোম্পানির কাজের কারণে ট্যুরে যেতে হতে পারে, অন্যদিকে তুলা রাশির জাতক জাতিকাদের জেদ থাকে তাকে চলে যেতে হবে, এর কারণে সে নিজের অনেক ক্ষতি করতে পারবে।

deblina dey | / Updated: Oct 06 2022, 07:00 AM IST

112
দেবীপক্ষের একাদশী তিথি কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির আজ আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি করবে। আপনার অবস্থান এবং প্রতিপত্তি বৃদ্ধির সাথে সাথে আপনার মন খুশি হবে। আপনি পরিবারের সবাইকে সাথে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন, কিন্তু তা অসম্ভব হবে। আপনার বন্ধুরা আপনাকে আপনার পরিবারের সদস্যের বিয়েতে সমস্যার সমাধান বলতে পারে। আয়ের নতুন উৎস পেয়ে আপনি এগিয়ে যাবেন। আপনি একটি নতুন জমি, ভবন এবং যানবাহন ইত্যাদি কিনতে পারেন। পুরনো কোনো বিষয়ে আপনার মায়ের সঙ্গে বিবাদ হতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
আজকের দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। আজ আপনাকে আপনার ক্রমবর্ধমান ব্যয়ের উপর কিছুটা নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনার বাড়িতে কিছু বিভ্রান্তি থাকবে যেখানে আপনি সম্প্রীতি বজায় রাখলে ভাল হবে। কিছু লেনদেনের ক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনার বিরোধীরা সক্রিয় থাকবে, যেখান থেকে আপনি কেবল আপনার চতুর বুদ্ধিমত্তা ব্যবহার করেই পালাতে পারবেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা আজ বড় পদ পেতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির আজ, আপনি যদি আপনার কর্মজীবন নিয়ে চিন্তিত থাকেন, তবে আজ এটিতে একটি নতুন মোড় আসতে পারে। আর্থিক দিক থেকে দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার বোঝার সাথে এগিয়ে যাবেন এবং তারপর কাজটি করবেন। কোনো জরুরী কাজ থাকলে তাড়াহুড়ো করতে হবে, না হলে অনেক সময় লাগতে পারে। আজ আপনি আপনার কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা করবেন, যার মধ্যে আপনাকে পুরানো অভিযোগগুলি উপড়ে ফেলতে হবে না। আজ পরীক্ষায় কাঙ্খিত ফলাফল না পাওয়ায় শিক্ষার্থীদের খুশির সীমা থাকবে না।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। আপনাকে ঘরে এবং বাইরে কোনো যুদ্ধে না জড়াতে হবে, অন্যথায় এটি আপনার উপর উল্টো আসতে পারে। স্থির আয়ের কারণে, আপনাকে আপনার ব্যয়ের দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় আপনাকে পরে আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে। একটি সামাজিক অনুষ্ঠানে, আপনার কথাবার্তা আপনাকে তর্ক করতে পারে, তাই নিয়ন্ত্রণ রাখুন। আইনি কাজে কোনো বাধা-বিপত্তি থাকলে সে জন্য অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির আজকের দিনটি আপনার জন্য আনন্দের দিন হবে। আপনি একটি নতুন বাড়ি, বাড়ি, যানবাহন ইত্যাদি কেনার পরিকল্পনা করতে পারেন, যাতে আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, যারা চাকরির সন্ধানে এখানে-সেখানে ঘুরে বেড়াচ্ছেন, তারা একটি নতুন চাকরি পাবেন। সঙ্গীর সাহায্য পাওয়া যেতে পারে। আপনাকে আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত করা এড়াতে হবে, অন্যথায় এটি আপনার জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারে। শিক্ষার্থীরা তাদের শিক্ষকদের সাথে কথা বলবে তাদের পড়ালেখায় তারা যে সমস্যার সম্মুখীন হচ্ছে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
ভাগ্যের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ হতে চলেছে, যারা শেয়ারবাজার বা লটারি ইত্যাদিতে তাদের অর্থ বিনিয়োগ করেন, তারা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, তবে আপনাকে শোনা কথায় বিশ্বাস রাখতে হবে। কেউ আপনাকে এড়াতে হবে, তার জন্য আপনাকে অনেক বড় ক্ষতি বহন করতে হতে পারে, তাই সাবধান। আজ আপনি আপনার দৈনন্দিন কাজে কিছু পরিবর্তন করতে পারেন, যাতে আপনি আপনার পরিবারের সদস্যদের জন্যও কিছু সময় বের করতে পারবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আজ যারা ব্যবসা করছেন তারা তাদের কিছু স্থগিত পরিকল্পনা পুনরুদ্ধারে খুশি হবেন এবং আয়ও ভাল হবে, তবে আপনাকে লাভের সুযোগগুলি চিহ্নিত করতে হবে এবং সেগুলি বাস্তবায়ন করতে হবে, তাহলে আপনি ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। পরিবারের কোনো সদস্য আপনার কাছে কিছু অনুরোধ করতে পারেন, যা আপনি অবশ্যই পূরণ করবেন। আজ আপনি ভগবানের ভক্তিতে বেশি মগ্ন থাকবেন, যার কারণে আপনি ধর্মীয় অনুষ্ঠানেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
প্রেমের জীবনযাপন করা লোকদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে, কারণ তাদের সঙ্গী আজ তাদের কথায় তাদের খুশি করবে এবং পিতামাতার সাথে যে কোনও চলমান বিতর্কও শেষ হয়ে যাবে, তবে আপনাকে কোনও ভুল ব্যক্তিকে সমর্থন করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায়, অফিসাররা কর্মক্ষেত্রে আপনার উপরও রাগ হতে পারে। আপনার কথার স্নিগ্ধতা আপনাকে সম্মান দেবে, তাই এর মধ্যে মাধুর্য বজায় রাখুন। আপনি যদি ভ্রমণে যাওয়ার সুযোগ পান, তবে অবশ্যই যান, তবে এতে আপনার মূল্যবান জিনিসগুলি রক্ষা করার বিষয়টি নিশ্চিত করুন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, আজ তাদের প্রতিপত্তি বৃদ্ধি পাওয়ায় সুখের কোন অবকাশ থাকবে না। কাউকে গালি দেওয়া থেকে বিরত থাকতে হবে। যদি কিছু আইনি সমস্যা বাধার সম্মুখীন হয়, তাহলে সেগুলিও সমাধান করা যেতে পারে। যারা ব্যবসা করছেন তাদের আজ ঝুঁকি নেওয়া এড়িয়ে চলা উচিত, অন্যথায় তাদের ক্ষতি হতে পারে। আপনার কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে করা প্রচেষ্টা সফল হবে। আপনার পরিচিত কারোর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
আজকের দিনটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। পরিবারের সদস্যদের নিয়ে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার বাড়িতে অতিথিরা আসবে। পরিবারের ছোট বাচ্চাদের সাথে মজা করতে দেখা যাবে। আজ একজন ব্যক্তি তার আত্মসম্মানে আঘাত করতে পারে, কিন্তু তবুও আপনাকে চুপ থাকতে হবে। কোনো প্রতিকূল পরিস্থিতির কথা শুনে হঠাৎ যাত্রায় যেতে হতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে, কারণ তারা নতুন চাকরি পেয়ে খুশি হবেন। আপনি ব্যবসায়িক ক্ষেত্রে কিছু ভ্রমণ করার সুযোগ পাবেন, যা আপনার জন্য উপকারী হবে, যারা লটারি ইত্যাদিতে তাদের অর্থ বিনিয়োগ করেন, তারা ভাল মুনাফা পেতে পারেন, তাই খোলাখুলিভাবে বিনিয়োগ করুন, তবে ক্ষেত্রটিতে আপনার কাজের প্রতিপক্ষ কেউ নেই। ব্লক করার চেষ্টা করতে পারে। তাড়াহুড়ো করে কোনো কাজ করলে পরে অনুশোচনা করতে হবে, তাই সাবধান।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
লেনদেনের ক্ষেত্রে আজকে আপনার সতর্ক হওয়ার দিনটি হবে। আপনাকে আপনার আয় এবং ব্যয়ের ভারসাম্য বজায় রাখতে হবে, কারণ আপনার ব্যয় বাড়তে পারে, যা আপনার জন্য সমস্যা নিয়ে আসবে। অপরিচিত ব্যক্তির কাছ থেকে আপনাকে কোনো ধরনের তথ্য দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় তারা এটির সুবিধা নিতে পারে। আজ আপনার কিছু বর্ধিত ব্যয় আপনার সমস্যা হতে পারে, তাই আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে কাউকে নিয়ে মজা করা থেকে বিরত থাকুন, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos