রবিবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

রবিবার, সিংহ রাশির জাতকদের তাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকা উচিত, তাদের কাজে মনোনিবেশ করা উচিত এবং কোনও ভুল করবেন না। একই সময়ে, কুম্ভ রাশির ব্যবসায়িক ব্যবসায় অংশীদারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখুন, কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে, হিসাবের ক্ষেত্রেও স্বচ্ছতা বজায় রাখুন।

deblina dey | / Updated: Oct 09 2022, 07:00 AM IST

112
রবিবার কোনও রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশি– 
মেষ রাশির জাতকদের তাদের অফিস বা কর্মক্ষেত্রে পেশাগতভাবে কাজ করা উচিত, খুব বেশি আবেগপ্রবণ না হওয়া উচিত। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে তাদের ব্যবসা করা উচিত, কারও উপর অতিরিক্ত নির্ভর করা মারাত্মক হবে। যুবকরা যাকে বন্ধু বানায় না কেন, দেখে-শুনেই করুন এবং অবশ্যই খেয়াল রাখবেন যেন কোনও মাদকাসক্ত কোম্পানিতে না থাকে। পরিবারের পূর্ণ সমর্থন থাকবে, পারিবারিক অনুষ্ঠানে অংশগ্রহণ করলে পরস্পরের প্রতি ভালোবাসা আরও বাড়বে। এই রাশির সন্তানেরা যদি অতিরিক্ত আইসক্রিম ও কোল্ড ড্রিংকস পান করা থেকে দূরে থাকেন তাহলে ভালো হবে, তাদের গলা ব্যথা হতে পারে। শো বাজিতে মোটেও টাকা খরচ করবেন না, সোশ্যাল শো বেটিং এড়িয়ে চলতে হবে, শোতে বাজি ধরা ঠিক নয়।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশি–  
এই রাশির জাতক জাতিকাদের চাকরি পেতে ভালো না লাগলেও কাজ করতে থাকুন এবং এর মধ্যে নতুন চাকরি খুঁজতে থাকুন, নতুন চাকরি পাওয়ার পরই তা ছেড়ে দিন। আপনার ব্যবসা আপনার কন্ঠস্বরের উপর নির্ভরশীল, তাই আপনি যদি ভালবাসার সঙ্গে কথা বলেন, তাহলে গ্রাহকরাও আপনার সঙ্গে সংযুক্ত থাকবে এবং নিজেদেরকে আপন মনে করবে। প্রেমের ক্ষেত্রে যুবকদের জন্য আজকের দিনটি ইতিবাচক হবে, তাদের প্রেমের জীবন আরও কিছুটা এগিয়ে যাবে। আপনাকে পরিবারের বড়দের সেবা করতে হবে, তবেই আপনার সমৃদ্ধির দ্বার খুলে যাবে, তারা অস্বীকার করার পরেও তাদের সেবা করুন। আপনাকে কাশি, সর্দি থেকে দূরে থাকতে হবে, আপনি সংক্রমণের ঝুঁকিতে থাকতে পারেন, যদি আপনার স্বাস্থ্য খারাপ হয়, অবিলম্বে ডাক্তারের কাছে যান। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর মতো পরিস্থিতি তৈরি হবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হলে মন খুশি হবে, মাঝে মাঝে বন্ধুত্বের জন্য সময় নেওয়া উচিত। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–  
মিথুন রাশির জাতক জাতিকাদের আপনার কর্মক্ষেত্রে তাদের বসের সঙ্গে খুব সম্মানের সঙ্গে আচরণ করা উচিত, বসের সঙ্গে বিবাদ সমস্যা সৃষ্টি করতে পারে। যেসব ব্যবসায়ী খাদ্য ও পানীয়ের ব্যবসা করেন তারা লাভবান হবেন, মাদক ব্যবসায়ীরা আজ লোকসানে পড়বেন। যে যুবক-যুবতীরা যে কোন প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমের সঙ্গে প্রস্তুতি নিতে হবে, তবেই তারা সফলতা অর্জন করতে সক্ষম হবে। পরিবারে যাদের বার্ধক্যের অবস্থা, তাদের স্বাস্থ্য কিছুটা নরম থাকবে, এমন পরিস্থিতিতে তাদের সেবা করতে কেউ যেন বাদ না যায়। ডায়রিয়া হওয়ার সম্ভাবনা থাকে, তাই এ থেকে দূরে থাকুন এবং খাবার ও পানীয়ের প্রতি বিশেষ যত্ন নিন, কোনও ক্ষতিকর জিনিস সেবন করবেন না। কাছের কারো বিয়ের অনুষ্ঠান হলে সেখানে বেশি সময় কাটাতে হবে, সময় বের করে যেতে হবে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অনেক সঙ্গী ঈর্ষান্বিত হতে পারে, আপনার পক্ষ থেকে কারও মন্দ করা উচিত নয় এবং অন্য কেউ করলে তাতে জড়াবেন না। ব্যবসায় অংশীদারের সঙ্গে বিবাদ হতে পারে, নিজেদের মধ্যে স্বচ্ছতা বজায় রাখুন এবং হিসাব খাতা সবসময় পরিষ্কার রাখুন। আজ যুবকরা অযথা ঘোরাফেরা করবেন না, আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে, এমনকি বাড়িতেও সতর্ক থাকুন। মায়ের দিক থেকে কিছু উত্তেজনা দেখা দিতে পারে, সংকট বেশি হলে সাহায্য করতে প্রস্তুত থাকুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া কোনও ওষুধ খাবেন না, তা না হলে স্বাস্থ্যের দিক থেকে সমস্যা হতে পারে। আপনি একটি বৃক্ষরোপন কর্মসূচী অন্তর্ভুক্ত করতে পারেন অথবা আপনি এই ধরনের কোন প্রোগ্রামে অংশগ্রহণ করতে পারেন, আপনার গাছ লাগাতে হবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে, কাজে মনোযোগ দিতে হবে এবং কোনও ভুল করবেন না। প্রতিষ্ঠানে অপ্রয়োজনীয়ভাবে পণ্য ডাম্প করবেন না, বিক্রয় অনুযায়ী মজুদ করা আপনার জন্য উপকারী হবে। তরুণরা উচ্চশিক্ষার সুযোগ পাবে, তারা তাদের পছন্দের বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন এবং যেভাবে সম্ভব তার সেবা করুন, এটি মিস করা উচিত নয়। ঘাড়ে ও পিঠে ব্যথা হওয়ার সম্ভাবনা আছে, সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। অন্যের বিবাদ থেকে দূরে থাকুন, মাঝখানে কথা না বলে আটকে যাবেন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–   
এই সময়ে এই রাশির জাতকদের সঙ্গে বেশি কাজ করতে হবে এবং সেই অনুযায়ী বেতন খুব কম, তাই বিভ্রান্ত হবেন না, আপনার পরিচিতদের সঙ্গে কথা বলুন, আপনি নতুন সুযোগ পাবেন। ব্যবসায়িক টাকার ব্যাপারে সাবধান, তাদের নাকের নিচ থেকে চুরি হয়ে যেতে পারে সে সময় তারা জানতেও পারবে না। উচ্চপদস্থ আধিকারিকদের চাপ থাকবে, তাই যুবকদের স্বাভাবিকের চেয়ে বেশি কিছু কাজ শেষ করতে হবে। পরিবারে সম্পর্কের গুরুত্ব বুঝতে হবে এবং সেই অনুযায়ী আচরণ করতে হবে, তবেই সম্পর্ক মজবুত হয়। ভাজা-ভাজা জিনিস থেকে দূরে থাকলেই ভালো হবে, হালকা ও হজমযোগ্য খাবার খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারো সঙ্গে অযথা তর্ক করবেন না, আপনার রাশির নেতিবাচক গ্রহগুলি ঝগড়া করতে চায়।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের রবিবার কাজের চাপ একটু বেশি থাকবে, এমন পরিস্থিতিতে আপনাকে অন্যের কাজ করতে হতে পারে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করার সময় এসেছে, আপনি এটিকে ফ্র্যাঞ্চাইজি দিয়ে অন্যান্য শহরেও এটি প্রসারিত করতে পারেন। যুবকরা তাদের কাজ করতে না পারার কারণে মানসিক চাপে থাকবে, তবে মানসিক চাপের কারণে কাজ খারাপ হবে, তাই শান্ত থাকুন। আপনি যদি বাড়িতে কোনও পরিবর্তন করতে চান তবে এটি একটি ভাল জিনিস, তবে কিছু করার আগে আপনাকে অবশ্যই বড়দের মতামত নিতে হবে। যারা বিভিন্ন রোগে ভুগছেন এবং সুস্থ থাকার জন্য ওষুধও খেতে হবে, তাদের ওষুধ খেতে দ্বিধা করা উচিত নয়। আপনার রুটিনে নিয়মিত ব্যায়াম অন্তর্ভুক্ত করুন এবং এতে কোনও ধরনের ফাঁক করবেন না, তবেই আপনি সুস্থ থাকবেন।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের ছোট ছোট জিনিসকে গুরুত্ব দেওয়া উচিত নয় এবং অফিসে অপ্রয়োজনীয় জিনিস থেকে দূরে থাকা উচিত এবং আপনি আপনার কাজে মনোযোগী থাকলে ভাল হবে। যারা ওষুধের ব্যবসা করেন তাদের জন্য আজকের দিনটি একটি শুভ দিন, তারা কোনও হাসপাতাল বা নার্সিং হোম সরবরাহের অর্ডার পেতে পারে, অন্যান্য ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। অন্যকে সময় দেওয়ার চেয়ে নিজেকে সময় দেওয়া ভালো, মাঝে মাঝে নিজের সঙ্গে কথা বলার চেষ্টা করুন, আপনার মন খুব খুশি হবে। আপনার পিতার সঙ্গে সম্পর্ক রাখুন এবং তিনি যা বলেছেন তা মেনে চলার চেষ্টা করুন, যা তাকে খুশি করবে। জাঙ্ক ফুড এবং নন-ভেজ খাওয়া এড়িয়ে চলুন, এই সব আপনার স্বাস্থ্যের জন্য ভাল নয়, সাধারণ সাত্ত্বিক খাবার খান। জনগণের মধ্যে সংলাপ এবং জনগণের মধ্যে সহযোগিতা আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করবে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের চাকরিতে সংকট চলছে, তাই কোনও ভুল না করে গুরুত্ব সহকারে কাজ করুন এবং আপনার আচরণের ত্রুটিগুলো দূর করতে থাকুন। আপনি যদি ব্যবসা করেন, তাহলে নতুন পার্টনার যোগদানের বিষয়ে আলোচনা হতে পারে, এই বিষয়ে গুরুত্ব সহকারে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন, তাড়াহুড়ো করবেন না। যুবকদের উচিত তাদের পড়ালেখার প্রতি অবিরাম মনোযোগ দেওয়া, তারা মুখস্থ করা পাঠ ভুলে যেতে পারে, তাই সামনে পড়াশুনার পাশাপাশি পিছিয়ে পড়া কোর্সের পুনরাবৃত্তি করতে থাকুন। পরিবারে একে অপরকে সাহায্য করতে হবে, তবেই পরিবারের সকল সদস্যকে এগিয়ে যেতে দেখা যাবে। আপনি সংক্রমণের শিকার হতে পারেন, তাই সতর্ক থাকুন এবং কোনও সমস্যা হলে দ্রুত চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নিন। আপনার মেইলের উপর নজর রাখুন, পাছে আপনি যে গুরুত্বপূর্ণ মেইলের জন্য অপেক্ষা করছিলেন তা হারিয়ে না যায়।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে আজ যদি কোনও গুরুত্বপূর্ণ মিটিং হয়, তাহলে সম্পূর্ণ প্রস্তুতি নিয়ে যোগ দিন এবং প্রতিষ্ঠানের প্রতি সততা বজায় রাখুন। ব্যবসায়ীদের অহেতুক রাগ থেকে দূরে থাকতে হবে, ব্যবসায় লাভ-ক্ষতি নিয়ে রাগ করার কোনও কারণ নেই। অবাঞ্ছিত খরচের তালিকা তরুণদের আর্থিক ক্ষতির কারণ হতে পারে, তাই যুবকদের উচিত বাড়াবাড়ি পরিহার করা। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন, ওষুধ ইত্যাদি আনতে চাইলে এনে পরিবেশন করুন। মাদক সেবনকারীদের সতর্ক হতে হবে, তারা যদি এখনই সেবন বন্ধ না করেন, তাহলে তাদের স্বাস্থ্যের ক্ষেত্রে মারাত্মক সমস্যার সম্মুখীন হতে হবে। ফোনে সকলের সঙ্গে যোগাযোগ রাখুন এবং ভালবাসার সঙ্গে কথা বলুন, এই সম্পর্ক কখনই ক্ষতিগ্রস্থ হবে না।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-  
কুম্ভ রাশির জাতক জাতিকারা যদি নতুন চাকরিতে যোগ দেন, তাহলে সময়ের প্রতি বিশেষ যত্ন নিন এবং সময়ের মূল্য বুঝুন। ব্যবসায় আপনার অংশীদারের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রাখুন কারণ বিবাদের সম্ভাবনা রয়েছে, অ্যাকাউন্টেও স্বচ্ছতা বজায় রাখুন। তারুণ্য, আজ বন্ধুদের সঙ্গে বসার পরিকল্পনা করুন, বন্ধুদের সঙ্গে বসে গল্প করে মন খুশি হবে। পারিবারিক পরিবেশ আপনার প্রত্যাশা অনুযায়ী না হলে সকল সদস্যের সঙ্গে কথা বলে পারিবারিক পরিবেশকে আনন্দদায়ক করার চেষ্টা করুন। পেটে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনাকে আপনার খাবারের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে এবং ক্ষতিকারক কিছু খাবেন না। নম্র স্বভাব রাখুন, এটি অন্যদের সঙ্গে আপনার সম্পর্ককে মজবুত রাখবে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1212

মীন-  
এই রাশির জাতক জাতিকাদের যদি এই মুহূর্তে চাকরি না থাকে, তাহলে হতাশ হবেন না, আপনার পরিচিতি সক্রিয় করুন এবং কাজ হয়ে যাবে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি হবে এবং এটি প্রসারিত হওয়ার সম্ভাবনাও রয়েছে, আপনাকে কেবল আপনার কাজের দিকে মনোনিবেশ করতে হবে। যুবকদের তাদের প্লেসমেন্টের জন্য অনুসন্ধান করতে হবে, প্লেসমেন্ট ঘরে বসে করা যাচ্ছে না, ওয়েবসাইটে অনুসন্ধান করে আবেদন করুন এবং আপনার পরিচিতদের সঙ্গে কথা বলুন। দীর্ঘদিন ধরে পরিবারে কোনও বিবাদ চলছিল, তাহলে আপনি তা সমাধান করতে পারবেন, আপনার উদ্যোগে সবকিছু ঠিক হয়ে যাবে। শরীর ও মন সুস্থ রাখতে যোগাসন ও ধ্যান করতে হয়। আপনি যদি এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করেন তবে এটি ঠিক হবে। আজকের দিনটি কিছুটা ব্যস্ত থাকবে, তবে সন্ধ্যার শেষে সবকিছু ঠিক হয়ে যাবে এবং আপনি উপভোগ করতে পারবেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos