Durga Puja: মহা অষ্টমীর লুকে ধরা দিলেন টলিউড তারকারা এক নজরে মহাঅষ্টমীর এক্সক্লিউসিভ লুকে টলিউডের দশ তারকা

আজ মহাঅষ্টমী। অষ্টমীর অঞ্জলিতে বাঙালিয়ানায় ধরা দিলেন টলিউড তারকারা। 
 

Riya Dey | Published : Oct 13, 2021 12:03 PM IST

110
Durga Puja: মহা অষ্টমীর লুকে ধরা দিলেন টলিউড তারকারা এক নজরে মহাঅষ্টমীর এক্সক্লিউসিভ লুকে টলিউডের দশ তারকা

মহাঅষ্টমীতে গোলাপি ব্লাউজ ও লাল শাড়িতে ধরা দিলেন টলি অভিনেত্রী দর্শনা বনিক। মণ্ডপে দূর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে নিজের অষ্টমী লুক শেয়ার করেছেন দর্শনা। 
 

210

ছেলে তৃষাণজিৎ-এর সাথে প্যান্ডেলে ছবি তুলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। পিত-পুত্র দুজনেরই পরনে সাদা পাঞ্জাবি।  
 

310

এক্সক্লিউসিভ ট্র্যাডিশনাল লুকে টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। পরনে লাল ড্রেস ও হাতে প্রদীপ নিয়ে অষ্টমী লুকে ধরা দিয়েছেন ঋতাভরী। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন ঋতাভরী। 

410

ছেলে ইউভান নিয়ে নিজেদের হ্যাপি ফ্যামিলি অষ্টমী লুক শেয়ার করেছেন পরিচালক রাজ্ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। রাজের পরনে সাদা প্রিন্টেড পাঞ্জাবি ও শুভশ্রীর পরনে গোল্ডেন শাড়ি। 
 

510

পুজো মণ্ডপে সবুজ শাড়ি ও গোলাপি শাড়িতে মিমি চক্রবর্তী সঙ্গে গলায় গোল্ডেন জুয়েলারি। পুজোর থালা হাতে নিজের ইনস্টাগ্রামে সেই  ছবি শেয়ার করেছেন টলি অভিনেত্রী মিমি।

610

অষ্টমী মানেই বাঙালিয়ানা। অভিনেতা আবির চট্টোপাধ্যায়ের লুকে দেখা গেল সেই ছবি। নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে সাদা পাঞ্জাবি ও লাল ধুতিতে অষ্টমীর এক্সক্লিউসিভ লুক শেয়ার করেছেন আবির।

710

অষ্টমী মানেই শুধু শাড়ি নয়, দুর্গাপুজোয় শ্রাবন্তীর অষ্টমী লুক সাদা সালোয়ার। প্যান্ডেলে দুর্গাপ্রতিমার সামনে দাঁড়িয়ে নিজের অষ্টমী লুক শেয়ার করেছেন শ্রাবন্তী। 
 

810

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় একেবারে অনন্য। একরত্তির সাথে ছবি শেয়ার করে সকলকে মহাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। 
 

910

অষ্টমীর লুকে লাল পার সাদা শাড়ি সমন্বয়টা অতি প্রাচীন।  এবার সেই লুকেই দেখা গেল টলিউড অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকে। লাল ব্লাউজ ও লাল পার সাদা শাড়িতে ধরা দিলেন তনুশ্রী। 
 

1010

অভিনেতা যশ দাশগুপ্তর অষ্টমী লুকস হল ব্লু প্রিন্টেড সাদা শার্ট। নিজের এক্সলকিউসিভি লুক শেয়ার করে সকলকে মহাঅষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন যশ দাশগুপ্ত। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos