হার্দিকের বাগদত্তা নাতাশা, চিনে নিন এই বিকিনি সুন্দরীকে

নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের সুখবর শুনিয়েছেন ভারতের ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন হার্দিক। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে দেশে ফিরলেন হার্দিকও নাতাশা। ফের ক্রিকেট জগতের সঙ্গে বিনোদনের গাটছড়া হতে চলেছে। খুব শীঘ্রই তারা যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন  সে নিয়েও বেশ সরগরম ক্রিকেট ও বিনোদন মহল।  অতীতে ও বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গেই নাম জড়িয়েছে হার্দিকের। কিছুদিন আগেও বলিউড অভিনেত্রী উর্বশীর সঙ্গে নাম জড়িয়ছিল হার্দিকের । তাহলে সবাইকে ভুলে তড়িঘড়ি করে বাগদান পর্ব কেন সারলেন ক্রিকেট তারকা? কে এই নাতাশা? এই নিয়ে কানাঘুসো চলছে জোরকদমে। লাস্যময়ী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের যৌন আবেদনপূর্ণ ছবিগুলিই সব প্রশ্নের উত্তর দেবে । দেখে নিন সেরা ১০ টি ছবি।

Riya Das | Published : Jan 3, 2020 6:36 AM IST / Updated: Jan 03 2020, 12:50 PM IST

110
হার্দিকের বাগদত্তা নাতাশা, চিনে নিন এই বিকিনি সুন্দরীকে
সার্বিয়ান সুপার মডেল তথা অভিনেত্রী মডেলিং দিয়ে অভিনয় জগতে পা রাখেন নাতাশা স্ট্যানকোভিচ। ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসন সহ একাধিক নামী ব্র্যান্ডের জনপ্রিয় মুখ ছিলেন তিনি।
210
পরিচালক প্রকাশ ঝা-এর 'সত্যাগ্রহ' অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছিলেন।
310
'বিগ বস সিজন ৮'-এ অংশ নেওয়ার পর থেকেই নাতাশা জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান।
410
বিগ বসের রিয়েলিটি শো থেকে বেরিয়ে 'নাচ বলিয়ে' -তে অ্যালি গোনির সঙ্গে হাজির হন নাতাশা।
510
'অ্যাকশন-জ্যাকশন', 'ফুকরে রিটার্নস', 'জিরো' সহ বেশ কিছু বলিউড সিনেমায় তিনি আইটেম গার্ল হিসেবে কাজ করেছেন। খুব অল্প দিনের মধ্যেই তিনি আইটেম গার্ল হিসেবে নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন।
610
শুধু বলিউডেও নয়, দক্ষিণী ছবি 'অ্যাকশন-জ্যাকশন'-এও তিনি অভিনয় করেছেন। এছাড়াও 'সেভেন আওয়ার্স টু গো' ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করে বাজিমাত করেছিলেন তিনি।
710
বাদশার 'ডিজে ওয়ালে বাবু' মিউজিক ভিডিওতে অভিনয় করার পর নাতাশা অনেক বেশি জনপ্রিয় হয়েছিল। এখনও পর্যন্ত ইউটিউবে ভিডিওটি ২৬ কোটি বার দেখা হয়েছে।
810
বাগদান সেরেই চুম্বনে মত্ত হয়েছিলেন নাতাশা এবং হার্দিক। এই চুম্বনের ভিডিওটি এখন নেটদুনিয়ায় ভাইরাল।
910
শরীরী উষ্ণতায় একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নাতাশা। তার যৌন আবেদনে ইতিমধ্যেই ঘুম উড়েছে পুরুষদের।
1010
সরাসরি নিজের বিষয় নিয়ে খুব একটা মুখ খোলেননি হার্দিক এবং নাতাশা। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতেই বছরের শুরুতেই তা প্রকাশ্যে আসে। তবে ব্যক্তিগত জীবনে নতুন ইনিংসের সঙ্গে কেরিয়ারেও যে নয়া মোড় আসবে অলরাউন্ডার হার্দিক- নাতাশার তা কিন্তু বেশ ভালই বোঝা যাচ্ছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos