রাতারাতি সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ালেন প্রভাস, রইল কোটি কোটি টাকার আলিশান বাংলো থেকে গাড়ির তালিকা

বাহুবলীর জনপ্রিয় অভিনেতা প্রভাস জীবনের ৪০ টি বসন্ত পেরিয়ে ৪১ শে পা দিলেন। সালটা ২০০২। চলচ্চিত্রে অভিষেক হয়েছিল প্রভাসের। খুব অল্প দিনের মধ্যেই প্রভাসের কেরিয়ার গ্রাফ চড়চড়িয়ে বেড়েছে। বিশেষ করে 'বাহুবলি' করার পর থেকেই তার দর যেন উর্ধ্বমুখী।  দক্ষিণী সুপারস্টারের মধ্যে তার জীবনযাপন যেন অনেকের থেকেই নজরকাড়া। ৪ কোটির গাড়ি থেকে, ৬০ কোটির ফার্মহাউস, ২ টো আলিশান বাংলো, ব্যক্তিগত জিম, কী নেই প্রভাসের সম্পত্তির তালিকায়, কীভাবে রাতারাতি এত কোটির মালিক হলেন প্রভাস, জানুন বিশদে।
 

Riya Das | Published : Oct 23, 2020 7:31 AM IST

18
রাতারাতি সম্পত্তির পরিমাণ কীভাবে বাড়ালেন প্রভাস, রইল কোটি কোটি টাকার আলিশান বাংলো থেকে গাড়ির তালিকা

 জীবনের ৪০ টি বসন্ত পেরিয়ে ৪১ শে পা দিলেন বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাস। দক্ষিণী এই অভিনেতার জনপ্রিয়তাও চোখে পড়ার মতো।

28

ইতিমধ্যেই  ২১০ কোটি মূল্যের সম্পত্তি রয়েছে প্রভাসের। প্রভাসের নিজের জিমও রয়েছে। এছাড়াও ৬০ কোটি মূল্যের ফার্মহাউস রয়েছে, যেখানে তিনি প্রায়শই বন্ধুদের সঙ্গে পার্টি করেন।

38

কফি উইথ করণ- এ রাজামৌলি জানিয়েছিলেন, প্রভাসের হায়দরাবাদে একটি ফার্মহাউস রয়েছে,  যেখানে তিনি গেলেই নানা খাবার তৈরি হয়। ২০১৪ সালে এই বাংলো কিনেছিলেন প্রভাস।

48

বাহুবলির সাফল্যের পর তার কেরিয়ারের মোড় ঘুরে গিয়েছ। ব্র্যান্ডেড সংস্থার সঙ্গে জুঁটিও বেঁধেছিলেন প্রভাস। সেখান থেকে প্রচুর টাকা ইনকাম করেছেন অভিনেতা।

58

ব্যক্তিগত জীবনটাও খুব অল্প সময়ের মধ্যে গুছিয়ে নিয়েছেন প্রভাস। বিলাসবহুল লাইফস্টাল খুবই পছন্দের প্রভাসের।

68

গাড়ির তালিকাও বেশ দীর্ঘ।  রোলস রয়েস ফ্যান্টম, রেঞ্জ রোভার, জাগুয়ার, বিএমডব্লুউ-র মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে প্রভাসের।

78

বাহুবলী স্টার প্রভাসের সঙ্গে বহুবার নাম জড়িয়েছিল অনুষ্কার।  এমনও শোনা গিয়েছিল প্রভাসকেই নাকি ডেট করছেন অভিনেত্রী। 

88

প্রভাসকে নিয়ে তার সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা  ব্যাখা করতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন,  'প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব দীর্ঘদিনের । ১৫ বছর ধরে ও খুবই আমার কাছের বন্ধু। এখন ওর আমার বন্ধুত্বটা যে জায়গায় পৌঁছেছে তাতে আমি ওকে যে কোনও সময়েই যখন-তখন ফোন করতে পারি। এমনকী রাতের বেলাতেও ফোন করতে কোনও সমস্যা নেই আমাদের।'

Share this Photo Gallery
click me!
Recommended Photos