কোন রাশির আর্থিক লাভের সম্ভাবনা, কারা ফিরে পাবেন পুরোনো ঋণের টাকা, কী রয়েছে আপনার ভাগ্যে

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

Riya Das | Published : Jun 11, 2021 4:23 AM IST

112
কোন রাশির আর্থিক লাভের সম্ভাবনা, কারা ফিরে পাবেন পুরোনো ঋণের টাকা, কী রয়েছে আপনার ভাগ্যে

মেষ- মেষ রাশির জাতকরা আজকের দিনে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে শত্রুদের থেকে যতটা পারবেন সতর্ক থাকুন। এবং বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।  গাড়ি চালানোর ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে। নিজের জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটান। কিন্তু  স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন।

212

বৃষ- বৃষ রাশির জাতকরা নিজেদের রাগ নিয়ন্ত্রণে রাখুন। এছাড়াও প্রেমের দিক দিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন । যতটা পারবেন নিজের রাগ নিয়ন্ত্রণে থাকুন। আজকের দিনে অফিসের পরিবেশ ভাল থাকবে না  এবং পরিবারের দায়িত্বের ভার থাকবে।

312


মিথুন- মিথুন রাশির জাতকদের আজকের দিন খুব ভাল কাটবে। তবে অফিসের কাজে দূরে যেতে হতে পারে। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। স্বাস্থ্যের উন্নতির যোগ রয়েছে। অবিবাহিতরা আজকে বিয়ের প্রস্তাব পেতে পারেন।

412

কর্কট- কর্কট রাশির জাতকরা ভুল করেও ছোট কোনও কাজই এড়িয়ে যাবেন না। কারণ আয়ের নতুন সুযোগ আসবে। পুরোনো ঋণের টাকাও ফিরে পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে।

512

সিংহ- সিংহ রাশির জাতকদের একটু সাবধানতা বজায় রাখতে হবে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। কাজের ক্ষেত্রেও ক্ষতির সম্ভাবনা রয়েছে।  অবসাদগ্রস্ত থাকবেন। 

612


কন্যা- কন্যা রাশির জাতকদের আজ একটু বেশি দায়িত্ব থাকবে। নিজের সময়ের মধ্যে অফিসের কাজ পূর্ণ করবেন এবং কাজে উন্নতি হবে। তবে  স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

712


তুলা- তুলা রাশির জাতকদের কাজের ক্ষেত্রে সমস্যা আসতে পারে। ভাল কাজে অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। পুরোনো ঋণের টাকা ফিরে পেতে পারেন। শরীর ও স্বাস্থ্য ভালো থাকবে। সারাদিন ভালোই কাটবে।

812


বৃশ্চিক- বৃশ্চিক রাশির  তরুণ-তরুণীরা আজ  ভাল খবর পাবেন, জীবনে সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবন ভাল কাটবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে তাই সাবধানতা রাখুন। দীর্ঘদিনের অবসাদ দূর হতে পারে।

912


ধনু- ধনু রাশির জাতকদের মোটেই দিনটি ভাল নয়, যে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। আজকের দিনে কাজের চাপ থাকবে এবং শরীর-স্বাস্থ্যও দুর্বল থাকতে পারে। তবে কোনও আত্মীয়ের সঙ্গেও দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

1012


মকর- মকর রাশির জাতকদের দিনটি ভাল কাটবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে। তবে আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন। পরিজনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

1112

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের দিন ব্যবসায়িক ফল খুব ভাল নয়। অফিসের পরিবেশ অবসাদপূর্ণ থাকবে। জরুরি সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। অচেনা ব্যক্তিদের সঙ্গে বেশি মেলামেশা না করাই ভাল।

1212

মীন- মীন রাশির জাতকদের কাজের অনেক বেশি দায়িত্ব থাকবে। নিজের শরীর ও স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক বিবাদ হলেও হতে পারে। নিজের ব্যয় নিয়ন্ত্রণে রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos