রবিবার ৬ রাশির বাড়িতে অতিথি আগমনের যোগ, দেখে নিন আজকের রাশিফল

আয়-সম্পর্ক কেমন থাকবে আজ! কোনদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোন দিকে হবে আজ ভাগ্যের উন্নতি। কী বলছে আজকের রাশিফল (Daily Horoscope )।

deblina dey | Published : Feb 6, 2022 3:03 AM IST

112
রবিবার ৬ রাশির বাড়িতে অতিথি আগমনের যোগ, দেখে নিন আজকের রাশিফল

গুরুজনদের সঙ্গে কোনও বিশেষ আলোচনা হতে পারে। সম্পর্কের জন্য বড়দের সঙ্গে বিবাদ হতে পারে। আজ সকাল দিকে কাজের খুব চাপ থাকবে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ ব্যবসার দিকে অশুভ কিছু ঘটতে পারে। প্রতিষ্ঠা লাভের যোগ রয়েছে। সংসারে কোনও বিবাদ কাজে মন দিতে অসুবিধা হবে। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। 

আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা হতে পারে। কোনও দুঃসংবাদ পেতে পারেন। আজ গঠনমূলক কোনও কাজের জন্য চিন্তা ভাবনা করতে পারেন। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত ঘটতে পারে। মামলায় জড়িয়ে পরার সম্ভাবনা আছে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে হবে। আজ সারাদিন ব্যবসা ভালো চলবে কিন্তু জটিলতা আসতে পারে। অপরের জিনিসের দায়িত্ব আজ নেবেন না। 

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি যোগ রয়েছে। উচ্চ শিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। চোট লাগতে পারে সাবধানে থাকুন। কাজের বিষয়ে বিদেশ যাত্রার যোগ রয়েছে। শ্বশুর বাড়ির থেকে কিছু উপহার পাতে পারেন। কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। কৃষি কার্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টা খুব ভালো। বিদেশ যাত্রার যোগ রয়েছে। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

ব্যবসার দিকে বাড়তি কোনও খরচ হতে পারে। ঘুরতে যাওয়ায় বাধা আসতে পারে। পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক খুব ভালো থাকবে। স্বাস্থ্যহানির আশঙ্কা রয়েছে। প্রেমের জন্য বিরহ যন্ত্রণা বাড়তে পারে। পায়ে কোনও আঘাত লাগতে পারে। পড়াশুনার জন্য দিনটি ভালো। কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। কোনও পাওনা টাকা আদায় নিয়ে বিবাদ হতে পারে। 

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। অর্থলাভের যোগ রয়েছে। কারও প্ররোচনায় পা দেবেন না। অতিরিক্ত কথার জন্য ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। বিদ্যার্থীদের জন্য উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। 

আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাঁধা আসতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য খুব ভালো সময়। ব্যয়ের দিকে আজ একটু বেশি সংযত থাকতে হবে। সঙ্গীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। কোনও কারণে পরিশ্রম বৃদ্ধি পেতে পারে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা হতে পারে। শরীরিক সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

অফিসের ঝামেলা কেটে যেতে পারে। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যারা তারা সফলতা পাবেন। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। অকারনে আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি বাড়তে পারে। সংসারে অশান্তি মিটে যাবে। যারা বিবাহের কথা ভাবছেন তাদের জন্য খুব শুভ সময় আসছে। শিক্ষকদের জন্য আজ শুভ দিন। 

আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি হতে পারে। ভুল কোনও  সিদ্ধান্ত আপনার ভালো সময়কে নষ্ট করতে পারে। সংসারের অর্থনৈতিক দিক থেকে প্রচুর ব্যয় হতে পারে। আজ হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য চারিত্রিক অবনতি ঘটতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব ভালো। কোনও সমস্যার সমাধানের যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। 

আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। সারাদিন প্রচুর পরিশ্রম হতে পারে। মনঃকষ্ট বৃদ্ধি পেতে পারে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তান নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মজগতে আপনার জনপ্রিয়তা বাড়তে পারে। 

আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

বন্ধুর বিপদে পাশে থাকতে না পারায় মানসিক যন্ত্রণা বৃদ্ধি পাবে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ার কারণে বাড়িতে সমস্যা হতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ রয়েছে। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ রয়েছে। অতিরিক্ত পরিশ্রমের ফলে রক্তচাপ বৃদ্ধি পাবে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। নতুন কোনও কাজের খবর পেতে পারেন। 


আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি হতে পারে। আজ নতুন কোনও কাজের খবর পেতে পারেন। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সন্তানের জন্য উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। অল্প সঞ্চয় নিয়ে সঙ্গীর সঙ্গে অশান্তি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। 

আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 

1212

জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। কার্যে সাফল্য লাভের যোগ রয়েছে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি হতে পারে। ব্যবসায় বা অফিসে মাথা ঠাণ্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। সংসারের সুখ এবং শান্তি বজায় থাকবে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভ ভালো থাকবে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন। অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে। 

আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos