মঙ্গলবার ৮ রাশির থাইরয়েডের সমস্যায় ভোগান্তির আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

deblina dey | Published : May 16, 2022 6:43 PM IST / Updated: May 17 2022, 05:37 PM IST

112
মঙ্গলবার ৮ রাশির থাইরয়েডের সমস্যায় ভোগান্তির আশঙ্কা, দেখে নিন আজকের রাশিফল

মেষ – 
নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি থেকে সাবধান থাকুন। আজ অতিরিক্ত তর্ক বিপদে ফেলতে পারে। সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্তে থাকবে। অংশীদারী ব্যবসায় অংশ না বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। খেলাধুলোয় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। দম্পত্য কলহের আশঙ্কা রয়েছে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। 
আপনার শুভ রং লাল ।  শুভ দিক দক্ষিণ দিক ।শুভ নম্বর -৯৩  শুভ পাথার লাল প্রবাল ।  

212

বৃষ– 
বাড়ির সকলে মিলে কোথাও ঘুরতে যেতে পারেন। অপরকে আজ বিশ্বাস করতে পারেন। অভাব অনটনের যোগ রয়েছে। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। চেষ্টা না করলে ব্যবসায় কোনও সফলতা পাবেন না।আজ কোনও অধিক ব্যয় হওয়ার সম্ভাবনা আছে। পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ দেখা যাচ্ছে। বন্ধুদের জন্য কাজের ব্যাঘাত হতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে রাগ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে।  
আপনার শুভ দিক অগ্নিকোণ  । শুভ রং সাদা । শুভ পাথর সাদা প্রবাল ।  আপনার শুভ নম্বর । ৮২ 

312

মিথুন– 
প্রেমের ব্যপারে চাপ বৃদ্ধি হতে পারে।নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। সহকর্মীর সঙ্গে বিবাদের যোগ রয়েছে। গুরুজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোট খাটো সমস্যা থাকলে কেটে যাবে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রকোপ থাকবে। 
শুভ দিক উত্তর পূর্ব দিক । শুভ রং সবুজ , আপনার শুভ পাথার পান্না ।  শুভ নম্বর ৯২  । 

412

কর্কট– 
থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। বিপদের আশঙ্কা রয়েছে, সাবধানে যাতায়াত করুন। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ করতে পারবেন না। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়। সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। আজ সারাদিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। 
শুভ রং সাদা । শুভ নম্বর । ৬১ শুভ পাথার মুনস্টোন । শুভ দিক উত্তর পশ্চিম দিক । 

512

সিংহ– 
বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন। আজ সম্পর্কে বদনাম হওয়ার যোগ রয়েছে। বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে। আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। শত্রুর মোকাবেলা করতে অক্ষম হবেন। সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। ঘুরতে গিয়ে অপদস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্জ সিদ্ধি হতে পারে। শরীর খুব অসুস্থ হতে পারে। 
আপনার শুভ নম্বর .৭৪  শুভ পাথর  চুনি । শুভ দিক পূর্ব দিক । আজ আপনার শুভ রং কমলা । 

612

কন্যা– 
কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। রাজনীতির সঙ্গে যুক্তদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। ভোগবিলাসের যোগ রয়েছে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। 
শুভ রং -  আপনার – সবুজ । শুভ নম্বর – ৬৩ .। শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথার পান্না । 

712

তুলা–  
রক্তপাতের আশঙ্কা রয়েছে। বায়ু পথ এড়িয়ে চলাই শ্রেয়। নিজের ব্যক্তিগত কোনও ঝামেলা বন্ধুর দ্বারা সমাধান হতে পারে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি হতে পারে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। 
আপনার শুভ দিক পশ্চিম দিক । শুভ পাথর জারকন । শুভ নম্বর – ৯৩ । শুভ রং সাদা । 

812

বৃশ্চিক-  
কোনও কারণে শরীরিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। সমাজে কোনও কারণে প্রতিষ্ঠিত হতে পারেন। চিকিৎসার কারণে ব্যয় বৃদ্ধি পাবে। সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে। কীট পতঙ্গ থেকে সাবধানে থাকুন। পরে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ পারিবারিক শান্তি বজায় থাকবে। 
আপনার শুভ পাথর প্রবাল ।  শুভ দিক দক্ষিণ দিক । শুভ নম্বর – ৯৬   । শুভ রং – কালচে লাল । 

912

ধনু-  
প্রতিবাদী মনোভাবের জন্য চাকুরীর স্থানে জটিলতা আসতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে।ব্যবসায়ে লাভের সম্ভাবনা রয়েছে। কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। আজ ব্যবসার দিকে ভালো আয়ের যোগ আছে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধির যোগ। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি হতে পারে। 
আপনার শুভ রং পিত হলুদ । শুভ দিক পূর্ব দিক । শুভ  নম্বর – ৫৪  .। শুভ পাথর – পোখরাজ । 

1012

মকর- 
আজ বেড়াতে যাওয়ায় হঠাৎ বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। চাকরিতে দ্বায়িত্ব বৃদ্ধির যোগ রয়েছে। বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। প্রেমে আজ কোনও রূপ জটিলতা হতে পারে। চাকুরীর জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি হতে পারে।গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। 
আপনার শুভ দিক – দক্ষিণ দিক । শুভ রং – নীল । শুভনম্বর – ৭১ । শুভ পাথর – ইন্দ্রনীলা । 

1112

কুম্ভ-  
অসৎ সঙ্গের জন্য পরে অর্থ নাশ হতে পারে। রাজনৈতিক সম্মান বৃদ্ধি পাবে। আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মানসিক শান্তি পাবেন। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। বাড়তি কোনও আয় করতে গিয়ে টাকা নষ্ট হওয়ার জন্য মন কষ্ট বাড়বে। সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে।  অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। 
আপনার শুভ রং কালচে নীল । শুভ দিক  দক্ষিণ দিক । শুভ  নম্বর – ৯৩। শুভ পাথর – নীলা। 

1212

মীন– 
সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। সম্পর্কে উন্নতির যোগ এবং মানসিক শান্তি বৃদ্ধি পাবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। গান বাজনার থেকে আয় বৃদ্ধি হতে পারে। 
আপনার শুভ রং হলুদ । শুভ দিক   উত্তর পূর্ব দিক । শুভ  নম্বর – ৪১। শুভ পাথর – পিত মুক্তো। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos