শুধুই পোশাক, নেই কোনও অন্তর্বাস, নেট দুনিয়ার সেনসেশন উরফি জাভেদের ১১ বিতর্কিত পোশাক

ওটিটি বিগ বস খ্যাত উরফি জাভেদ সর্বদাই তার আশ্চর্যকর পোশাকী ধারণার জন্য মুখোরিত।  আধা-নগ্ন হওয়া বা অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে ক্যামেরার পোজ প্রায়শই অনলাইনে ট্রোলড হন উরফি জাভেদ। 

Rimpy Ghosh | Published : Sep 15, 2022 8:57 AM IST / Updated: Sep 15 2022, 02:32 PM IST

111
শুধুই পোশাক, নেই কোনও অন্তর্বাস, নেট দুনিয়ার সেনসেশন উরফি জাভেদের ১১ বিতর্কিত পোশাক

ওটিটি (OTT)বিগ বস খ্যাত উরফি জাভেদ সর্বদাই অনন্য ডিজাইন করা পোশাক পরতে পছন্দ করেন। আপনার ধারনার বাইরে বা আপনি হয়ত ভাবতে পারবেন না এমন পোশাকও পরা যায় কিনা। নিজের  উদ্ভট পোশাকে কখনো পেয়েছেন প্রশংসা আবার কখনো উপহাস হয়েছেন। অন্তর্বাস ছাড়াই বেরিয়ে পড়েছেন রাস্তায় এমনকি এয়ারপোর্টেও। উরফির পোষাকী চিন্তাধারার জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ট্রোলডও হন। তার এই পোষাকী ধারণা একান্ত তার নিজের, নিজেই নিজের জন্য ডিজাইন করেন অভিনেত্রী। 

211

সম্প্রতি, উরফি জাভেদ একটি হাই স্লিট এবং কোন অন্তর্বাস ছাড়াই একটি নীল পোশাকে নিজের একটি ভিডিও পোস্ট করেছেন।  তিনি "নীল অনুভূতি" ক্যাপশন সহ ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন।  তিনি ম্যাচিং গ্লাভসের সাথে হাই হিল পরে তার টোনড শরীর মেলে ধরেন ক্যামরার লেন্সে। পাশাপাশি তার গহনা এবং মেকআপও ছিল ত্রুটিহীন । 

311

পাপারাজ্জি অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিওতে উরফি জাভেদকে লোভনীয় পোশাকে পোজ দিতে দেখা গেছে।  বিগ বস ওটিটি তারকা সেদিন লাল ব্রকেন হার্ট ক্রপ টপ এবং মিনিস্কার্টে পোজ দেন। 
 

411

শুধুমাত্র উরফি একজন অভিনেত্রী যে ক্যামেরার সামনে সমালোচনার মুখোমুখি হতে ইচ্ছুক।  কারণ উরফি এর আগেও ট্রোলিংয়ের অভিজ্ঞতা হয়েছে বলে জানিয়েছেন।  যখনই তিনি অস্বাভাবিক কিছু পরেন তখনই নেটিজেনরা তাকে প্রচণ্ডভাবে উপহাস করেন আর সেটাই তিনি পছন্দ করেন। 
 

511

প্লাস্টিকের মোড়ক ব্যবহার করে, উরফি জাভেদ একটি অফ-শোল্ডার ক্রপ টপ তৈরি করেছিলেন।ক্রপ টপের মতোই দেখতে তিনি তার উপরের শরীরের চারপাশে একাধিকবার প্লাস্টিকের চাদরটি মুড়িয়েছিলেন।

611

উরফি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই ছবিগুলিতে, তিনি রূপালী 'ওয়ার্ক' ব্যবহার করে কভার করেছেন যা সাধারণত মিষ্টি সাজাতে ব্যবহৃত হয়।
 

711

আপনি যদি মনে করেন ব্লেড দিয়ে তৈরি পোশাক পরা বা শতাধিক সেফটি পিন দিয়ে তৈরি করা পোশাক পরিধান পাগলামি যা তাহলে আপনি অত্যন্ত ভুল করছেন কারন উরফি ব্লেড এবং সেফটিপিন উভয়ের তৈরী পোশাক পড়েছেন। 
 

811

এখানে উরফি তার স্তন উন্মুক্ত করে অন্তর্বাস ছাড়াই।  তিনি একটি সবুজ দড়ি দিয়ে তার শরীরে একটি জিগজ্যাগ প্যাটার্ন তৈরি করেছিলেন এবং তার গোপনীয়তা হাতে ঢেকে দিয়েছিলেন।
 

911

উরফি সবাইকে অবাক করে দিয়েছিলেন যখন তিনি মাছের জালের মতো দেখতে একটি সাঁতারের পোষাক ছাড়া আর কিছুই না পরে রাস্তায় নেমেছিলেন। এমনকি পাপারাজ্জিদের লেন্সের ওপারে পোজ ও দিয়েছেন। 

1011

অন্তর্বাস ছাড়াই কালো পোশাক পরেছিলেন উরফি জাভেদ।  বিমানবন্দরের বাইরে তার ছবি তোলা হয়েছিল এবং ইন্টারনেট ট্রোলিংয়ের জালেও পরেন উরফি। 
 

1111

এই ছবিতে, আমরা দেখতে পাচ্ছি উরফি জাভেদ তার নিজের ছবি আটকে একটি পোশাক তৈরি করেছেন, যা সত্যিই আশ্চর্যকর। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos