সলমন খানের জীবনে ঘনিয়ে আসছে অন্ধকার, শুরু হচ্ছে রাহুল দশা

আগামী দিন খুব একটা ভালো যাবে না সুপারস্টার সলমন খানের।  তেমনই আশঙ্কা প্রকাশ করছেন এক জ্যোতিষ। তিনি তাঁর গনণায় দেখেছেন রাহুর অবস্থান পরিবর্তনের কারণে মানসিক চাপ বাড়তে পারে ভাইজানের। তবে সেই দূর্দিন বেশিদিন স্থায়ী হবে না বলেও স্পষ্ট করে দিয়েছেন তিনি। কিন্তু  রাহুর কারণে ক্ষতিগ্রস্ত হতে পারে সলমনের স্বাস্থ্য। অস্ত্রোপচার হওয়ার আশঙ্কাও রয়েছে। তাই খারাপ সময় তাঁকে সাবধানে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। ইদানিং তিনি শ্যুটিংএর কাজে ব্যস্ত রয়েছেন। তখবে এই ছবির শ্যুটিং ঘিরেও নানা সমস্যার মুখে পড়তে হয়েছে সলমন খানকে। তবে নিজের মত করেই তিনি পুরো বিষয়টা সামলেছেন। 
 

Saborni Mitra | Published : Jun 21, 2022 6:25 AM IST / Updated: Jun 24 2022, 07:15 AM IST

111
সলমন খানের জীবনে ঘনিয়ে আসছে অন্ধকার, শুরু হচ্ছে রাহুল দশা


সলমন খান - বলিউড স্টারেদের মধ্যে অন্যতম। বিশাল তাঁর ফ্যান  ফলোয়িং। বক্সঅফিসেও তুমুল সফল তিনি। ম্যায়নে প্যার কিয়া - প্রথম হিট ছবি। তারপর কিছুটা সমস্যায় পড়তে হয়েছিল। কিন্তু তারপর বক্স অফিসের সফল নায়কদের মধ্যে তিনি অন্যতম। তাঁর ছবি ২০০ কোটি টাকার ওপর ব্যবসা করেছে। 
 

211


 হিট হলেও সলমন খানের বাকি সিনেমাগুলির মত ব্যবসা করেনি রাধে বা অন্তিম। তবে মুক্তির প্রতীক্ষায় টাইগার থ্রি। এই ছবির সাফল্যের ওপর অনেকটাই নির্ভর করবে সলমন খানের কেরিয়ার। তারপরই মুক্তি পাবে ভাইজানের কভি খুশি কভি ইদ। 

311


 কভি খুশি কভি ইদ- এই ছবির শুরুতেই সমস্য তৈরি হয়েছিল। কারণ সলমনের ভগ্নিপতি এই ছবিতে অভিনয় শুরু করলেও পরবর্তীকালে তিনি সরে দাঁড়ান। আয়ূষ শর্মার সরে দাঁড়ানো নিশ্চিত প্রভাব ফেলেছে গ্যালাক্সিতে। তবে তার আঁচ এখনও বাইরে পড়েনি। 

411


সেলিব্রিটি জ্যোতিষের পণ্ডিত জগন্নাথ গুরুজির সঙ্গে কথা বলেছিল কোইমই নামের একটি বলিউড পোর্টাল। তিনি সলমন খানের ভাগ্য গনণা করেছেন। তিনি বলেছেন ভবিষ্যতে কঠিন সময় অপেক্ষা করে আসে সলমন খানের জন্য। 

511


অবস্থান পরিবর্তন করছে রাহু। আর  তার সরাসরি প্রভাব পড়বে ভাইজানের ওপর। তাকে মানসিক চাপ বাড়বে। হানি হতে পারে সলমনের সম্মানেরও। 

611

 
রাহু অবস্থান পরিবর্তন করায় এক বছর বা তারও বেশি দিন খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হবে সলমন খানকে। প্রায় এক বছর পর সলমন খান স্বাভাবিক অবস্থায় ফিরতে পারনে। হারিয়ে যাওয়া গৌরবও ফিরে পাবেন কিনি। 
 

711


জ্যোতিষি আগামী এক বছর সলমন খানকে স্বাস্থ্যের দিকে সচেতন থাকতে নির্দেশ দিয়েছেন। বিভিন্ন কারণে অসুস্থ হতে পারে। প্রথম থেকেই সতর্ক না হলে তাঁর অস্ত্রোপচারও হতে পারে। 
 

811

সলমনের পেশা 
রাহুর স্থান পরিবর্তনের জন্য কোনও প্রভাব পড়বে না সলমনের পেশাগত জীবনের ওপর। তাঁর প্রোডাকশন হাউস ও এনজিও সমান তালে কাজ করবে। তবে নানাক্ষেত্র এই সময় মানসিক চাপ নিতে হবে তাঁকে। 

911


সালমান বর্তমানে কাজ করছেন কাভি ইদ কাভি দিওয়ালিতে। পাইপলাইনে তার টাইগার 3 এবং পাঠানও রয়েছে। ইদ কাভি দিওয়ালি ছবির শ্যুটিং শুরুতেই সমস্যায় পড়তে হয়েছিল সলমন খানকে। 

1011


বলিউডের এলিজিবল ব্যাচেলারদের মধ্যে অন্যতম সলমন খান। একাধিক নারীর সঙ্গে প্রেমে জড়ালেও তিনি এখনও পর্যন্ত অবিবাহিত। নিজের বিয়ে আর ব্যক্তিগত জীবন সর্বদাই লাইমলাইটের আড়ালে   রাখতেই বেশি পছন্দ করেন তিনি। 

1111

আগেও খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে বলিউডের ভাইজানকে। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে বিচ্ছেদের পর সলমন খান  বিবেক ওবেরয়কে হুমকি দিয়েছিলেন। যা এখনও ভুলতে পারেননি বিবেক। সেই সময় সলমনের একাধিক কাজ কর্মের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। তা ছাড়াও তাঁর বিরুদ্ধে একাধিক মামলা মোকদ্দামা ছিল । যা সম্মান হানি করেছিল সমলম খানের। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos