করোনায় সতর্কতা থেকে বৃহন্নলাদের অর্থদান, সোশ্যাল মিডিয়ার সাহায্যে নজির অক্কির

অক্ষয় কুমার বরাবরই সমাজের বিভিন্নস্তরের সঙ্গে জড়িয়ে থাকা সমস্যা নিয়ে মুখ খুলেছেন। একাধিকবার সামনে এসেছে তাঁর নয়া নয়া পদক্ষেপ, যা সামাজিক স্তরে প্রশংসার দাবিদার। সোশ্যাল মিডিয়ার সাহায্যে এভাবেই মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। দেশের প্রয়োজনে একাধিকবার অর্থ সাহায্য করেছেন অক্ষয় কুমার, পাশাপাশি বিভিন্ন সময় মানুষকে সচেতন বার্তা পাঠিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। তার মধ্যে সব থেকে বেশি নজর কেড়েছিল এই কয়েকটি পদক্ষেপ। 

Jayita Chandra | Published : Apr 8, 2020 4:29 AM IST / Updated: Apr 08 2020, 10:14 AM IST

110
করোনায় সতর্কতা থেকে বৃহন্নলাদের অর্থদান, সোশ্যাল মিডিয়ার সাহায্যে নজির অক্কির
অক্ষয় কুমার বরাবরই সমাজের বিভিন্ন বিষ.য় মুখ খুলে থাকেন সোশ্যাল মিডিয়ায়। কখনও সরকারের প্রকল্প, কখনও আবার মানুষকে সচেতন করার কথা তুলে ধরেন তিনি।
210
অক্ষয় কুমারের সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের সংখ্যা বিপুল। তাঁই অক্কির সহজেই পৌঁচ্ছে যেতে পারেন ভক্তদের কাছে।
310
এই সুবাদেই অক্ষয় কুমার একাধিকবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষকে সচেতন করেছেন, দিয়েছেন বিভিন্ন বার্তা।
410
করোনা ভাইরাসঃ করোনা ভাইরাস ঠেকাতে প্রত্যেকটা মানুষকেই থাকতে বলা হচ্ছে ঘরে, চলছে লক ডাউন। এমন পরিস্থিতে মানুষকে সচেতন করলেন অক্কি।
510
সমাজে বৃহন্নলাদের পরিস্থিতি মোটেই স্থিতিশীল নয়। আর্থিক সংকট থেকে শুরু করে বসত বাড়ি, সমস্যা একাধিক। তাঁদের বাড়ি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন অক্কি।
610
টয়লেট সিনেমার সুবাদে অক্ষয় কুমার স্বচ্ছ ভারত অভিযানের সঙ্গে যুক্ত হয়েছিলেন অক্ষয়। মানুষকে সচেতন করেছিলেন, টয়লেট নিয়ে একাধিক বার্তাও দিয়েছিলেন।
710
খেলাধূলা ছোট থেকেই পছন্দের অক্ষয় কুমারের। তাই খেলাধূলা নিয়ে মাঝে মধ্যেই কথা বলে থাকেন তিনি। জাতীয় ক্রিড়া দিবসে সোশ্যাল মিডিয়ার পাতায় বার্তা দিয়েছিলেন।
810
দেশের সর্বস্তরে যে কোনও দুর্যোগ নেমে আসলেই সবার আগে সাহায্যের হাত বাড়িয়ে দেন অক্ষয় কুমার। করোনায় দিয়েছেন ২৫ কোটি টাকা।
910
পুলিশের ভূমিকা নিয়ে কথা বলেছিলেন অক্ষয় কুমার। সড়ক ও হাইওয়েতে থাকা পুলিশের সঙ্গে সেফ ড্রাইভ সেফ লাইফে যুক্ত হয়েছিলেন অক্কি।
1010
যদিও এখনও পর্যন্ত তিনি ভারতের নাগরিক নন। নাগরিকত্বের দাবিতে জমা দিয়েছেন আবেদন পত্র।
Share this Photo Gallery
click me!
Recommended Photos