Daily Horoscope: মঙ্গলবার ৪ রাশির অর্থনাশ হওয়ার আশঙ্কা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কি বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

Web Desk - ANB | Published : Dec 28, 2021 2:59 AM IST

112
Daily Horoscope: মঙ্গলবার ৪ রাশির অর্থনাশ হওয়ার আশঙ্কা রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। আজ প্রত্যাশা পূরণের দিন। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। গান বাজনার থেকে আয় বৃদ্ধি হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। 

আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  
 

212

সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মন কষ্ট বাড়বে। সন্তানকে সহযোগিতা করতে পেরে মানসিক শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। অসৎ সঙ্গের জন্য পরে অর্থ নাশ হতে পারে। আজ জটিল কোনও সমস্যার সমাধান হতে পারে। 
 
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 

312

ঘুরতে গিয়ে অপদস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্জ সিদ্ধি হতে পারে। সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। শত্রুরা মোকাবেলা করতে অক্ষম হবেন। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে। শরীর খুব অসুস্থ হতে পারে। আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। 
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 

412

আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। পায়ের ব্যাথায় সারাদিন ভুগতে হতে পারে। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। 

শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 
 

512

আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রকোপ থাকবে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোট খাটো সমস্যা থাকলে কেটে যাবে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। প্রেমের ব্যপারে চাপ বৃদ্ধি হতে পারে।নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। আজ দ্রব্যের অপচয়ের যোগ রয়েছে। 

আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 
 

612

ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ করতে পারবেন না। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। আজ কোনও কাজের জন্য মানসিক তৃপ্তি পাবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়। সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারাদিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। 

শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 
 

712

কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। উচ্চ রক্তচাপজনিত সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রতিবাদী মনোভাবের জন্য চাকুরীর স্থানে জটিলতা আসতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধির যোগ। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি হতে পারে। আজ ব্যবসার দিকে ভালো আয়ের যোগ আছে। 

আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 
 

812

ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। চাকুরীর জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি হতে পারে। আজ বেড়াতে যাওয়ায় হঠাৎ বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনও রূপ জটিলতা হতে পারে। গবেষণায় সাফল্যের যোগ রয়েছে। 
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 

912

আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি হতে পারে। পরিচারিকাকে নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। 

আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ। 
 

1012

সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ পারিবারিক শান্তি বজায় থাকবে। সাংস্কৃতিক কোনও কাজের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কোনও কারণে শরীরিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। পরে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে। কীট পতঙ্গ থেকে সাবধানে থাকুন। 

আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনিলা । 
 

1112

আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। হঠকারিতার ফলে ক্ষতির যোগ রয়েছে। খেলাধুলোয় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অংশীদারী ব্যবসায় অংশ না বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান থাকুন। আজ অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন।

আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 
 

1212

আজ অতিরিক্ত পরিশ্রমে রাগ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কাজের ব্যাঘাত হতে পারে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও সফলতা পাবেন না। বাড়ির সকলে মিলে কোথাও ঘুরতে যেতে পারেন। আজ কোনও অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। স্বরভঙ্গের যোগ রয়েছে। 

আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos