বাহুবলী প্রভাস থেকে পুষ্পা আল্লু অর্জুন, ছবি পিছু দক্ষিণী সুপারস্টারদের পারিশ্রমিক জেনে নিন

এসএস রাজামৌলির বাহুবলীর পর টলিউডের বক্স অফিস ব্যবসা অনেক বৃদ্ধি পেয়েছে। তেলেগু অভিনেতারা আগে তাদের প্রতিটি চলচ্চিত্রের জন্য প্রায় ১৫ কোটি করে পারিশ্রমিক পেতেন, কিন্তু বর্তমানে পরিস্থিতি বদলিয়েছে। দক্ষিণের চলচ্চিত্রের ক্রমবর্ধমানভাবে বর্তমানে বিশ্বব্যাপী দর্শক হয়েছে এবং এটি কেবল একটি স্থানীয় প্রচেষ্টা নয়। বর্তমানে দক্ষিণী অভিনেতারা তাদের প্রতিটি চলচ্চিত্রের জন্য ৫০ কোটি টাকার বেশি পান, বিশেষ করে যারা ভারত জুড়ে বিখ্যাত হয়েছেন। 

 

Senjuti Dey | Published : Jun 21, 2022 9:12 AM IST

18
বাহুবলী প্রভাস থেকে পুষ্পা আল্লু অর্জুন, ছবি পিছু দক্ষিণী সুপারস্টারদের পারিশ্রমিক জেনে নিন

প্রভাস: বেশ কয়েকটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে প্রভাস প্রতি সিনেমায় প্রায় ১০০ কোটি টাকা করে পারিশ্রমিক নেন। রিপোর্ট অনুসারে, অভিনেতা তার ২৫তম সিনেমা আদিপুরুষের জন্য ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন।

 

28

রাম চরণ: সুপারস্টার রামচরণ আরআরআর ছবির জন্য ৪৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। তবে ছবিটি বক্স অফিসে ভালো পারফর্ম করতে পারেনি। রাম চরণ এর বাবা বিখ্যাত সুপারস্টার চিরঞ্জীবীর সাথে, রাম চরণ সম্প্রতি 'আচার্য' এর জন্য শুটিং করছেন। এছাড়া, তিনি বর্তমানে কিয়ারা আডভানির সাথে 'আর সি ১৫' এর জন্য শুটিং করছেন।

 

38

আল্লু অর্জুন: তিনি পুষ্পা ২ এর জন্য ৬০ কোটিরও বেশি পারিশ্রমিক পেয়েছেন৷ ছবিটি এখনও প্রি-প্রোডাকশনের অধীনে রয়েছে এবং আগস্টে ছবির শুটিং শুরু হবে৷


 

48

জুনিয়র এনটিআর: রিপোর্ট অনুযায়ী, জুনিয়র এনটিআরকে RRR-এর জন্য ৪৫ কোটি দেওয়া হয়েছিল। এনটিআর তার আসন্ন দুটি ছবির কথাও ঘোষণা করেছে। তিনি পরিচালক কোরাতলা শিভার সাথে একটি রিভেঞ্জ থ্রিলারে থাকছেন। কেজিএফ এর পরিচালক প্রশান্ত নীলের সাথেও একটি ছবিতে দেখা যাবে তাকে।

58

মহেশ বাবু: গুজব অনুসারে, সরকারু ভারি পাতু-এর ফিল্ম থেকে তিনি ৫৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। ছবিটির নির্মাণেও তার অনেক অবদান রয়েছে।

 

68

চিরঞ্জীবী: চিরঞ্জিবির 'আচার্য' তাঁর পুত্র রামচরণ প্রযোজনা করছেন। তাই ছবিটিতে তিনি যে পারিশ্রমিক নিয়েছেন তা এখনও অজানা। যাইহোক, ধারণা করা হয় যে তিনি প্রতিটি সিনেমার জন্য প্রায় ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন যা তার বাজার মূল্যের উপর নির্ভর করে।

78

নাগার্জুন: অভিনেতা তার প্রতিটি চলচ্চিত্র থেকে প্রায় ৭ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নিয়ে থাকেন। 

ভূত তৈরি করছেন নাগার্জুন।

88

পবন কল্যাণ: বড় পর্দায় প্রত্যাবর্তনের পর থেকে অভিনেতা পবন কল্যাণ বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছেন। প্রতিটি সিনেমার জন্য তিনি প্রায় ৫০ কোটি টাকা আয় করেন। হরি হারা ভিরা মাল্লুর জন্য তিনি প্রায় ৬০ কোটি টাকা আয় করেছেন বলে জানা গেছে।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos