Daily Horoscope: বৃহস্পতিবার এই ৬ রাশির সংসারে ও কর্মক্ষেত্রে সমস্যা, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কি বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।
 

deblina dey | Published : Feb 3, 2022 2:51 AM IST / Updated: Feb 03 2022, 08:56 AM IST

112
Daily Horoscope: বৃহস্পতিবার এই ৬ রাশির সংসারে ও কর্মক্ষেত্রে সমস্যা, দেখে নিন আজকের রাশিফল

আজ আপনাকে বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে হতে পারে। আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে সুনাম লাভের আশা রাখতে পারেন।বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করুন। রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে।  প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। সমাজ সেবায় সুনাম বৃদ্ধি পেতে পারে। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। 

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৮২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল। 
 

212

তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। স্বজন সমাগম হতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। হঠাৎ বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। 

 আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৭। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন সাদা প্রবাল। 

312

কোনও মহৎ ব্যক্তি আজ আপনাকে যেচে উপকার করতে পারে। আজ আপনার নৈতিক জয়লাভ হতে পারে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। বন্ধুদের বিষয়ে আজ আপনাকে একটু সাবধান হতে হবে। বাড়িতে বড় কারও শারীরিক অসুস্থতার জন্য ভুগতে হতে পারে। বন্ধুদের প্রতি আবেগ বৃদ্ধি পেতে পারে। সতর্ক থাকুন নাহলে কর্মক্ষেত্রে সন্মানহানি হওয়ার আশঙ্কা আছে। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না। 
 

412

অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। কোনও দুঃসংবাদ পেতে পারেন। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে।  আজ কোনও কারনে মন খারাপ থাকবে। 

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন। 
 

512

নিজের কাজ সম্পূর্ণ না করার জন্য সংসারে অশান্তি হতে পারে। কাজের জন্য খুব ভালো সময়। নতুন উপায়ে উপার্জনের চেষ্টা এখন না করাই ভালো। সংসারে অভার অনটন দেখা দিতে পারে। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হয়ে যাবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ। বায়ুপথে যাতায়াত না করাই শ্রেয়। মাঙ্গলিক কোনও কাজের আজ মনের আনন্দ বৃদ্ধি পাবে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বাড়তে পারে। অচেনা ব্যক্তিদের সঙ্গে বুঝে কথা বলুন, বিবাদ হতে পারে। 

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৬১। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন চুনি।
 

612

আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অসৎ সঙ্গে ক্ষতির যোগ রয়েছে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। 

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৩৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।
 

712

আজ থেকে কোনও নতুন কাজের শুরু হতে পারে। আজ গুরুজনদের পরামর্শ মেনে চললে ব্যবসায় লাভ করেত পারবেন। যুক্তিপূর্ন আলোচনায় আজ আপনার সম্মান বৃদ্ধি পাবে। অতিরিক্ত তাড়াহুড়োর ফলে আঘাত লাগতে পারে। আজ সারাদিন খুব ব্যস্ততার মধ্যে কাটবে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ করার সুযোগ পাবেন। আজকে অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে কোনও অশান্তির সৃষ্টি হতে পারে। সঙ্গীর সঙ্গে আজ খুব ভালো সময় কাটবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৮২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।
 

812

সম্পত্তির বিষয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। প্রেমের সম্পর্কে নিঃসঙ্গতা কেটে যাতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য ভালো সুযোগ আসবে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। সঙ্গীর কোনও কাজের জন্য সংসারে শান্তি ফিরে আসবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। চিত্রশিল্পীদের সুনাম বৃদ্ধি পেতে পারে। কাজের বিষয়ে ভালো সুযোগ আসতে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। 

আপনার শুভ রং কালচে লাল। শুভ সংখ্যা ৬৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।
 

912

কোথাও ভ্রমণের পক্ষে আজ দিনটি শুভ নয়। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। সঠিকভাবে চিন্তা ভাবনা করে তবেই কোনও সিদ্ধান্ত নিন। কর্মচারীর জন্য আজ আপনার ব্যবসায় লাভ হতে পারে। পাওয়া টাকা ফেরত পাবেন তবে তার জন্য একটু অপেক্ষা করতে হবে। আজ বন্ধু বিচ্ছেদের জন্য মনে কষ্ট বারতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। বেশি রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। 

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৬৭। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন পোখরাজ। 
 

1012

সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। আজ আপনি বন্ধুর থেকে বিশেষ সাহায্য পেতে পারেন। বিষয় সম্পত্তির প্রাপ্তি যোগ রয়েছে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সংসারে সমস্যা দেখা দিতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় আজ আপনার সমস্যা বাড়তে পারে। আজ আপনাকে একটু সাবধানী হতে হবে নাহলে বদনাম হতে পারে। পিত্তরোগের সমস্যা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলের ঝামেলা কেটে যেতে পারে। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। 

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ৯৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 

1112

পরিবারের কারোও খারাপ ব্যবহারের ফলে মন বিষন্ন থাকতে পারে। প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। আজ যে কোনও বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুণ। সম্পর্কের জটিলতা কেটে যাবে তবে তা নিয়ে বাড়িতে বিবাদ হতে পারে। কাজের দিগে আগ্রগতির যোগ রয়েছে। বাবা-মায়ের সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা হতে পারে। সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতির যোগ রয়েছে। আজ অফিসের কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। 

আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৪১। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 

1212

সঙ্গীর কারণে অতিরিক্ত ব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে বেগ পেতে হবে। শিক্ষাক্ষেত্রে ব্যাঘাত হওয়ার সম্ভবনা রয়েছে। বন্ধু নির্বাচনের সময় খুব সতর্ক থাকুন। আজ পরিশ্রম অনুযায়ী সঠিক মূল্য পাবেন না। আজ কোনও প্রতিবেশীরা আপনার বিরুদ্ধে কথা বলতে পারে। । অতিরিক্ত বিনিয়োগের জন্য ব্যবসার চিন্তা বৃদ্ধি পাবে। টাকা পয়সা চুরি হওয়ার সম্ভাবনা আছে, সাবধানে থাকুন, সতর্ক হোন। নিকটবর্তী কোনও আত্মীয়কে নিয়ে বাড়িতে অশান্তির আশঙ্কা রয়েছে। আজ আপনার পরিশ্রম বৃদ্ধি পাবে। স্নায়ু রোগে আক্রান্ত হতে পারেন। 

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৩২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos