'চুম্বন থেকে চরম রোম্যান্স কোনওটাতেই আপত্তি নেই', সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে অকপট মিমি

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন  টলিপাড়ার অভিনেত্রীরা।  এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে  চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। আগের থেকে অনেক বেশি সাহসী মিমি। পর্দায় রোম্যান্স থেকে লিপলকে আপত্তি নেই সাংসদ নায়িকার। এবার সাহসী দৃশ্যে অভিনয় করা নিয়ে মুখ খুললেন মিমি চক্রবর্তী।

Riya Das | Published : Sep 15, 2022 8:10 AM IST / Updated: Sep 15 2022, 01:41 PM IST

110
 'চুম্বন থেকে চরম রোম্যান্স কোনওটাতেই আপত্তি নেই',  সাহসী দৃশ্যে অভিনয় নিয়ে অকপট মিমি

একধারে অভিনেত্রী, অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। কাজ ছাড়াও নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন মিমি চক্রবর্তী। নিজের প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিমি চক্রবর্তী।
 

210


তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা।  টলিপাড়ার সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও ভক্তদের কখনও নিরাশ করেন না। 
 

310

মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। তবে সমস্ত সমালোচনাকে তুড়ি মেড়ে তিনি নিজের মতোই থাকতেই পছন্দ করেন।

410


ফিগার হোক কিংবা ফোটোশ্যুট -একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন  টলিপাড়ার অভিনেত্রীরা।  এমনকী স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন মিমি চক্রবর্তী।
 

510


টলিপাড়ার গন্ডি পার করে বলিউডে পা রাখতে  চলেছেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই 'পোস্ত' ছবির হিন্দি রিমেকে অভিনয় সেরে ফেলেছেন মিমি। টলিপাড়ার অভিনেত্রীদের মধ্যে সবার উপরের দিকেই রয়েছেন মিমি চক্রবর্তী। 

610


আগের থেকে অনেক বেশি সাহসী মিমি। পর্দায় রোম্যান্স থেকে লিপলকে আপত্তি নেই সাংসদ নায়িকার। এবার সাহসী দৃশ্যে অভিনয় করা নিয়ে মুখ খুললেন মিমি চক্রবর্তী। প্রথমসারির সংবাদমাধ্যমকে মিমি জানিয়েছেন, একটা সময়ে বছরে চারটে ছবি করেছি। তখন মনে হতো আমি সব করব। কিন্তু এখন মনে হয় সেরাটাই করব। আগের থেকে অনেকটাই চুজি হয়ে গেছি।

710


পর্দায় চুম্বন থেকে ঘনিষ্ঠ  দৃশ্য নিয়ে মিমি জানিয়েছেন, আমি বরাবরই একটাই মানুষ, আমি পাল্টায়নি, কিন্তু আমরা অভিনেত্রী, আমাদের যে পাত্রে ঢেলে দেবে, সেই পাত্রের আকার নিয়ে নেব।  তবে চিত্রনাট্যের খাতিরে এমন কিছু করতে হয় সেটা তখন সেই চরিত্র আমি নই। তবে চরিত্রে সেটার দরকার হলে তখন করতে হবে। এমনটা নয় যে করব না। আসল কথা মূল আমার কাছে সবচেয়ে গুরুত্ব চিত্রনাট্য।

810


মিমি চক্রবর্তী আরও জানান, স্ক্রিপ্টে  যেটা গুরুত্বপূর্ণ হবে সেটা আমি যদি করতে পারি তাহলে অবশ্যই করব। তিনি আরও বলেন, মুম্বইতে দিনে তিন থেকে চারটে শট নেওয়া হয়। অন্যদিকে টলিউডে গোটা দিনে ১৩-১৪ টা শট নেওয়া হয়। বলিউডে পাড়ি দিয়ে যেন অনেক বেশি সাহসী হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী। তবে বলিউডে অভিনয় করলেও নিজের কাজের জায়গা টলিগঞ্জের কথা বারবার মনে করালেন মিমি চক্রবর্তী। সূত্র থেকে জানা গেছে এক জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে আলি ফজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন মিমি চক্রবর্তী।

910


সাংসদ থেকে অভিনেত্রী টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন।  বর্তমানে যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও নিজের জন্য মি-টাইম খুঁজে বার করে নেন মিমি চক্রবর্তী।

1010

 প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি।  ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos