পুজোর আগে বিশেষ ছাড়, দেখেনিন কোন মোবাইলের দাম কমে কত হল

আকর্ষনীয় সব অফার নিয়ে এবার পুজোয় আসছে মোবাইল ফোন সংস্থাগুলি। পোশাক না কিনে এবার পুজোয় তাই কিনে ফেলুন নতুন মোবাইল। অবিশাস্য কম দামে পেয়ে যাবেন অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত মোবাইল ফোন গুলি। কোনওটি ৭০,০০০ টাকার জায়গায় পাবেন মাত্র ৩৫,০০০ -এ। কোনওটির দাম আবার আরও কম। যা জানলে অবাক হতেই হবে। যদি বাজেট ১০,০০০ মধ্যে হয় তাতেও অসুবিধা নেই সেই দামের মধ্যেও পেয়ে যাবেন অনেক মোবাইলই। এই সব অফারই তবে অনলাইন কেনার ক্ষেত্রেই প্রযোজ্য। এবার এক নজরে দেখেনিন কোনটির মূল্য কত।

debojyoti AN | Published : Sep 28, 2019 3:59 AM IST / Updated: Sep 29 2019, 09:09 AM IST

15
পুজোর আগে বিশেষ ছাড়, দেখেনিন কোন মোবাইলের দাম কমে কত হল
রিয়েলমি -এর ফোন গুলি এখন বাজারে বেশ জনপ্রিয়। কম থেকে শুরু করে বেশি সব দামেই এখন পাওয়া যাচ্ছে এই ফোন গুলি। আর এই রিয়েলমি সি২ (৩২ জিবি) পেয়ে যাবেন মাত্র ৫,৯৯৯ টাকায়। যার আসল মূল্য ৭,৯৯৯ টাকা। আর ৬২ জিবি পাবেন মাত্র ৬,৯৯৯ টাকায়।
25
স্যামসাং অনেকেরই পছন্দের একটি ফোন। এই স্যামসাং এ৫০ -এর দাম ২১,০০০ টাকা। এখন এটা কিনলে আপনি পাবেন ১১ শতাংশ ছাড়। অর্থাৎ ২১,০০০ ফোনটা আপনি পেয়ে যাবেন এখন ১৮,৪৯০ টাকায়।
35
ভিভোর ফোনও কম যায় না কোনও অংশে। ভিভো জেড ১ প্রো যার দাম ১৫,৯৯০ টাকা তবে এটি এখন অফারে পাওয়া যাবে মাত্র ১২,৯৯০ টাকায়।
45
এবার আসা যাক রেডমির কথায়। রেডমি বাজারে সব থেকে চাহিদা সম্পন্ন একটি মোবাইল। অফারে রেডমির নোট ৭ প্রো (৬৪ জিবি) আপনি পেয়ে যাবেন ১০,৯৯৯ টাকায়।
55
নোকিয়ার ফোনের প্রতি কম বেশি সকলেরই একটু দুর্বলতা আছে। সেই নোকিয়ার ফোনেও থাকছে আকর্ষনীয় অফার। অফারে ১৭,৬০০ টাকার ফোন আপনি পেয়ে যাবেন মাত্র ৮,৯৯৯ টাকায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos