শুক্রবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

৭ অক্টোবর ২০২২, শুক্রবার রাশিফলের দিক থেকে একটি বিশেষ দিন। এই দিনে প্রদোষ উপবাস পালন করা হয়। এর সঙ্গে লক্ষ্মীর পূজার একটি শুভ কাকতালও রয়েছে। এই দিনে কিছু লোকের ক্ষতি হতে পারে। তাই সতর্ক থাকা দরকার। কেমন যাবে শুক্রবারের দিনটি মেষ থেকে মীন রাশির জাতকদের, চলুন জেনে নেওয়া যাক রাশিফল

deblina dey | Published : Oct 6, 2022 9:16 PM IST

112
শুক্রবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ফলদায়ক হতে চলেছে। একাধিক উত্স থেকে আয়ের কারণে আজ আপনার মন খুশি হবে, তবে অংশীদারিত্বে ব্যবসা করা আজ আপনি ক্ষতিকারক বলে মনে করবেন, কারণ আপনার অংশীদার আপনাকে প্রতারণা করতে পারে। কর্মসংস্থানের সন্ধানকারী ব্যক্তিদের জন্য আজ একটি ভাল সুযোগ আসতে পারে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আনন্দের হবে। সন্তানের পরীক্ষার ফলাফলের কারণে পরিবারে একটি আনন্দের পরিবেশ থাকবে, তবে আজ আপনার পরিবারের সদস্যদের কেউ আপনার পরিবারে চলমান বিবাদের সুযোগ নিয়ে মানুষের মধ্যে বিবাদ তৈরি করতে পারে। আপনার সম্পর্কে কিছু আজ আপনার বাবা-মাকে খারাপ মনে করতে পারে। আজ আপনি শ্বশুরবাড়ির কাছ থেকে সম্মান পাবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির জাতক জাতিকারা আজ দাতব্য কাজে সক্রিয় অংশ নেবেন, তবে এর পাশাপাশি তাদের বাকি কাজের দিকেও মনোযোগ দিতে হবে। শিক্ষার্থীরা আজ তাদের শিক্ষকদের কাছ থেকে নতুন কিছু শিখতে পারবে, যা ভবিষ্যতে তাদের কাজে লাগবে। আপনার পরামর্শ আজ অফিসে স্বাগত জানানো হবে, যা দেখে আপনি খুশি হবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি স্বাস্থ্যের দিক থেকে কিছুটা উষ্ণ হবে, তবে তাদের এক্ষেত্রে অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে। কোনও সমস্যা হলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিতে হবে। আজ পরিবারের কোনও সদস্য আপনার বিরুদ্ধে কাজ করে আপনাকে হয়রানি করতে পারে। আপনার বাড়িতে একটি নতুন গাড়ি আনার ইচ্ছা আজ পূরণ হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি সুখের হবে । আজ যারা বিদেশ থেকে ব্যবসা করছেন তারা কিছু সুখবর পেতে পারেন। আজ আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হওয়ার কারণে আপনার মন খুশি হবে এবং আপনি সহজেই পরিবারের সদস্যদের চাহিদা পূরণ করতে সক্ষম হবেন, তবে আজ কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় সেই অর্থ ফেরত আসার সম্ভাবনা খুব কম।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
আজ কন্যা রাশির জাতকদের জন্য যেকোনও লেনদেন সমস্যা হতে পারে, তাই আজ কাউকে খুব ভেবেচিন্তে বিশ্বাস করুন। আজ, তৃতীয় ব্যক্তির আগমনের কারণে, প্রেমের জীবনযাপনকারী ব্যক্তিদের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। আজ আপনার মনের মধ্যে চলা কিছু সমস্যার জন্য আপনাকে আপনার পিতামাতার সাথে কথা বলতে হবে, তবেই আপনি তাদের সমাধান পেতে সক্ষম হবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
আজ তুলা রাশির জাতকরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাচ্ছে। আজ কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে, তবে খুশি থাকার কারণে আপনি আনন্দের সাথে তা পূরণ করবেন। আপনি আজ পরিবারের কোনও সদস্যকে সাহায্য করতে এগিয়ে আসবেন, তবে আজ পরিবারের কোনও সদস্যের কথা শুনে আপনি দুঃখিত হবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হতে চলেছে। আজ, আপনি যদি পরিবারের কোনও সদস্যকে দায়িত্ব দেন তবে তিনি সময়মতো তা পূরণ করবেন। আজ আপনার মায়ের সাথে বিবাদ হতে পারে। পরিবারের কেউ আপনার উপর রাগ করতে পারে। আপনি আপনার সন্তানকে একটি নতুন কোর্সে ভর্তি করতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতকদের প্রভাব ও মহিমা বৃদ্ধির কারণে তাদের মন খুশি থাকবে। আজ আপনাকে লোকেদের সাথে মেলামেশা এড়াতে হবে, অন্যথায় তারা আপনাকে তাদের কাজে ব্যস্ত রাখবে। আজ, আপনার আরাম এবং চাকরদের আনন্দ বৃদ্ধি হয়েছে। কর্মক্ষেত্রে আপনি কর্মকর্তাদের চোখের মণি হয়ে উঠবেন, তাই কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হতে চলেছে । আজ আপনাকে আপনার জীবনসঙ্গীর কথা মানতে হবে এবং বুঝতে হবে, অন্যথায় সম্পর্কের মধ্যে পারস্পরিক উত্তেজনা থাকবে। আজ আপনি ধর্মীয় কাজে অংশ নেবেন, তবে কিছু নতুন শত্রুও আপনার জন্য দেখা দিতে পারে, তাই আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে, অন্যথায় আপনার কিছু বিতর্ক হতে পারে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজ ব্যবসায় অর্থ সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিলে তার সমাধান সহজেই পাওয়া যাবে। আপনার পরিবারের একজন সদস্যের অবসরের কারণে একটি পার্টির আয়োজন করা যেতে পারে। আজ আপনার মনের মধ্যে চলা চিন্তাগুলি কারও সামনে রাখতে হবে না, অন্যথায় তারা এটির সুবিধা নিতে পারে। চাকরিজীবীদের আজ পদোন্নতি হতে দেখা যাচ্ছে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
মীন রাশির জাতকদের জন্য আজ চাকরিতে পরিবর্তন আনছে। আজ তিনি একটি নতুন চাকরি পেয়ে খুশি হবেন এবং তিনি কোনও সরকারি প্রকল্পের সুবিধাও নিতে পারেন। আজ, আপনি পরিবারে ক্রমবর্ধমান দায়িত্বের কারণে কিছুটা চিন্তিত হবেন, তবে তিনি সহজেই সেগুলি পূরণ করবেন। আজ কোনও বন্ধুর কাছ থেকে উপহার পেতে পারেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos