Daily Horoscope: শুক্রবার ৪ রাশির কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে , দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল।

Web Desk - ANB | Published : Dec 16, 2021 7:07 PM IST

112
Daily Horoscope: শুক্রবার ৪ রাশির কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে , দেখে নিন আজকের রাশিফল

 জনহিতকার কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় ভালো আয় হতে পারে।  শিক্ষার্থীদের ভালো ফল পাওয়ার জন্য একটু ধৈর্য্য ধরতে হবে। আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে তবে তা সমাধান হয়ে যাবে সহজেই। যে কোনও বিষয়ে চিন্তা-ভাবনা করে সিন্ধান্ত নিন। আজকের দিন আপনার বেশ ভালোই কাটবে। শিল্পীদের জন্য আজ শুভ দিন। তাড়াহুড়োর ফলে সমস্যা বৃদ্ধি পেতে পারে। 

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন ক্যাটস আই।

212

এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।  রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন আঘাত লাগার আশঙ্কা রয়েছে।  

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ দিক উত্তর। শুভ রত্ন চুনী।
 

312

জমি বা সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ শুভ দিন। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। পেটের সমস্যায় ভুগতে হতো পারে। কোনও পুরনো শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। অস্ত্রোপচার সফল হবে। এই রাশির জাতক-জাতিকাদের প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। 

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ দিক দক্ষিণ-পশ্চিম। শুভ রত্ন পান্না।
 

412

অভিযানে সাফল্য লাভ করতে পারবেন। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে আপনার সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি নিশ্চিত।  লিভারের সমস্যায় ভুগতে হতে পারে। কর্মস্থলে অত্যধিক কাজের চাপ থাকায় পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। 
 
আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন হীরা।

512

 শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। অর্শপীড়ায় ভুগতে হতে পারে। অংশিদারী ব্যবসায় ভালো ফল আশা করেত পারেন। 
 
আপনার শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন মুনস্টোন।

612

কর্মক্ষেত্রে বদলের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। 

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ। শুভ রত্ন জারকন।
 

712

আপনার আর্থিক সমস্যা কেটে যেতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। বাকি থাকা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম ফেলে না রেখে সেরে নিন। ক্ষতির আশঙ্কা রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি অনূকুল। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ দিক উত্তর। শুভ রত্ন মুক্তো।
 

812

বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। তবে কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। এই রাশির জাতক জাতিকার আজ দিনটি ভালো কাটবে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ ভালো দিন। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। বিবাহের যোগ রয়েছে। আজ খরচ বৃদ্ধি পেতে পারে। অনেক দিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন নীলা।
 

912

দ্বি-মুখী আয়ের সম্ভাবনা রয়েছে। কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না। ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করুন। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য জীবন সুখের। পিঠে ব্যাথার সমস্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে।  

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ দিক দক্ষিণ ও শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ মিলতে পরে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে। অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। অনেক দিন থেকে ফেলে রাখা কোনও আজ সেরে ফেলুন। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেয সুযোগ আসতে পারে। দাম্ভিকতায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে আজ দিনটি বিশেষ ভালো নয়, সমস্যা দেখা দিতে পারে। 

আপনার শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ দিক পূর্ব। শুভ রত্ন পান্না
 

1112

শিক্ষার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে। দুর্ঘটনার যোগ রয়েছে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন লাল প্রবাল
 

1212

রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আয় বৃদ্ধির যোগ রয়েছে। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন গোমেদ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos