স্যুইমস্যুটে বেরিয়ে এল ভুড়ি, সপাট জবাব সোনার

সোনা মহাপাত্র। গায়িকা হিসেবে পরিচিতি থাকলেও মিটু নিয়ে সরব হয়েছিলেন গায়িকা সোনা।  তারপর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। মিটুর রেশ কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিকিনির ছবি পোস্ট করে আবারও কড়া সমালোচনার শিকার হয়েছেন গায়িকা। তাও আবার বডি শেমিংয়ের শিকার। বরাবরই ভিন্ন মতাদর্শ নিয়ে তিনি চলতে ভালবাসেন , এবারেও তেমনটাই করেছেন তিনি। নেটিজেনদের বুড়ো আঙ্গুল দেখিয়ে সমস্ত কটুক্তির  জবাবও দিয়েছেন সোনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিগুলি দেখে নিন একঝলকে।

Riya Das | Published : Jan 2, 2020 8:50 AM IST / Updated: Jan 02 2020, 02:22 PM IST

17
স্যুইমস্যুটে বেরিয়ে এল ভুড়ি, সপাট জবাব সোনার
কালো বিকিনিতে সমুদ্র সৈকতে উত্তাপ ছড়িয়েছেন গায়িকা সোনা মহাপাত্র। ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে ট্রোলের শিকারও হয়েছেন অভিনেত্রী।
27
ছবির ক্যাপশনে 'ওয়াইল্ড অ্যান্ড ওয়ানটন, ২০২০ হিয়ার আই কাম'। ব্যস তাতেই বিপত্তি। নানা কুরুচিকর মন্তব্য,কটাক্ষ বিদ্ধ হলেন গায়িকা
37
যদিও নেটিজেনদের কোনও কথাই পাত্তা দেননি তিনি। রীতিমতো বুড়ো আঙ্গুল দেখিয়ে সব কটুক্তির জবাব দিয়েছেন তিনি। এবং সমালোচনার পর আরও বেশ কয়েকটি ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।
47
কটুক্তির জবাবেও একের পর এক ছক্কা হাঁকিয়েছেন গায়িকা। তিনি জানিয়েছেন, 'যারা আমার ছবিতে কমেন্ট করেছে তাদের প্রত্যেকের কাছেই আমি কৃতজ্ঞ।'
57
নতুন বছরে মানসিকতা বদলানোর জন্য নয়া পদক্ষেপ নিয়েছেন সোনা। মেয়েরা কোন পোশাক পরবে আর কোন পোশাক পরবে না তা ঠিক করার জন্য আপনারা কেউ নন, দ্বিতীয় বার কোনও মেয়েকে আক্রমন করার আগে ভাববেন, কড়া জবাব সোনার।
67
বছর শুরু হতে না হতেই কড়া সমালোচনার শিকার হয়েছেন সোনা। তাতে কিছু যায় আসে না তার। এমনকী তিনি যে কষ্ট করে নিজের ভুড়ি বানিয়েছেন , আর সেটাতেই তিনি স্বচ্ছন্দ তাও তিনি জানিয়ে দিয়েছেন।
77
সোনার প্রতিটি পোস্টেই হাজার হাজার কমেন্ট আসছে। তারও যোগ্য জবাব দিয়েছেন গায়িকা। স্যুইমস্যুট পরে ছবি দিয়ে বেশ খোশ মেজাজেই আছেন সোনা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos