আজ যৌনতা থেকে দূরে থাকুন, বিপদে পড়তে পারেন, জানুন দৈনিক রাশিফল

মানুষ মূলত তিনটি জিনিসের উপর বেশি করে মনোযোগী হয়। একটা সাংসারিক এবং সামাজিক, একটি কর্ম এবং অপরটি সাফল্য। এই তিনটি ক্ষেত্রের বশবর্তী হিসাবেই তাই আবির্ভাব ঘটে প্রেম, অর্থ এবং কর্মক্ষেত্রে সাফল্যের। হিন্দু শাস্ত্র বলছে প্রত্যেকটি মানুষ-ই এক একটি জাতককে প্রতিনিধিত্ব করে। এই জাতকদের সঙ্গে গ্রহ-নক্ষত্রের ফেরে যে ভাবে সময় এবং গতি আবর্তিত হয় সেভাবেই নির্ধারিত হয় একজন মানুষের ভাগ্য। এই ভাগ্যকে শাস্ত্রবিদরা নানাভাবে ব্যাখ্যা করে থাকেন। এরমধ্যে অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হল রোজকার ভাগ্য-গণনা। হিন্দু শাস্ত্র মচে জাতকের গুণ ও নক্ষত্র বিচার করে বলা সম্ভব যে একজন ব্যক্তির জীবনে রোজ কেমন এবং কী ধরনের ভাগ্য নির্ধারণ হয়ে রয়েছে। এখানে রইল ১২টি জাতকের রোজকার ভাগ্যগণনার সম্ভাব্য সন্ধান। 

Asianet News Bangla | Published : Jan 28, 2020 5:44 AM IST

112
আজ যৌনতা থেকে দূরে থাকুন, বিপদে পড়তে পারেন, জানুন দৈনিক রাশিফল
মেষ- হিন্দু শাস্ত্রমতে মঙ্গলবার মানে পজিটিভ এবং নেগেটিভ। মানে আচার মেনে এমনকিছু কাজ রয়েছে যা পালন করলে মঙ্গল হয়। বলতে গেলে মঙ্গলবারের মঙ্গল থেকে এই ধারনা আরও তৈরি হয়েছে। হিন্দুশাস্ত্রমতে মঙ্গল-এ এমনকিছু চিন্তাভাবনা করা উচিত যেখানে ভক্ত ও ভগবানের সম্পর্কটা যেন আরও সুন্দর করে প্রতিষ্ঠিত হয়। এই দিনে নিজের সুখ-স্বাচ্ছন্দের জন্য চিন্তা করাটা অমঙ্গল বলে প্রতিপন্ন হয়। আর পরিবারের কেউ যদি মাঙ্গলিক হয়ে থাকে তাহলে তাকেও বিশেষ করে এই দিনটি বেশি করে ভগবানের সেবার নিয়োজিত হতে হয়। সুতরাং, এই জাতকের যারা প্রতিনিধি তারা আজ একটু সাধন-ভজন এবং আধ্যাত্মিক চিন্তার মধ্যে দিয়ে দিনটা কাটান। কোনও ধরনে অপরিশোধিত ভাবনার বশবর্তী হবেন না যা আপনার অমঙ্গলের সহায়ক হতে পারে। অর্থের চিন্তা করবেন না আজ। কারণ, আজ আপনি যেভাবে সেবায় নিয়োজিত হচ্ছেন তার ফল ফলবে আগামীতে। প্রেম ও কর্মভাগ্য মোটামুটি। পারলে সাদা রঙের পোশাক পরুন।
212
বৃষ- আজ হল আপনার দিন। ভাগ্য আপনার উপর সদয় যে কাজে হাত দেবেন তাতেই সাফল্য মিলবে। তবে প্রেম ভাগ্য খুব খারাপ। ভুলেও কাউকে প্রেম নিবেদন করবেন না। অঘটন ঘটতে পারে। ডিনার ডেটে গেলে মহিলাদের সঙ্গী করবেন না। বেশকিছু সোর্স থেকে আজ আপনার আমদানি ভালোই হবে এবং ব্যাঙ্ক ব্যালান্স দেখে প্রীত বোধ করবেন। সাংসারিক সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকবে।
312
মিথুন- পারলে দুপুরে মুখে একটা লবঙ্গ চিবিয়ে খান। এরপর মধ্যাহ্নভোজ সারুন। খাবারের টেবিলে কারোর সঙ্গে উত্তপ্ত বাক্য-বিনিময় করবেন না। আজ আপনাকে অনেকেই উক্ত্যক্ত করার চেষ্টা করবে। এই প্ররোচনায় পা দেবেন না। মন দিয়ে কাজ করুন। বেশি করে বস-কে দেখান যে আপনি কর্মী হিসাবে কতটা দক্ষ। তবে, সারাক্ষণ বসের পিছনে ঘুরঘুর করবেন না। সেক্ষেত্রে ভাবমূর্তি ক্ষুণ্ণ হতে পারে। কারণ, অফিসে আপনাকে সকলে স্ট্রেট-ফরোয়ার্ড এবং সাহসী বলে জানে। প্রিয়জনের সঙ্গে সন্ধ্যার ডেট ক্যানসেল করুন। বরং বাড়ি ফিরে বাবা-মা-র সঙ্গে কথা বলুন। রাতের খাবার তাড়াতাড়ি খেয়ে নিয়ে প্রিয়জনের সঙ্গে সময় কাটান। আজ আপনার কোয়ালিটি টাইম কাটানোর দিন। ভুলে যাবেন না।
412
কর্কট- এমন কিছু আজ করুন যাতে আপনাকে নিয়ে ভ্রান্ত ধারনা সকলের কেটে যায়। সকাল সকাল অফিস যান। কাজ শুরু করে দিন। অন্যরা কাজে যোগ দেওয়ার আগে আপনি অনেকটা এগিয়ে চলে যান। মধ্যাহ্নভোজের আগে কাজে একটু ঢিলে দিন। সহকর্মীদের সঙ্গে গল্পে মাতুন। এরপর সোজা অফিস ক্যান্টিনের রাস্তা ধরুন। যারা ব্যবসা করছেন তারা আজ বড় ডিলগুলো করতে পারেন। সন্ধ্যায় প্রিয়মানুষটিকে সঙ্গে করে নিয়ে ডিনার ডেটে যান। অর্থভাগ্য ভালো।
512
সিংহ- সকাল থেকেই বাড়িতে প্রতাপ দেখিয়েছেন। নিজের ভালো চাইলে মাথা গরম কম করুন। শান্তি সহকারে সকলের সঙ্গে কথা বলুন। জানবেন সমস্যা-র স্থায়ীত্ব কিছুক্ষণের। দীর্ঘ নয়। সুতরাং প্যানিকগ্রস্ত না হয়ে একটু ভালো ভালো চিন্তা করুন। নিজের মধ্যে থাকা পজিটিভ এনার্জিগুলিকে বাড়িয়ে তুলুন। ছাত্র-ছাত্রীদের কাছে এই দিনটি পবিত্র। লক্ষ্মীপুজোর আগের দিন। পারলে একটু বেশি সময় এদিন লাইব্রেরিতে কাটানো ভালো। আজ ছাত্র-ছাত্রীদের ডেট বা প্রেম দুটোই বন্ধ রাখা দরকার। এতে অনুরাগের তিতিক্ষা কমে যেতে পারে। বরং আগামীর জন্য এই প্রতীক্ষাকে তুলে রাখুন। এটিএম থেকে খুব প্রয়োজন ছাড়া অর্থ তুলবেন না। পারলে মা-এর কাছ থেকে দিনের খরচটা নিন ধার হিসাবে। পরে সময় করে মিটিয়ে দেবেন। অযাচিত অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।
612
কন্যা- শরীরের প্রতি খেয়াল নিন। ছোটখাটো ব্যাথা হতে পারে। ব্যবসায়ে আর্থিক বৃদ্ধির সম্ভাবনা। চাকুরিজীবীরা আজ কোনও পলিসি করাতে পারেন। কারণ দিনটি শুভ। চাকুরিপ্রার্থীরা নতুন কোনও সুযোগ পেতে পারেন। প্রেম করলে আজ তা পরিণতি পেতে পারে। তবে, প্রেমিকা নিমরাজি হলে প্রেমিকরা সাবধান। জোরাজুরি করবেন না। হিতে বিপরীত হতে পারে। রাতে বাইরে কোথাও খাবেন না। পারলে বাড়িতেই নৈশভোজের আসর বসান। দুই-একজনকে নিমন্ত্রণও করতে পারেন। টার্গেট করুন যাতে ১১টার মধ্যে বিছানায় চলে যেতে পারেন।
712
তুলা- দীর্ঘদিনের মানসিক অশান্তি কাটার সম্ভাবনা। বিবাহ বিচ্ছেদের মামলায় মহিলারা সাফল্য পেতে পারেন। পকেটে বেশি টাকা রাখবেন না। পার্টস বরং নিরাপদ স্থানে রাখুন। কারণ টাকা চোট হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত মহিলারা স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক আবিষ্কার করতে পারেন। তবে, এতে রেগে যাবেন না। নিজের সঙ্গে স্বামীর সম্পর্ক নিয়ে তিনটি বেসিক প্রশ্ন ভেবে রাখুন এবং সুযোগে পেলে তা ছুঁড়ে দিন। অর্থ বেশি খরচ করবেন না। বরং দশ থেকে কুড়ি টাকা দান-ধ্যানের কাজে দিতে পারেন। ভুলেও সন্ধ্যার পরে আড্ডা নয়। বরং অফিসে একস্ট্রা আওয়ার থাকুন। রাতে বাইরে ডিনার সেরে বাড়িতে ঢুকুন।
812
বৃশ্চিক- গবেষকরা আজ সাফল্য পাবেন। তাদের নতুন আবিষ্কার একটা সাফল্যের পথে চালিত হবে। যারা একটু ইন্ট্রোভার্ট তারা একটু কথা বলুন। সহকর্মীদের সঙ্গে কফি খান। পারলে অফিসের স্মোকিং জোনে একে অপরের সঙ্গে ভাব বিনিময় করুন। প্রিয়মানুষটির খোঁজ নিন। তার খাওয়া-দাওয়া হয়েছে কি না জানার চেষ্টা করুন। সন্ধ্যায় প্রিয় মানুষটিকে সঙ্গে করে গঙ্গার হাওয়া খেতে বেরিয়ে যান।
912
ধনু- বড্ড বেশি চিন্তা করছেন। এত চিন্তা করার কিছু নেই। এই জাতকরা সবসময়ে নিজেদের টপে দেখতে চায়। এতে ক্রাইসিস আরও বাড়ে। সবসময় একজনের পক্ষে টপে থাকা সম্ভব নয়। প্যানিক না করে কাজ করে যান। বরং এতদিন যতবেশি কাজ করেছেন এদিন তার থেকেও বেশি কাজ করুন। প্রমাণ করে দিন আপনি কতটা দক্ষ এবং একনিষ্ট আপনার কর্তব্যে। পুরনো বন্ধুত্বে আবেগ হারিয়ে এমনকিছু করবেন না যা পায়ে কুড়ুল মারার মতো ঘটনা বলে বিবেচিত হয়। নিজের অর্থ নিজের কাছেই থাকবে। খুব বেশি খরচের সম্ভাবনা নেই। প্রিয় মানুষের সঙ্গে বাড়ি ফিরে যান এবং একান্তে দুজনে সময় কাটান। বাড়িতেই একটা সুন্দর ক্যান্ডেল লাইট ডিনার করতে পারেন।
1012
মকর- পারলে প্রিয়মানুষটির সঙ্গে অফিসে যান। মাঝে মাঝে একে অপরের সঙ্গে কথা বলুন। মধ্যাহ্নভোজে বের হবেন না। বরং লাঞ্চ-টাইমটা পিছিয়ে দিন। বিকেলের দিকে দ্রুত কাজ শেষ করুন। প্রিয়মানুষটিকে সঙ্গে করে কোনও সুন্দর রেস্তোরাঁ-তে যান। বড় কাঁচওয়ালা উইন্ডো দেখে তার পাশে বসুন। কথা বলুন। খাবার খান। যতটা সময় থাকা যায়, সেখানে থাকুন। অর্থবাগ্যে ইনটেনসিভ পাওয়ার সম্ভাবনা। পুরনো পরিচিত-র নজর এড়িয়ে চলুন।
1112
কুম্ভ- আজ আপনারই দিন। কারণ আজ ফের একবার প্রমাণ করবেন প্রেম কেন আপনাকে মানায়। এক্কেবারে লাভবার্ডস যাকে বলে। কর্মক্ষেত্রে ইঙ্গিতবাহী নজর এড়িয়ে চলুন। বিশেষ করে যে ইঙ্গিত আপনাকে অস্বস্তিতে ফেলে দেয়, তার থেকে দূরে থাকুন। গাড়ি নিয়ে এদিন কোথাও বের হবেন না। বরং ট্রান্সপোর্টেশনের জন্য অন্য কোনও মোড ব্যবহার করুন। বেশি করে কাজ করে সন্ধ্যার মধ্যে বেরিয়ে পড়ুন। সুন্দর মনোরম পরিবেশে মনের মানুষটিকে সঙ্গে করে ডিনার সারুন।
1212
মীন- আজ আপনি কামদেব হতে চাইবেন। কিন্তু, আপনার উপরে থাকা কাজের চাপ তা হতে দেবে না। এই জাতকদের পক্ষে মঙ্গলবার যৌন সম্ভোগে মিলিত হওয়াটা কাজের কাজ নয়। কারণ, এদিন এই জাতকদের যৌনতায় লিপ্ত হতে নেই। বরং শুদ্ধ চিন্তা-ভাবনা দিয়ে দিনটা কাটান। বেশি অ্যালকোহল খাবেন না। বরং পারলে বাড়িতে গিয়েও মধ্যরাত পর্যন্ত কাজ করে শুতে যান। যৌন সম্ভোগের জন্য বহু ইঙ্গিত ধেয়ে আসবে। কিন্তু সেখানে নৈব-নৈব চ। অর্থভাগ্য ভালো। ফিক্সড ডিপোজিট ভাঙতে হতে পারে। আয়কর দফতরের নোটিস আসতে পারে, তাই সাবধান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos