Daily Horoscope: বৃহস্পতিবারে ৫ রাশির ব্যাবসায় লক্ষ্মীলাভের সম্ভাবনা, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কি বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Jan 20, 2022 2:58 AM IST

112
Daily Horoscope: বৃহস্পতিবারে ৫ রাশির ব্যাবসায় লক্ষ্মীলাভের সম্ভাবনা, দেখে নিন আজকের রাশিফল

মেষ- বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। পাওনা টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। আজ ব্যয় হওয়ার সম্ভাবনা প্রচুর রয়েছে। 
আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৪৯। শুভ দিক পশ্চিম। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-  বাড়িতে কোনও মঙ্গলানুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

312

মিথুন- অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে। অসৎসঙ্গে ক্ষতির সম্ভাবনা হওয়ার যোগ রয়েছে। 
আপনার শুভ রং গোলাপী।  শুভ সংখ্যা ৮০। শুভ দিক দক্ষিণ। শুভ রত্ন রুবি।  

412

কর্কট-  অভিভাবকের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৬৯। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন প্রবাল।

512

সিংহ-  আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। আজ সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। চাকরিতে বদলি হওয়ার রয়েছে। ব্যায় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে। জনহিতকর কোনও কাজের সঙ্গে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুদের বিষয়ে আজ আপনাকে একটু সাবধান হতে হবে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। 
 আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক পূর্ব। শুভ রত্ন চুণী।

612

কন্যা- সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। ব্যবসায়ে জটিলতা বৃদ্ধি পাবে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন পান্না। 

712

তুলা-  পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান আপনাকেই করতে হবে। অর্শরোগে ভোগান্তির যোগ রয়েছে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। আজ অপরকে সাহায্য করে মনে আনন্দ পাবেন। প্রেমের ক্ষেত্রে আজ আপনার জন্য শুভ। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ কর্মক্ষেত্রে নতুন কিছু করার ইচ্ছা আপনার মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ আপনাকে ছাড়তে হতে পারে। আপনার করা রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। 
আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৫২। শুভ দিক উত্তর-পশ্চিম। শুভ রত্ন জারকন।

812

বৃশ্চিক-  আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। মা–মানসিক ক্লান্তি বৃদ্ধি পাবে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৩৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পোখরাজ।

912

ধনু- সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। শারীরিক ক্ষমতা বুঝে কাজ করুন। দ্রব্য ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরুর দিকে ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। সম্পর্কের জটিলতা কেটে যাবে তবে তা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণ। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। 
আপনার শুভ রং গাঢ় সবুজ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

1012

মকর- কাজের জন্য খুব ভালো সময়। মাঙ্গলিক কোনও কাজের আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। আজ সারাদিন বিষণ্ণতা থাকতে পারে। 
আপনার শুভ রং গাঢ় নীল। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পূর্ব। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1112

কুম্ভ- এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উন্নতি লাভ হতে পারে। ফাটকা ব্যবসায়ীদের আয় আজ বৃদ্ধির যোগ রয়েছে। কর্মসূত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে। রাস্তাঘাটে সাবধানে যাতায়াত করুন, আঘাত লাগার আশঙ্কা রয়েছে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আপনার উদ্ভাবনী চিন্তাশক্তির ফলে উপার্জন বৃদ্ধি পাবে। 
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ১৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন নীলা।

1212

মীন- আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। সম্মানহানি হওয়ার যোগ রয়েছে, সাবধানে থাকুন। আটকে থাকা কোনও কাজ সম্পূর্ণ হতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। 
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৯। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos