বিকিনি পরা ছবিকে ঘিরে ট্রোলড অনুষ্কা, দেখে নিন সেই সব ট্রোলড ছবি

অনুষ্কা শর্মার ফ্যান ফলোয়িং-এর সংখ্যা নেহাত কম না। সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর অগনিত ভক্তসংখ্যা। সম্প্রতি কিছুদিন আগেই অনুষ্কা শর্মার বিকিনি পরা একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেলেবদের নিয়ে ট্রোলিং যেন নেহাতই সাধারণ ব্যাপার হয়ে দাড়িয়েছে। বিরাট কোহলিরা এই মুহূর্তে রয়েছেন ক্যারিবিয়ান সফরে, সেখানকারই সি বিচের ধারে হলুদ বিকিনি পরা সেই ছবিকে ঘিরে উঠে এসেছে নানা রকমের ট্রোলিং-এর ছবি। সেই সমস্ত ট্রোলিং-এর কিছু ছবিই রইল আপনাদের জন্য।

debojyoti AN | Published : Aug 24, 2019 6:34 AM IST / Updated: Feb 12 2020, 03:01 PM IST

110
বিকিনি পরা ছবিকে ঘিরে ট্রোলড অনুষ্কা, দেখে নিন সেই সব ট্রোলড ছবি
এই ছবিটিতে দেখা গিয়েছে অনুষ্কা শর্মা একটি পিচ রাস্তার মাঝখানে সেই হলুদ বিকিনি পরে বসে রয়েছেন। কাজ চলছে এই ট্যাগলাইন লিখে ছবিটি আপলোড করা হয়। সৌমেন নামের একজনের টুইটার হ্যাল্ডেল থেকে ছবিটি পাওয়া গিয়েছে।
210
ভিএলসি মিডিয়া প্লেয়ারের নতুন ভার্সন এই লিখে, ভিএলসি মিডিয়া প্লেয়ারের সঙ্গেও অনুষ্কার বিকিনি পরা ছবিটি ট্রোলিং-এর শিকার হয়।
310
এছাড়া কারো বা বাড়ির বিছানায়, ক্রিকেটের ময়দানে বা নরেন্দ্র মোদির টেবিলের সামনে ও অনুষ্কার বিকিনি পরা ছবিটি ভাইরাল হয়। প্রঞ্জুল শর্মা নামের একজনের টুইটার হ্যান্ডেল থেকে ছবিটি ভাইরাল হয়।
410
অনুষ্কা শর্মার আগের একটি ছবিও ভাইরাল হয়। ছবিটি ছিল সুই ধাগা সিনেমার একটি দৃশ্য থেকে নেওয়া একটি ছবি। সেই ছবিটি এবং এখনকার বিকিনি পরা ছবিটিকে কোলাজ বানিয়েও ট্রোল করা হয়।
510
বিরাটের সঙ্গে গাড়ির সামনে বসা একটি ছবি নিয়েও ব্যঙ্গ করা হয় স্যোশাল মিডিয়ায়। স্যাভেজ আরুষি নামের একটি প্রোফাইলে পাওয়া যায় মেমেটি।
610
এমনকী রেসটুরেন্টের টেবিলের ওপর অনুষ্কা শর্মার বিকিনি পরা ছবিটি বসিয়ে ব্যঙ্গচিত্র বানানো হয়।
710
বিরাট কোহলি সঙ্গে ক্রিকেটের ময়দানেও ছবিটি ভাইরাল হয়।
810
উজবেন্দ্র চাহালের সঙ্গে ক্রিকেটের ময়দানে ভাইরাল হয় অনুষ্কা শর্মার ছবি
910
প্রিয়ঙ্কা চোপড়ার ছবির ওপরেও ট্রোলিংয়ের শিকার অনুষ্কা শর্মার ছবি। প্রিয়ঙ্কা চোপড়ার একটি গাউনের ওপর বসে রয়েছেন অনুষ্কা।
1010
সম্প্রতি সুইমিং পুলে বিরাটদের ছবি প্রকাশ্যে এসে ভাইরাল হয়। সেখানে জসপ্রিত বুমরা ও বিরাট কোহলির সঙ্গে সেই পুলে ছবিটি ব্যাপক ছড়িয়ে পড়ে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos